নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

সত্যিকারে কি হস্যকর নয় ?

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১:৩৯

গতকাল সোমবার রাতে গুলশান থানায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে গুলশানের গতকাল শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের মিছিলে বোমা বিস্ফোরণের ঘটনায় মামলা হয়েছে। মামলা টা আসলেই হাস্যকর যে খানে ২০দলীয় নেতা কর্মীরা ইদুরের মত গর্তে লুকিয়ে আছে সে খানে শাজাহান খাঁনের মত একজন প্রভাবশলী মন্ত্রীর সমাবেশ বা মছিলে বিরোধী নেতা কর্মী রা বা তাদের অনুসারি কেউ বা তাদের হুকুমে কেউ এসে বোমা মারবে যা স্বপ্নে ও কল্পনা করা যায় না । যে সময়ে র‌্যাব পুলিশ এর দৌড়ানিতে ২০দলীয় নেতা কর্মীরা এলাকা ছাড়া ক্রশ ফারারের ভরে জীবন ই বাঁচেনা সে অবস্হায় দিনে দুপুরে এত লোকের ভীরে খালেদা জিয়ার হুকুমে ২০দলীয় নেতা কর্মীরা বা তাদের কেউ বোমা মরলো হা হা হা । আমার মনে হয় শাজাহান খাঁন , ওয়াকিল আহম্মেদ ও এই মামলার বাদী ইসমাইল হোসেন ওরফে বাচ্চুকে ডিম থেরাপি পরিবেশন করলেই গত কালকের ঘটনা সহ সম্প্রতি কালের আনেক বোমা পেট্রোল বোমায় সাধার মানুষে মৃতু সহ অনেক ঘটনার ই গোমর ফাঁস হয়ে যাবে ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ১:৪৭

যোগী বলেছেন:
ওরে আবাল আজকাল বোমা নেতাকর্মীরা মারে না। মারে নেতাকর্মীদের ভাড়া করা লোক।

১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ২:০৮

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: আমার মনে হয় সেই ভাড়া করা লোক টা সম্ভবত আপনি !

২| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ দুপুর ২:৩৮

রায়হানা তনয় দা ফাইটার বলেছেন: আওয়ামীলীগ এখন পাগলা কুকুর। বোধজ্ঞান শূণ্য হয়ে পড়েছে। এটা গণতান্ত্রিক রাষ্ট্রের বড় বাঁধা।

৩| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:৫৮

ভিটামিন সি বলেছেন: মন্তব্য পড়ে মজা পেলুম। এক আবালে এক ভদ্রলোককে আবাল কয়। অন্ত:ত বাহ্যিক চেহারা দেখেও তো আবাল আর ভদ্রলোকের মধ্যে পার্থক্য করা যায়। বাস্তবিক আবাল কারা সেই বিচারবুদ্ধি না হয় না ই থাকলো।

৪| ১৭ ই ফেব্রুয়ারি, ২০১৫ সন্ধ্যা ৭:৫৯

shabbir077 বলেছেন: আওয়ামীলীগ এখন পাগলা কুকুর।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.