নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

সামু’র বিহেব রহস্যজনক মনে হচ্ছে ভাই..

১৭ ই জুন, ২০১৫ সকাল ১১:২৪

অত্যন্ত বিনয়ের সাথে সামুর কাছে জানতে চাই…কয়েকদিন আগে সামুতে একটি ব্লগ লিখে ছিলাম।২দিন থাকার পর মনে হয় সামু সেই পোস্টকে ডিলেট করে দিয়েছে,কেন?
অথচ পোস্টে না কোন সাম্প্রদায়িকতা ছিল, না কোন উস্কানি। পোষ্টের নিয়ম কানুন মেনেই আমি অত্যন্ত সাবলিল ভাষায় তথ্য প্রমান দিয়ে পোস্ট করেছিলাম এবং প্রমান স্বরুপ ভারতের একটি পত্রিকার শিরোনাম দৈনিক যুগশঙ্ক এর স্ক্রিন কপিও দেখিয়েছিলাম যেখানে শিরোনাম করা হয়েছে জঙ্গি নির্মুলে মায়ানমারের পর এবার ভারতের অভিযান বাংলাদেশে হতে যাচ্ছে।
আমি শুধু এর প্রতিবাদ করেছিলাম, একটি স্বাধীন দেশে সীমানা পেরিয়ে এরুপ অভিযান মানি না মানতে পারি না। আমি আমার পোষ্টে বিন্দুমাত্র হিংস্রতার আশ্রয় গ্রহন করিনি শুধু প্রমান উপস্থাপন করে গেছি।
*
এখন প্রশ্ন সামু কি চাই.? আমি সামু’র নীতিমালা পড়ে যা বুঝা যায় যে তারা উস্কানি,সাম্প্রদায়িকতা সৃষ্টি করতে পারে এমন লেখা বাদে সব লেখা পাবলিশ করে থাকে। তাহলে ২ দিন থাকার পর আমার লেখাকে উধাও করা হল কেন..? তাহলে কি আপনাদের মানসিকতা এটাই যে যার লেখা ইচ্ছামত প্রকাশ করো যার লেখা নিজের মনপুত না হলে সরিয়ে দাও..? এটাই কি আপনাদের নীতিমালা? এটাই কি আপনাদের মত প্রকাশের বহি প্রকাশ? জানতে চাই সামু ভাই..

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.