নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

বেগম খালেদা জিয়ার অতিথি পাখিরা আজ কোথায় ?

২৪ শে জানুয়ারি, ২০১৫ রাত ১২:০৭

বিএনপি নেত্রী বেগম জিয়ার রাজনীতিতে রাহুর দশা পার করছেন তিনি বর্তমানে প্রা্য সংগী হীন অস্হায় কাল যাপন করছেন আজ তার পাশে তার সেই অতীথি পাখিদের আনা গোনা আর চোখে পরে না । তার সু-সময়ে যার তার চার পাশে ঘিরে রাখতো বর্তমান তার এই কঠিন সময়ে তারা মহা সুখেই দিন যাপন করছেন আমার বিশেষ মনে হচ্ছে মোসাদ্দেক আলী ফালুর কথা । বিএনপি সরকারের আমলে রাজনীতিতে নাম পরিচয় হীন ফালু কোথা থেকে এসে বনে গেল খালেদা জিয়ার রাজনৈতিক সচিব তার সাংসদ এর ই সাথে বনে গেল খালেদার জিয়ার অর্থাৎ তত্বকালীন প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা দুই দুইটি টিভি চ্যানেল ব্যাংক সহ নানা শিল্প কারখানার মালিক বনে গেল কোথাকার কোন ফালু । মুহুর্তেই ফালু হয়েগেল মহা ক্ষমতার অধিকারি । , বেসরকারি টেলিভিশন মালিক সমিতির সভাপতি ফালু নিজের ব্যবসা সম্প্রসারনের কাজে বর্তমানে অষ্ট্রেলিয়াতা আছে । বেগম খালেদা জিয়ার বর্তমান চরম দুঃসময়ে কোথায় আজ সেদিনের সুবিধা ভোগীরা বিএনপির সে সময়ের সমস্ত সুবিধা নেতাদের ছায়া পর্যন্ত ও মিলছে না বেগম খালেদা জিয়ার আশে পাশে ।কোন স্বার্থে বিএনপি তাদের দ্বারা কলংকিত হয়েছে ? বিএনপির সেই অতিথি পাখিরা আজ আর ময়দানে নেই তারা আজ ইদুরের মত লেজ গুটিয়ে গর্তে আয়েস করছে । হয়তো বিএনপি আবার যদি কখনো ক্ষমতার স্বাধ গ্রহন করতে পরে তারা আবার সেদিন বেগম খালেদা জিয়ার চার পাশে তাকে ছায়া দিয়ে রাখবে !

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৪ শে জানুয়ারি, ২০১৫ রাত ২:২৩

হাম্বাখোর বলেছেন: আপনি হয়ত আওয়ামী লিগ করেন, তারপরেও কথা গুলো খুবই যৌক্তিক বলছেন। একই অবস্থা হাসিনারও হবে, শুধু সময়ের অপেক্ষা।

২| ২৪ শে জানুয়ারি, ২০১৫ রাত ২:৩০

দেশী ম্যান বলেছেন: @হাম্বাখোর, তোর কি মনে হয় শেখ হাসিনা ফাইভ পাশ? নাকি আওয়ামী লীগ পাকিস্তান পন্থী? শেখ হাসিনার কিছুই হবে না, তোরা অনেক মারার চেস্টা করেছিস পারোস নাই। আল্লাহ সাথে থাকলে কে কি করতে পারে? দূরে গিয়া মর।

৩| ২৪ শে জানুয়ারি, ২০১৫ সকাল ৯:২৯

নিলু বলেছেন: সকলেরই শূন্যতা আসবে , এটা প্রকিতির নিয়ম , তবে ক্ষমতা আর অক্ষমতা দুই জিনিষ , আমরা ক্ষমতাইকেই শ্রদ্ধা করতে অভ্যাসী , তাই আমাদের আশে / পার্শে বেশীর ভাগই ভোমর বোধ হয় ।

৪| ২৪ শে জানুয়ারি, ২০১৫ দুপুর ১:০৮

আরিফুর রহমান বাবুল বলেছেন: জানিনা অাপনি কোন বাবার ছেলে, কে কোথা থেকে টাকা কামাই করলো, কে কি কি দিয়েছে তা ঐ ব্যাক্তিই জানে, আপনার মত যারা চামছিকা তারা হাতির খবর নেয়াটা মানায়না। আর এটাও চিন্তা করে দেখেন, আপনি যেই কম্পিউটার বা নেট ব্যাবহার করছেন তা কি আধো আপনার বাবার হালাল পয়সার????? বিবেচনা করেন, সব উত্তর পেয়ে যাবেন। অন্যকে বলার আগে নিজেকে বিবেচনা করেন।

২৭ শে জানুয়ারি, ২০১৫ রাত ১:০৩

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: আরিফুর রহমান বাবুল নিজেকে দিয়ে অন্যকাউকে যাচাই না করা ই ভাল । ফালু কখনোই হাতী ছিল না ফালু ছিল বেগম জিয়ার বাসার চাকর । আর আমি কিন্তু বাবার কামাই এর অপেক্ষায় নাই আমার পয়সা সম্পুর্ণ হালাল প্রবাসী রুজী ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.