নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

আমরা ও সরকার, পরিপূরক বটেই, তবে আমাদের কথা শুনতে অবশ্যই সরকার বাধ্য!

৩০ শে এপ্রিল, ২০২২ সন্ধ্যা ৬:২৬

আমরা সাধারন জনগণ প্রতিটা সেকেন্ডেই আপনাদের টাকা দিয়ে যাচ্ছি, হাঁটতে চলতে ফিরতেও আমাদের টাকা আপনাদের কাছে যাচ্ছে! আমরা বুঝি এই টাকায় আপনার, আপনাদের ও আপনাদের কর্মচারীদের বেতনভাতা, আপনাদের মাধ্যমে রাষ্ট্রের ব্যয় পরিচালনা, অবকাঠামোর উন্নয়ন সহ যাবতীয় কাজে ব্যয় হয়। আমরা আমাদের এই টাকার সঠিক ব্যবহার চাই, সুরক্ষা চাই!

উন্নয়নের কথা শুনিয়ে যারা এই টাকা চুরি ডাকাতি করে নিয়ে বিদেশে পাচার করছে, যারা ১০টাকার কাজ করে ১০০টাকা হাতিয়ে নিচ্ছে তাদের বিচার চাই, বিচার চাই তাদেরও যারা আমাদের টাকায় ফুটানী করে কিন্তু আমাদের জন্য কাজ করে না!

আমরা এই দেশে একজন মানুষও দরিদ্র দেখতে চাই না, এক বেলা উপবাস থেকে কিংবা না খেয়ে রাত কাটানো একটা মানুষও দেখতে চাই না, আমাদের টাকায় সেই দরিদ্র মানুষের অধিকার সবার আগে। আমরা সাধারন মানুষই আপনাদের দাতা, আমাদের কথা আপনাদের শুনতেই হবে!

মন্তব্য ৭ টি রেটিং +২/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ৩০ শে এপ্রিল, ২০২২ সন্ধ্যা ৭:০২

সোনাগাজী বলেছেন:



মওলানা ভাসানী সাহেব বললে আইয়ুব খান শোনার চেষ্টা করতো।

৩০ শে এপ্রিল, ২০২২ সন্ধ্যা ৭:১১

সাহাদাত উদরাজী বলেছেন: এখন নিজেরা রাজারানী, কথা শোনার সময় কই, অথচ শোনা দরকার।

২| ৩০ শে এপ্রিল, ২০২২ রাত ৮:১৬

নিমো বলেছেন: খালি শুনলে হবে, মানতে হবে না! :D

০২ রা মে, ২০২২ বিকাল ৩:৪৪

সাহাদাত উদরাজী বলেছেন: শুনে যদি নিজদের বদলায় আর কি!

৩| ৩০ শে এপ্রিল, ২০২২ রাত ১০:৪৮

প্রতিদিন বাংলা বলেছেন: সংবিধানের বাইরের কথাবাত্রা এগুলি
[আমরা ও সরকার, পরিপূরক বটেই, তবে আমাদের কথা শুনতে অবশ্যই সরকার বাধ্য!]

০২ রা মে, ২০২২ বিকাল ৩:৪৩

সাহাদাত উদরাজী বলেছেন: সংবিধান যুগে যুগে উনারা অনাদের প্রয়োজনে সংশোধন করেছেন, এই বিষয় গুলোতে করলে সমস্যা কি! নুতন সময় নুতন চিন্তা করতেই হবে।

৪| ০৪ ঠা মে, ২০২২ সকাল ৮:৩৮

বিজন রয় বলেছেন: আমরা জনগণ সরকারকে বাধ্য করতে পারি কই।

কেমন আছেন?
ঈদ মোবারক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.