নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাষণ

সাব্বির আহমেদ ভাষন

একটু বেশি ভাবি।স্বপ্ন দেখতে ভালবাসি আর ভালবাসি গান শুনতে।পড়াশোনা যা হয়েছে হয়তো বা অনেক, বাকিটা চেষ্টা চলছে।ভালবাসি নিজেকে,ভালবাসি বই পড়তে।এই আমি এই আমার পৃথিবী.........

সাব্বির আহমেদ ভাষন › বিস্তারিত পোস্টঃ

মন চুরি!

২৮ শে মে, ২০২০ সন্ধ্যা ৭:২২

পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে বাসে উঠেছে শিহাব। পাশের সিটে কোনো মেয়ে হলে খারাপ হত না ভাবতে ভাবতে সুন্দরী একটি মেয়ের আগমন। শিহাব অবাক হয়ে গেল, 'মানুষ এত সুন্দর হয়?' মেয়েটির বিদেশী পারফিউমের ঘ্রানে পুরো বাস যেন মোহ মোহ করছে। শিহাব কথা বলবে কি বলবে না করতে করতে অনেক সময় অতিবাহিত করে দিলো। ঐ দিকে মেয়েটি কানে হেডফোন লাগিয়ে বাসের চেয়ারে ঘুমানোর চেষ্টায় ব্যস্ত। খানিক বাদে ঘুমিয়ে ও গেল।

বাস চলছে তীব্র গতিতে। জোছনা রাত! খানিক ক্ষন পর পর গাছের পাতার ভিতর দিয়ে চাদের আলো বাসের ভিতরে উকি দিচ্ছে। সেই আলোতে মেয়েটি কে অসম্ভব মায়াবী লাগছে।

ঘুমানোর কোন এক ফাঁকে মেয়েটি শিহাবের কাধে মাথা রেখেছে, যদিও অনিচ্ছাকৃত কিন্তু শিহাব কিছু বলে নি! এমন কি মেয়েটি কে একবার ও ডেকে তোলে নি। কিছু ক্ষন পর মেয়েটির চুলের কিছু অংশ শিহাবের মুখে চোখে এসে পড়েছে। চুল থেকে পাগল করা ঘ্রান আসছে৷ শিহাব যেন বার বার এই চুলের ঘ্রানের প্রেমে পড়ে যাচ্ছে। সকালে ঘুম থেকে উঠলে মেয়েটিকে কি বলবে এই উত্তেজনায় শিহাব কখন যে ঘুমিয়ে গেল সে তা সঠিক ভাবে বলতে পারবে না।

গাবতলী, গাবতলী.... ডাকে যখন শিহাবের ঘুম ভাঙলো তখন সকাল ৭ টা বাজে। শিহাব তাকিয়ে দেখলো পাশের সিটে থাকা সুন্দরী মেয়েটি আর নাই। মেয়েটি দেখতে না পেয়ে শিহাব প্রচন্ড কষ্ট পেল, মনের কথা গুলা তার আর বলা হলো ই না।

শিহাব যখন বাস থেকে নামতে গেল তখন ই বিপত্তি ঘটলো। তার ব্যাগ, মোবাইল আর মানিব্যাগ কিচ্ছু নেই। শিহাবের বুজতে আর বাকি রইলো না ব্যাপারখানা কি! নিজের মাথায় দুইটা চটকানি দিয়ে বললো,

"সুন্দরী মেয়েরা শুধু মন ই চুরি করে না, মাঝে মাঝে মানিব্যাগ, মোবাইল ও চুরি করে। "

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৮ শে মে, ২০২০ সন্ধ্যা ৭:২৯

রাজীব নুর বলেছেন: পুরোনো গল্প।
পুরোনো থিম।

এরকম গল্প আমি দশ বছর আগেও লিখেছি। এই সামু ব্লগেই সেই গল্প আছে।

২| ২৮ শে মে, ২০২০ রাত ৮:১৮

দর্পণের প্রতিবিম্ব বলেছেন: কেমন যেন উদ্ভট!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.