নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

ধন্যবাদ লিটনের ফ্ল্যাট নিয়ে গেলো

১৮ ই জুন, ২০২৩ রাত ৯:৩০

বাঙ্গালী সবচেয়ে বেশী ট্রল লিটন দাসকে নিয়ে করেছে । লিটন দাসের রানের উপর কোম্পানীগুলো প্রোডাক্ট ছাড় দিতো । তাদের বদ্ধমূল ধারণা ছিলো তার রান ১/২/৩ এর বেশী হবে না । সেই লিটন দাস এখন বাংলাদেশ ক্রিকেট টিমের আইকন প্লেয়ার । লেগে থাকলে এবং সুযোগ পেলে তুমিও জিতবে । কর্পোরেট দুনিয়া তুমি যতক্ষণ দিতে পারবে ততক্ষণ তোমার সাথে থাকবে । সুসময়ে সবাই বাহবা দিতে থাকবে । কিন্তু দুসময়ে তোমার পাশে কেবল পাপন দা ছিলো কিংবা থাকবে । পাপনকে এই ইস্যুতে অন্তত স্যালুট দিতেই হবে । আবার নাকি ইন্ডিয়া না থাকলে পাপন ইচ্ছে করলেই তাকে দলে রাখতে পারতো না । তাহলে কি ধন্যবাদ ইন্ডিয়াকে দিতে হবে? আবার লিটন হিন্দু না হলে তাকে আবার ইন্ডিয়া সাপোর্ট করতো না । এর মানে ধন্যবাদ কি ধর্ম পাবে? শুনছি লিটন গরু খায় । আরেক ঝামেলা । শ্লার! অবশেষে ধন্যবাদ দেখি লিটনের ফ্ল্যাট নিয়ে গেলো ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুন, ২০২৩ রাত ৯:৪৯

জ্যাক স্মিথ বলেছেন: এসব উস্কানী মূলক কথাবার্তা। লিটন দাস ভালো ব্যাটসম্যান সে বহুবার নিজের জাত চিনিয়েছে।

২| ১৯ শে জুন, ২০২৩ সকাল ৯:০৩

অপু তানভীর বলেছেন: ক্রমাগত খারাপ খেললে তাকে নিয়ে ট্রল হবেই । লিটন এখন ভাল খেলছে কিন্তু একটা দীর্ঘ সময়ে সে ভাল খেলে নি । তবে লিটন দাসকে ট্রল বেশি হয়েছেই সে হিন্দু বলেই । তার ধর্ম মুসলিম হলে তাকে এতো কথা শুনতে হত না ।

৩| ১৯ শে জুন, ২০২৩ সকাল ৯:১৭

ধুলো মেঘ বলেছেন: লিটন একসময় ব্যাটিংয়ে ধারাবাহিকভাবে ব্যর্থ হবার পরেও বিসিবি বারবার তাকে সুযোগ দিয়ে গেছে। এরকম সুযোগ মাহমুদুল্লাহ রিয়াদ বা মোহাম্মদ আশরাফুল পায়নি। এত সুযোগ দেয়ার কারণ কি হতে পারে বলে আপনার মনে হয়?

৪| ১৯ শে জুন, ২০২৩ সকাল ১১:০৫

অরন্যে রোদন - ২ বলেছেন: লিটন গরু খায়, এটি কোথায় পেলেন? লিটন গরু/শুকর যাই খাক না কেন সেটি তার ব্যক্তিগত ব্যপার। কিন্তু আমাদের দেশের কিছু ফ্যানাটিক ধার্মিকেরা যাচাই বাছাই ছাড়াই এটি নিয়ে ইস্যু তৈরী করবে।

৫| ১৯ শে জুন, ২০২৩ দুপুর ১:২৩

রাজীব নুর বলেছেন: দুঃখজনক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.