নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার বই পড়তে খুব ভালো লাগে। সত্যিকারের সাহিত্য বলতে যা বোঝায় তা আমার কাছে সবসময় প্রিয়। আর জীবনের কথা লিখতে ভালো লাগে।

আবুল খায়ের মোহাম্মদ রফিকুল হক

যৌবনে-জীবনে একজন আউট-ল হওয়ার ইচ্ছা ছিল। ইচ্ছাটা এখনও আছে। কিন্তু সময় ও সুযোগ পাচ্ছি না। তাই, নিরুপায় হয়ে এখন মানুষ হওয়ার চেষ্টা করছি। মানুষ হওয়ার জন্য আমার এই সংগ্রাম আজীবন-আমৃত্যু অব্যাহত থাকবে। দেশপ্রেমকে জীবনের শ্রেষ্ঠ ধর্ম বলে মনে করি। আমার দেশ বাংলাদেশ আমার কাছে ধর্মের মতোই প্রিয়। তাই, ভালোবাসি বাংলাভাষা, বাঙালি ও বাংলাদেশ। আর রাজাকারদের কোনো ক্ষমা নাই।

আবুল খায়ের মোহাম্মদ রফিকুল হক › বিস্তারিত পোস্টঃ

ব্লগে এসেছি ভালো-ভালো ব্লগারদের ভালো-ভালো লেখা পড়তে আর নিজে কিছু করতে

১২ ই মে, ২০১৬ ভোর ৬:৩৩



ব্লগে এসেছি ভালো-ভালো ব্লগারদের ভালো-ভালো লেখা পড়তে আর নিজে কিছু করতে
আবুল খায়ের মোহাম্মদ রফিকুল হক

ব্লগে এলেই যে আবোলতাবোল কিছু লিখতে হবে---তা আমি মানি না। ব্লগে এসে আবোলতাবোলদের সঙ্গে সুর মেলাতে হবে---তাও আমি বিশ্বাস করি না। আমার একজন গুরজী আছেন। তাঁর নির্দেশেই আমি ব্লগে এসেছি। আমি একজন পাঠক। এরপর কিছু লিখতে চাই। আমার লেখার উদ্দেশ্য যেন দেশ আর মানুষকে কেন্দ্র করে হয়, তা-ই শুধু ভাবছি।

আমরা ১৯৭১-এ মুক্তিযুদ্ধ করতে পারিনি। কিন্তু এখন তো মুক্তিযুদ্ধবিরোধী-নরপশুদের বিরুদ্ধে আদর্শের লড়াই করতে পারি। আর এই পশুদের পর্যুদস্ত করতে না পারলে আমাদের জাতিরাষ্ট্র হুমকির মুখে পড়বে। দেশের একজন নাগরিক হয়ে আমি আমাদের জাতিরাষ্ট্রকে হুমকির মুখে ঠেলে দিতে পারি না। এই দেশে মুক্তিযুদ্ধবিরোধী যত নরপশু আছে, আর তারা যতই শক্তিশালী হোক না কেন, তাদের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতেই হবে। আমি এই পশুদের বিরুদ্ধে একজন হার-না-মানা সৈনিক হতে চাই।
জয় বাংলা।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.