নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

শোক সংবাদ

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১১:১৭


মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা ব্লগার অভিজিত রায় আজ বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি-২০১৫) রাতে সন্ত্রাসী হামলায় খুন হয়েছে । এই জঘন্যতম হত্যার তীব্র নিন্দা জানাচ্ছি । সেই সাথে এই হত্যার সাথে জরিত মৌলবাদী গোষ্টির দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানাচ্ছি ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১১:২৩

আরণ্যক রাখাল বলেছেন: আমার কাঁদতে ইচ্ছে হচ্ছে| এই দিনটি দেখতে হলো!

২| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১১:৪০

জেনারেটর বলেছেন: এর মৃতুর সাথে যুদ্ধ অপরাধ এর কি সম্পর্ক বুঝলাম না ? !!!! যুদ্ধ অপরাধ আর মুক্তযুদ্ধ এই ২ টা শব্দে আমরা পরাধীন ই হয়ে গেলাম।
যাই হোক দুক্ষজনক,শান্তি কামনা করি৷

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১১:৪৬

ওয়াসিম ফারুক হ্যাভেন বলেছেন: এখানে আমি তো যুদ্ধ অপরাধ আর মুক্তযুদ্ধ কোনটাই টানিনি এটা বোধ হয় আপনার ব্যক্তিগত মত । আমি দায়ী করছি ধর্মীয় উগ্রবাদী তথা মৌলবাদি গোষ্টিকে ।

৩| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৫ রাত ১২:০১

জেনারেটর বলেছেন: লেখক আসলে কিছু হলেই আমরা এই ২/৩ টা শব্দ কিংবা মৌলবাদী প্রয়োগ করে বাক্তিগত তদন্তে ঘটনা সমাপ্ত করি৷ এতে মূল বিষয়টি ফোকাস হয় না৷ তাই আজও সাগর রুনির তদন্ত শেষ হয় নাই৷ আমাদের সংক্ষিপ্ত তদন্তে আমরা পরাধীন।এমন ও হতে পারে একান্ত বাক্তিগত শত্রুর কাজ৷ ঘটনার ২০ মিনিট এর মাথায় তাকে মৌলবাদী মেরেছে এটি সংক্ষিপ্ত তদন্তের ফলাফল। হতে পারে এই সংক্ষিপ্ত করনের জন্য মূল অপরাধী পার পেয়ে গেল৷ তবে ঘটনাটি নেক্কার জনক সন্ত্রাসী আক্রমন-এখানে আমি প্রাথমিক ভাবে তাই ধারনা করছি (সন্ত্রাসী আক্রমন)৷ নিউট্রাল গিয়ার কমেন্ট হওয়া উচিত-(সন্ত্রাসী আক্রমন) এতে আমরা সুস্ত তদন্ত পাব এবং তদন্তের ক্ষেত্রে বিশাল পরিবর্তন আসবে৷ ধন্যবাদ আপনাকে, আবার ও নিন্দা জানিয়ে শেষ করলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.