নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

কুকুরের প্রভুভক্তি আবারো চোখের সামনে প্রমান হল।

৩১ শে মে, ২০১৪ রাত ৮:২৩

গত কয়েকদিন আগে বেইলী রোডে একটা মার্কেটের সামনে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলাম। (এখানে উল্লেখ্য যে, মার্কেটের মালিক আমার বন্ধুরাই, হা হা হা। কাজে কাজে এই মার্কেটের যে কোন জায়গাতে আড্ডা দেয়া আমাদের জন্য কোন ব্যাপার না! এই বুইড়্যা বয়সেও আমাদের আড্ডা চলছে!)



ঠিক এমনি সময়ে আমাদের সামনে দিয়ে একজন ভদ্র মহিলা এগিয়ে মার্কেটে প্রবেশের চেষ্টা করছেন কিন্তু তিনি কিছুতেই তার সাথে আনা কুকুরকে রেখে মার্কেটে প্রবেশ করতে পারছিলেন না। পরে আমাদের সহায়তায় তিনি কুকুরের চোখ ফাঁকি দিয়ে মার্কেটে প্রবেশ করেন। কিন্তু আমরা অবাক হয়ে দেখলাম, তিনি যতক্ষণ না মার্কেট থেকে বের হলেন ততক্ষন কুকুরটা মার্কেটের ব্যস্ত সিঁড়িতেই উনার জন্য অপেক্ষা করল। তিনি ফিরে আসার পর আবার পিছে পিছে কুকুরটা চলে গেল!





ছবি ১





ছবি ২





ছবি ৩



তিনি ঘন্টা খানেক মার্কেটের ভিতরে ছিলেন, কুকুরটাও ঘন্টা খানেক এই সিড়িতে বসেই ছিল।



মানুষের প্রতি নানান প্রানীর এই মায়া মমতা আসলেই দেখার বিষয়!

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩১ শে মে, ২০১৪ রাত ৮:৪৪

জনাব মাহাবুব বলেছেন: কুকুরের প্রভুভক্তি কিংবদন্তিতূল্য। কুকুর নিয়ে সমাজে নানান রকম গল্প শুনা যায়।

আপনার বর্ণনাতে সেই প্রভুভক্ত চরিত্রটাই প্রকট হয়ে উঠল।

আমরা আশরাফুল মাখলুকাত হলেও সামান্য কুকুর থেকেও আমাদের শিক্ষা নেওয়া উচিত।

০৪ ঠা জুন, ২০১৪ রাত ১২:১৯

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ জনাব মাহাবুব ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.