নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাষণ

সাব্বির আহমেদ ভাষন

একটু বেশি ভাবি।স্বপ্ন দেখতে ভালবাসি আর ভালবাসি গান শুনতে।পড়াশোনা যা হয়েছে হয়তো বা অনেক, বাকিটা চেষ্টা চলছে।ভালবাসি নিজেকে,ভালবাসি বই পড়তে।এই আমি এই আমার পৃথিবী.........

সাব্বির আহমেদ ভাষন › বিস্তারিত পোস্টঃ

ডাক্তার সাবরিনা এবং আমাদের ভাবনা

১৪ ই জুলাই, ২০২০ দুপুর ১:১৫

ডাক্তার সাবরিনা করোনা সংক্রান্ত বিষয় নিয়ে জালিয়াতি করেছেন ফলে পুলিশ তাকে আটক করেছে। কিন্তু মানুষ তাকে ট্রল/বাজে মন্তব্য করতেছে পোষাক নিয়ে! বাজে ছবি পোষ্ট করে! ব্রা এর সাইজ নিয়ে! তার বৃষ্টি ভেজা ছবি, পেট বের হওয়া ছবি পোষ্ট করে! অনেকে দেখলাম উনার দায়িত্ব নিতে চাচ্ছেন, পুলিশ কে অনুরোধ করছেন, যেন সাবরিনা কে উনাদের হাতে দু'দিনের জন্য তুলে দেয়া হয়!!!

আমার ছোট্ট মস্তিষ্কে এই জিনিস টা দুই দিন ধরে মেলাতে পারতেছি না, "উনার দুর্নীতির সাথে এই ছবি গুলার সম্পর্ক টা আসলে কি?"

কারো ব্যক্তিগত লাইফে করা/ঘটা জিনিসের সাথে কি প্রফেশনাল লাইফে করা/ঘটা জিনিস মেলানো যায়?

উনি অপরাধ করেছেন, এখন যা শান্তি পাওয়ার পাবেন। করোনা নিয়ে যে জালিয়াতি করেছেন সেটা নিয়ে কথা বলেন, উনার ফিগার নিয়ে কথা বলতে হবে কেন?

ফেসবুকের নিউজফিড, মাইডে, অনলাইন পত্রিকা গুলার কমেন্ট বক্স গুলো তে গতকাল থেকে এ জাতীয় পোষ্ট, কমেন্ট আর ছবি দেখতে দেখতে বিরক্ত। কয়েকজনের পোষ্ট দেখে মনে হলো, "আমরা আসলে ই সেক্সুয়ালী ফ্রাস্টেটেড জাতি। চিন্তাভাবনা ঘুরে ফিরে শরীর কেন্দ্রিক প্রবাহিত..."

মন্তব্য ৯ টি রেটিং +২/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুলাই, ২০২০ দুপুর ১:২৬

সাড়ে চুয়াত্তর বলেছেন: ওনাকে নিয়ে আপত্তিকর মন্তব্য দেশের আইন অনুযায়ীও অপরাধ। কাজেই যারা এরকম করছে তার বেআইনি কাজ করছে ও অন্যায় করছে।

২| ১৪ ই জুলাই, ২০২০ দুপুর ১:২৯

রাােসল বলেছেন: Thanks to look at myself but we don't practice. We much people say " I am the right person, I am the honest person, etc etc". Shame shame for me.

৩| ১৪ ই জুলাই, ২০২০ দুপুর ১:৪৮

নজসু বলেছেন:



ডাক্তার সাবরিনার কিছু ছবি দেখে আমিও ভেবেছি-
ইনি ডাক্তার না ফিল্মের নায়িকা? :-B

আপনার কথা মানলাম। কিন্তু একজন মহিলা ডাক্তারের এরকম পোশাক পাবলিকের সামনে কিভাবে এলো। উনি নিশ্চয়ই শেয়ার করেছেন। যে সমাজে মেয়েরা সোশ্যাল মিডিয়ায় স্বল্প বসনে নিজেদের ছবি প্রকাশ করে সে সমাজের পুরুষেরা আপনার ভাষায় সেক্সুয়ালী ফ্রাস্টটেড জাতি হওয়া স্বাভাবিক। আমি নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য কিংবা কুরুচিপূর্ণ কথা সমর্থণ করিনা। এটার সুযোগ করে দেয় কিছু নারী নিজেই। তারা ওরকম নোংরা কথা শুনতে ভালোবাসে। একজন সাবরিনার কথা বলছিনা আমি সমগ্র নারীর কথা বলছি যারা নিজেদেরকে পুরুষের সামনে মেলে ধরে।

আমার কোথাও বলার ভুল হলে ক্ষমা করবেন। কারণআপনার মন্তব্যের সাথে দ্বিমত করার প্রশ্নই ওঠেনা। সুস্থ বিবেকবান মানুষ সকলেই সহমত পোষণ করবেন।

৪| ১৪ ই জুলাই, ২০২০ দুপুর ২:২০

ঢাবিয়ান বলেছেন: অপরাধী যখন মহিলা হয় , তখন তার মুল অপরাধ বাদ দিয়ে তার চেহারা, ব্যক্তিগত ব্যপার স্যপার নিয়ে নোংরা কদর্য রসালো আলাপ আলোচনা বুঝিয়ে দেয় যে আমরা জাতি হিসেবে উন্নয়নের মহাসড়কে নয় একেবারে মহাশূন্যে পৌছে গেছি !

৫| ১৪ ই জুলাই, ২০২০ বিকাল ৩:১৩

নেওয়াজ আলি বলেছেন: হমগ্র বাংলাদেশ সাবরিনা

৬| ১৪ ই জুলাই, ২০২০ বিকাল ৩:৫৭

রাজীব নুর বলেছেন: ১। সাবরিনা কে ক্ষমা করে দেওয়া হোক। মানুষ ভুল করেই। এবং ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়।
২। সাবরিনার ছবি নিয়ে যারা লাগাচ্ছে তারা নোংরা মানসিকতার লোক। অবশ্য সমাজে এরকম মানুষের সংখ্যাই বেশি।

৭| ১৪ ই জুলাই, ২০২০ বিকাল ৫:৪৯

পলাতক মুর্গ বলেছেন: ওয়েল, সাবরিনা উগ্র-পোশাকের মাধ্যমে পাবলিকরে যে এতদিন সুরসুরি দিছেন, এখন সেইটার প্রতিক্রিয়া আসতেছে। ব্রা-এর সাইজ নিয়া প্রশ্ন আসা খুবই স্বাভাবিক। বাংলাদেশের জনগন তো আর সাধু সন্নাসি না।

৮| ১৪ ই জুলাই, ২০২০ সন্ধ্যা ৬:১০

সাইন বোর্ড বলেছেন: কারোর শারীরীক গঠন প্রকৃতির নিয়মেই হয়, কিন্তু কারো যদি শরীরের বিশেষ কিছু প্রদর্শন করার উদ্দেশ্য থাকে, তবে তার শরীর, পোশাক নিয়ে কথা বলবেই এক শ্রেণীর মানুষ ।

৯| ১৪ ই জুলাই, ২০২০ রাত ৮:৫৪

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: সাব্রিনার ছবি নিয়ে বা রসালো গল্প নিয়ে বেশি মাতামাতি করছে মিডিয়া গুলি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.