নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ই ওয়াসিম, আমি ই হ্যাভেন ! আমি ও বলতে চাই !

ওয়াসিম ফারুক হ্যাভেন

ব্লগিং হউক সমাজ পরিবর্তনের হাতিয়ার ।

ওয়াসিম ফারুক হ্যাভেন › বিস্তারিত পোস্টঃ

এই মুহুর্তে সজাগ থাকা অতিজরুরী ।

২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:১৯

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের সঙ্গে জড়িত আলবদর বাহিনীর প্রধান, বুদ্ধিজীবী হত্যার নায়ক মুজাহিদ এবং বিএনপি নেতা সাকা চৌধুরীর ফাঁসির দণ্ড যে কোন সময় কার্যকর হবে । এটা আমাদের বাংলাদেশীদের জন্য একটি বড় পাওয়ানা । ইতোমধ্যে আরো দুই শকুনের ফাঁসি আমরা দেখেছি ঐ সময় অনেক টা চিন্তিত ছিলাম এই না জামাত-শিবির ও এদের বিদেশী দোষররা দেশে এমন কি ঘটায় কিন্তু না আমাদের প্রশাসনের দৃড় তৎপরতার কারনে কোন অঘটই ঘটাতে পারে ঐ দূষ্ট চক্র তার জন্য সরকার ও প্রশাসন অবশ্যই ধন্যবাদ প্রাপ্য কিন্তু আমারা প্রতিহিংসাপরায়ন জাতি তাই এটুকুতে ও কৃপনতা করি । এবার ফাঁসির দড়ি ঝুলবে এমন দুই কুক্ষাতর গলায় যারা এক সময় গাড়ীতে আমাদের জাতীয় পতাকা উড়িয়ে মর্যাদাহীন করেছিল আমাদের প্রিয় জাতীয় পতাকাকে । এই দুই মানবতাবিরোধী অনেক ক্ষমতাধর ওদের হাতে আছে অঘাত বিত্ত-সম্পদ । বিত্ত-সম্পদ সব কিছুর বিনিময় হলে ও প্রতিটি মানুষ বাঁচতে চায় মৃত্যুর হাত থেকে এই জানোয়ারেরা ও চেয়ে ছিল অর্থ-সম্পদের বিনিময় নিজের জীবন রক্ষাকরতে কিন্তু তা আর হয় নি এখন হয়তো ওরা চাইবে দেশে শান্তি বিনষ্ট করতে এব্যারে আমার সরকার ও প্রশাসন অনেক সজাগ তার পর ও কোন ফাঁক যেন ওরা কাজে না লাগাতে না পারে তার জন্য আমাদের প্রত্যেক নাগরিকের সজাগ থাকা অতিজরুরী । এর সাথে আরো বলবো এই পাকি প্রমীদের ফাঁসির পর যেন মরদেহ পাকিস্হানে পাঠানো হয় নয়তো পাকিস্হানের জাতীয় পতাকায় মুরিয়ে দেওয়া হয় ।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:৪৪

মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ বলেছেন: বিত্ত-সম্পদ সব কিছুর বিনিময় হলে ও প্রতিটি মানুষ বাঁচতে চায় মৃত্যুর হাত থেকে এই জানোয়ারেরা ও চেয়ে ছিল অর্থ-সম্পদের বিনিময় নিজের জীবন রক্ষাকরতে কিন্তু তা আর হয় নি ।
*ভাইজান কাঁদের মোল্লাকে বলা হয়েছিল উনি যদি রাষ্টপতির কাছে উনার প্রাণ বিক্ষা চান তাহলে উনাকে মাফ করে দেওয়া হবে । কিন্তু তিনি তা করেণনি । এর কারণ কি ?

২| ২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১:০২

নতুন বলেছেন: *ভাইজান কাঁদের মোল্লাকে বলা হয়েছিল উনি যদি রাষ্টপতির কাছে উনার প্রাণ বিক্ষা চান তাহলে উনাকে মাফ করে দেওয়া হবে । কিন্তু তিনি তা করেণনি । এর কারণ কি ?

ভাইজান উনি খুব ভাল করেই জানতেন যে রাষ্টপতি ক্ষমা করবেন না। ;) তাই একটু ভাব নিলেন আর কি।

এইটুক বুঝতে পারছেন না??

৩| ২০ শে নভেম্বর, ২০১৫ রাত ১:০৬

নতুন বলেছেন: @ মুহাম্মদ তারেক্ব আব্দুল্লাহ

কাদের মোল্লার পক্ষ থেকে বলা হচ্ছিলো যে এই কাদের মোল্যা সেই কাদের মোল্যা না...

কিন্তু ফাসীর পরে পাকি-জামাতে ইসলাম বললো যে তাদের সাহাজ্য করার জন্যই তাকে ফাসি দেওয়া হয়েছে...

তার মানে হইলো এই কাদের মোল্যাই সেই কাদের মোল্যা..

তাইলে ফাসীর হাত থেকে বাচতে মিছা কইতে গোলো কেন?? (( জান বাচানো ফরজ থিউরি ফল করছিলো )

তাইলে আপনার কি মনে হয় যদি রাষ্টপতি ক্ষমা কররার সম্ভবনা থাকতো তবে তিনি তখনও আবেদন করতেন না??

হাসি আসলো ভাই...এই রকমের বিশ্বাসকেই বলে অন্ধভক্তি...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.