নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাদাত উদরাজী\'র আমন্ত্রণ! নানান বিষয়ে লিখি, নানান ব্লগে! নিজকে একজন প্রকৃত ব্লগার মনে করি! তবে রান্না ভালবাসি এবং প্রবাসে থাকার কারনে জীবনের অনেক বেশী অভিজ্ঞতা হয়েছে, যা প্রকাশ করেই ফেলি - \'গল্প ও রান্না\' সাইটে! https://udrajirannaghor.wordpress.com/

সাহাদাত উদরাজী

[email protected] ০১৯১১৩৮০৭২৮গল্প ও রান্না udrajirannaghor.wordpress.comপ্লে স্টোরে ‘গল্প ও রান্না’ এন্ড্রয়েড এপ্লিকেশন! আনন্দ সংবাদ! বাংলা রেসিপি নিয়ে এই প্রথম প্লে স্টোরে এন্ড্রয়েড এপ্লিকেশন! ‘গল্প ও রান্না’ এখন Play Store এ Apps হিসাবে আপনার হাতের কাছে। নেট কানেশন বা WiFi জোনে থেকে Play Store এ যেয়ে golpo o ranna বা “Golpo O Ranna” বা “com.udraji.rannaghor” লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার এন্ড্রয়েড মোবাইলে ‘গল্প ও রান্না’র আইকন ইন্সটল করে নিতে পারেন। ফলে আপনাকে আর মোবাইলে আমাদের সাইট দেখতে লিঙ্ক বা কোন ব্রাউজার ব্যবহার করতে হবে না। নেট কানেশন বা ওয়াইফাই জোনে থাকলেই আপনি ওয়ান ক্লিকেই গল্প ও রান্না দেখতে পাবেন।

সাহাদাত উদরাজী › বিস্তারিত পোস্টঃ

আজকের কিছু উল্টা পালটা চিন্তা !

২২ শে মে, ২০২৪ রাত ১১:১০

১।
কলকাতা গিয়ে টুকরা টুকরা হল আমাদের এক সন্ত্রাসী এমপি, কলকাতা বলা চলে তার ২য় বাড়ি, জীবনে কতবার গিয়েছেন তার হিসাব কেহ বের করতে পারবে বলে মনে করি না, কলকাতার অলিগলি তার চেনা। এদিকে আমাদের স/রকারের লোকেরা এই বিষয়ে কথা শুরু করার আগেই বলছেন, এই হত্যাকান্ডে ভা/র/ত জড়িত নয়, আমাদের দেশের লোকেরা তাকে হত্যা করেছে! আমি তাদের এই কথা বারবার শুনে হাসছি, ঘটনার কোন ক্লু এখনো বের হয় নাই, কি কারনে, কারা হত্যা করলো এই হা/রামীটারে, অথচ তারা আগেই ভা/র/তকে নির্দোষ প্রমানে ব্যস্ত! আফসোস হয় এদের জন্য! এই লোকেরা মারা গেলে, জনগন কেমন আনন্দ পাবে একবার চিন্তা করুন!

২। ১৮+
আজকে অভিনেত্রী তানিয়ার (অভিনেতা সোহেল রানার ভাগিনী) বেশ কিছু প্রায় উলংগ ছবি অনলাইনে দেখলাম। আমি এতদিন গায়ক টুটুলকে দোষারোপ করে আসছিলাম, হা/লায় কেন আমেরিকা পালিয়ে গেলো, নিজের ক্যারিয়ার ধ্বংস করে, এত সুন্দর বড় বড় জিনিষ ফেলে! আজকে বুঝলাম, এই মাল দুই টাকার, টাকা দিলে হুইতে কোন সমস্যা নেই! গায়ক টুটুলকে ধন্যবাদ, পালিয়ে যাবার জন্য এবং আমি আবার টুটুলের গান শুনবো!

৩। ৪০+
টেকনাফের বদি মামাও একটা উলঙ্গ ছবি আজ চোখে পড়লো! পেটের সাইজ অনেকটা আমার মত! যাই হোক, এক সন্তান যে বদিপুত্র বলে দাবী করেছিল, মামলার মাধ্যমেও সে স্বকৃতি চাইছিলো, তার ফলোআপ কোন খবর আর দেখলাম না! আমাদের সাংবাদিকেরা আর সাহসী হবে না, সাংবাদিকেরা ভীতু হয়ে পড়লে, জাতি ধ্বংস হয়ে যায়!

