নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

কারে দোষ দিবো! যানযটে যে সময় নষ্ট করছি তার জন্য দায়ী কে?

২৩ শে জুন, ২০১৪ বিকাল ৫:১৪

সবই আমাদের কপাল! যতদুর মনে পড়ে আমি গত ১৯৮০ সাল থেকেই কাকরাইল, শান্তিনগর, বেইলী রোড, মালিবাগ, শান্তিবাগ, রাজারবাগ, শহীদবাদ, মৌচাক এলাকায় সামান্য বৃষ্টি হলেই পানি জমে উঠা দেখে আসছি (এর আগে থেকেও হয়ত চলে আসছে)! এই এলাকার মানুষেরা এবং যারা এই এলাকা গুলো পার হয়ে কাজে যান তাদের কষ্ট আমি সেই কবে থেকেই দেখে আসছি! কত সরকার এল আর গেল! পরিবর্তন তেমন কিছুই চোখে পড়লো না! (সামান্য কিছু কাজ এরশাদের শাসনামলে সময়ে হয়েছিল বলে দেখেছি, রাস্তা কিছুটা উচ্চু এবং কমলাপুরে তিনি পানি টানা মটর বসিয়েছিলেন বলে মনে পড়ে।)





যাই হোক আজ বারটায় রামপুরা থেকে অফিসের উদ্দেশে নয়াপল্টনে বের হয়ে বেলা তিনটায় অফিসে এই এলাকা গুলো পার হয়ে এসেছি! তিনটায় আফিসে আসার পর সবাই আমার দিকে এমন ভাবে চাইছিলো যে, আমি যেন চিড়িয়াখানার কোন জন্তু!





কারে দোষ দিবো! যানযটে যে সময় নষ্ট করছি তার জন্য দায়ী কে? ভেবে কিছু বের করতে পারছি না।



আফসোস এবং দীর্ঘশ্বাস! নালত এই সকল সরকারের প্রতি, যারা বছরের পর বছর ক্ষমতায় থেকেও গনমানুষের জন্য কিছু করে না!



ছবিঃ এনামুল গনি শ্যামল, বেইলী রোড।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৩ শে জুন, ২০১৪ বিকাল ৫:৪০

বিদ্রোহী ভৃগু বলেছেন: নিজেদেরই দোষ X((

আমরা, আমরা কেন? এই দেশে জন্মেছী কেন? এদের নেতা নেতৃ নির্বাচিত করেছি কেন!! থুক্কু. মুক্কু.. এরাতো আবার অনির্বাচিত!!!!!!!!!!

তাদের জন্ম বার্ষিকী পালণের ঠেলায় পুরা জাতি গাড়ী রেখে হাটছে!!!!

তাদের নেত্রী মায় সমর্থকও দেখবেন বলতে পারে- হাটলেতো ভাল ব্যয়াম হয়।

বাংলা মটর বাস রেখে হেটে, রিক্সা, হেটে, বাসে, হেটে রিক্সায়.. দেড়ঘন্টা পর পল্টন পৌছলাম!!!!!!!

২৩ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৬:৫০

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ বিদ্রোহী ভৃগু ভায়া, ফুটপাতে হাটার কি কোন উপায় আছে! আমি তো হাটতেই চাই!

২| ২৩ শে জুন, ২০১৪ সন্ধ্যা ৭:৩৬

মদন বলেছেন: সাইকেল ব্যবহার করুন।

২৩ শে জুন, ২০১৪ রাত ৮:০৮

সাহাদাত উদরাজী বলেছেন: মদন ভাই, এই পানি ডুবা রাস্তায় সাইকেল চালাব ক্যামনে। তা ছাড়া, সেই বয়স কি আর আছে! কয়দিন পরেই যে ঐপারে চলে যাব!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.