নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

অনলাইনে কিছু বলার ভিডিওতে আমি (এই প্রথম)

০৫ ই আগস্ট, ২০২৩ রাত ১২:২১

নিজের সামান্য কিছু কথা অনলাইনে বলতে পেরে আনন্দিত হচ্ছি। যারা আমাকে ভালবাসেন, আপনাদের আমন্ত্রন জানাই। ইউটিউব এবং ফেইসবুকে Impact Asia থেকে এই ভিডিও আপলোড হয়েছে। ভালবাসার নিরীক্ষে বা আমার কথা গুলোর সত্যতা যাচাইয়ে আপনাদের প্রাণখোলা আমন্ত্রন।

ছবি ১


ছবি ২, বন্ধুরা যারা আমাকে ভালবাসেন, ইউটিউবে আমার কথা গুলো শুনে আসতে পারেন। সাথে লাইক, কমেন্ট ও সাবক্রাইব করলে আমি ও উনারাও খুশি হবেন।


প্রবাস জীবনে খাবারের সমস্যায় পড়েন। কিন্তু দেশি রান্না জানতেন না। ফলে সংকট আর কাটে না। দেশে ফিরে তাই রন্ধন-প্রণালি নিয়ে ব্লগিং শুরু করলেন। এভাবেই শুরু হয় উদরাজী রান্নাঘরের ‘গল্প ও রান্না’। এই গল্পের নায়ক রেসিপি ব্লগার সাহাদাত উদরাজী। রান্না বিষয়ক তার নিজস্ব ব্লগ সাইটে আছে এক হাজার ২০০-এর বেশি রেসিপি। যা পড়েছে ৫০ লাখের বেশি মানুষ। ভেজালমুক্ত খাবার নিশ্চিতেও সক্রিয় সাহাদাত উদরাজী। তাকে নিয়েই এবারের জয়তু জীবন।

সবাইকে শুভেচ্ছা।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০২৩ সকাল ৯:৫৫

হাসান কালবৈশাখী বলেছেন:
সুভকামনা

177টি ভিউ ১ দিনেই, এগিয়ে যান। আমরা আছি ।

১০ ই আগস্ট, ২০২৩ সকাল ১১:১২

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ও শুভেচ্ছা।

২| ০৬ ই আগস্ট, ২০২৩ রাত ১০:৫১

রাজীব নুর বলেছেন: আপনি বুদ্ধিমান মানুষ। ভালো মানুষ।

১০ ই আগস্ট, ২০২৩ সকাল ১১:১২

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ও শুভেচ্ছা।

৩| ০৬ ই আগস্ট, ২০২৩ রাত ১১:১৬

সেলিম আনোয়ার বলেছেন: সুন্দর।

১০ ই আগস্ট, ২০২৩ সকাল ১১:১৩

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ও শুভেচ্ছা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.