৪।
মিঃ মো/দী হেরে গেলে মুলত আমাদের এখানেও খেলা জমবে! লজ্জায় কিছু বলতে পারছি না, তবে এই এক ইউটিউবার মিঃ ধ্রু/ব রা/ঠেই সব কাঁপিয়ে দিল, মুখোশ খুলে দিল! তার ভিডিও গুলো রাস্তায় রাস্তায় মানুষ বড় স্ক্রীনে দেখিয়ে পুরাই ঘায়েল করে দিচ্ছে! মিথ্যা আশ্বাস, কাজ না করা, ধনীদের পক্ষে থাকা, গরীবদের কথা না শুনা ইত্যাদি ভয়াবহ গুণের লোকদের ধুতি খুলে পড়ুক! অনেকদিন বাংলাদেশের মানুষ প্রাণ খুলে হাসে না, এবার যদি সেই চান্স আসে!

৫।
বড় ছেলেকে বললাম, তোমার পিছনে অনেক টাকা খরচ হচ্ছে, এই খরচের কারনে আমার সাধারন একাউন্সের ফলাফল মিলছে না, দিন দিন আমি চিন্তায় পড়ে যাচ্ছি। বললাম, আলগা ফুটানী বাদ দাও, কিছু কিছু ব্যাপার আছে যা নিজের উপার্জন করে অর্জন করতে হয় দেখতে হয়, বাপের টাকায় নয়, শুধু পড়াশুনা করো, নাইলে নিজেও ধরা খাবে, সাথে আমাকে ধরা খাওয়াবে! কথায় কাজ হল কি না জানি না!

মালিবাগ ২২মে ২০২৪ইং সন্ধ্যা

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৩ শে মে, ২০২৪ রাত ১:৫৪

ইফতেখার ভূইয়া বলেছেন: ১। এমপি যে সাদা ধোয়া তুলসি পাতা নন তা মোটামুটি বুঝতে পারছি তবে তাকে হত্যা করা অপরাধ তাই এর সুষ্ঠু তদন্ত ও বিচার প্রত্যাশা করি। প্রথম দিকে পুরো ঘটনা না জেনে আর স্বরাষ্ট্রমন্ত্রী সাহেবের বক্তব্য শুনে আমারও মনে হয়েছে যে তিনি ভারতের ইমেজ রক্ষার জন্য ঐ ধরনের বক্তব্য দিয়েছেন। তার একটা কারণও আছে সেটা হলো ইদানীং বাংলাদেশে ভারতের ইমেজ ভালো নয়। তাই তিনি বিষয়টিকে আরো ঘোলাটে করতে চান নি। তিনি যা জানেন তা আমাদের সবার পক্ষে তাৎক্ষণিকভাবে জানা প্রায় অসম্ভব তবে মূল ঘটনা জানার পর তার বক্তব্য সত্য বলেই আমার মনে হয়েছে। পুরো বিষয়টি ব্যবসায়িক কোন্দলের কারনে হয়েছে বলে আপাতত আমার মনে হয়েছে।

২। তেমন কিছু আমার চোখে এখনো পড়ে নি।

৩। এ বিষয়েও তেমন কিছু জানি না।

৪। ধ্রুব রাঠে বেশ কিছু কথা বলেছেন অনেক তথ্য দিয়েছেন যা সবার জানা ও বোঝার প্রয়োজন রয়েছে। বিশেষ করে ভারতীয়দের জন্য।

৫। আপনার কথাগুলো আমার ছেলেকেও বলার চেষ্টা করি তবে সে এখনো অনেক ছোট, ঠিক বুঝতে পারে বলে আমার মনে হয় না। আর আপনার কথায়ও কাজ না হওয়ার সম্ভাবনাই বেশী কারণ ঐ বয়সটা সম্ভবত আমি বা আপনিও পার করে এসেছেন। আমার বাবাও ঐ জাতীয় কথা বলতেন, তবে খুব একটা যে কাজ হয়েছে তা বলতে পারছি না।

ধন্যবাদ।

২৩ শে মে, ২০২৪ দুপুর ১:০১

সাহাদাত উদরাজী বলেছেন: ধন্যবাদ ও শুভেচ্ছা।

২| ২৩ শে মে, ২০২৪ বিকাল ৪:১০

কাজী ফাতেমা ছবি বলেছেন: ৫ নাম্বারটা সব বাচ্চাদেরই বুঝা উচিত

৩| ২৩ শে মে, ২০২৪ রাত ১১:০১

রূপক বিধৌত সাধু বলেছেন: তানিয়ার সাথে টুটুলের বিচ্ছেদের কারণ কি আপনার মনে হয় তানিয়ার এই খোলামেলা পোশাক পরা? এদিকে বেশি আগ্রহ থাকলে রুনা খানকেও ফলো করতে পারেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.