নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন জেনারেল ব্লগারের নিজের সম্পর্কে বলার কিছু থাকে না ।

আবদুর রব শরীফ

যদি তোর লেখা পড়ে কেউ না হাসে তবে একলা হাসো রে!

আবদুর রব শরীফ › বিস্তারিত পোস্টঃ

অন্যরকম কোলাকুলি

০৯ ই ডিসেম্বর, ২০২৩ সকাল ৮:৪৪

রাস্তায় সিনএনজি চালানোর সময় একজন থামালো । থামানোর পর ড্রাইভারকে টেনে বের করে কোলাকুলি শুরু করলো । ড্রাইভার ভয়ে ভয়ে বলে ই ফেললো, ভাই আমার একটা মাত্র সিএনজি । এটা দিয়ে বউ ছেলে বৃদ্ধ মা এবং এই গরীবের পরিবার চলে । দয়া করে আমি ছোট! আমাকে মারবেন না ।
.
আরে দোস্ত তুই আমাকে চিনতে পারছোস না! আমি তোর বাল্যকালের বন্ধু হেলাল । অনেকদিন পর তোকে পেলাম । কোথায় থাকস্ ? কি করস্? বাসায় থাকি সিএনজি চালায় বলতে বলতে পিছন থেকে আরেকজন সিএনজি চালক এসে বন্ধু দাবী করা লোকটিকে উড়াধূরা মাইর দিতে লাগলো ।
.
ঘটনায় হতবিহবল দুই বন্ধু । তুই আমার বড় ভাইয়ের গায়ে হাত তুলেছিস্ বলে বলে মাইর চলছে । আরে ভাই কথা শুনেন! কথা শুনেন! বলতে বলতে আত্মরক্ষার বৃথা চেষ্টা করে চলছে সিনএজি চালকের আগন্তুক বন্ধুটি,
.
সিএনজি চালক তখন এলাকার ছোট ভাইটিকে বলতে থাকলো, ভাই এটা আমার পুরাতন বন্ধু । আমাকে মারতেছিলো না । অনেকদিন পর দেখা তাই জোর করে সিএনজি থেকে নামিয়ে আনলো কোলাকুলি করতে ।
.
ছোট ভাই তখন বললো, যদি বন্ধু ই হবে তাহলে ধাক্কা দিয়ে দিয়ে রাস্তার বাহিরে দোকানের দিকে নিয়ে যাচ্ছিলো কেনো? দিনকাল ভালো না । বন্ধু বলে বলে এসব সিএনজি ছিনতাই করার ধান্ধা । এসব আপনি বুঝবেন না বলে আবার মারমুখি ভঙ্গিমায় পরিবেশ আরো উত্তপ্ত হতে থাকলো ।
.
এলাকার ছোট ভাই কোন কথা শুনার পাত্র না । আশেপাশের মানুষজনও তাকে শান্ত করার চেষ্টা করছে । অবশেষে সুরাহ্ হলো । আসলে মূলতো ধাক্কা দিতে দিতে বন্ধু বন্ধুকে নাস্তার দোকানে ঢুকতে জোর করছিলো দূর থেকে ছোট ভাই সেটা দেখে ভাবছিলো নিশ্চয়ই কোন কিন্তু আছে । নিশ্চয়ই অপরাধী চক্রের শিকার বড় ভাই ।
.
যায় হোক ঘটনার ভুল বুঝতে পেরে ছোট ভাই মাফ চাওয়ার এক পর্যায়ে সিএনজি চালক বন্ধুটি বলে উঠলো, তোদের মধ্যে আরেকটি কোলাকুলি হয়ে যাক্ ।
.
দুই জন কোলাকুলি করছে । আশপাশ থেকে উৎসুক জনতা তাদের ধাক্কা দিতে দিতে নাস্তার দোকানে ঢুকিয়ে দিলো ।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই ডিসেম্বর, ২০২৩ সকাল ১০:১৯

বাকপ্রবাস বলেছেন: =p~ =p~ =p~

২| ০৯ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:২০

রাজীব নুর বলেছেন: হা হা হা--
বেশ।

৩| ০৯ ই ডিসেম্বর, ২০২৩ বিকাল ৪:২২

বিজন রয় বলেছেন: হা হা হা হা হাহাগ!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.