নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

আসুন এবার আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগীতা করি.... মিস্টার ইমরান সরকারের মুখেই তার আসল চেহরা প্রকাশ

১২ ই আগস্ট, ২০১৫ দুপুর ১২:৫৭

ব্লগার হত্যাকান্ড নিয়ে পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহিদুল হক এবার দেশের আপামর জনগনের সুরে কথায় বলায় বলতে গেলে যুক্তিসঙ্গত কথা বলায় আমরা এবার সাধারন মানুষ সস্থি অনুভোব করছি, মনে হচ্ছে এবার জনসাধারনের পাশে কেউ দাড়িয়েছে। সেই সাথে ধন্যবাদ আমাদের সরাষ্ট্রমন্ত্রী মহোদয়কে- তারা উভয়ে এবার উগ্রবাদীর যে সংজ্ঞা দিয়েছেন সেই সংজ্ঞাই হচ্ছে প্রকৃতপক্ষে আসল সংজ্ঞা তারা বলেন “ধর্মের নামে যারে মানুষ হত্যা করে তারা যেমন উগ্রবাদী, ঠিক তেমনি যারা মুক্তচিন্তা বলে কোন ধর্মের অনুভুতিতে আঘাত হানে তারাও উগ্রবাদী” একদম ১০০% একমত আমরা।
সেই সাথে এখন থেকে যারা ধর্ম অবমানা করবে অর্থাত মতপ্রকাশের কথা বলে সীমা লঙ্ঘন করবে, তাদের দেশের প্রচলিত আইন অনুসারে আইনের কাঠগড়ায় দাড়াতে হবে। ধন্যবাদ পুলিশ মহাপরিদর্শক ও সরাষ্ট্রমন্ত্রীকে। আমরা আপনাদের সাথে একমত।
তাই আসুন আমরা সাধারন জনগন এবার সবাই মিলে আমাদের আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগীতা করি। অনলাইনে যারাই ধর্ম অবমাননায় জড়িত বা যারা সীমা লঙ্ঘন করছে, তার নাম,ঠিকানা, সহ তার আইডির লিংক আইনশৃংখলা বাহিনীকে সরবরাহ করি। যাতে প্রচলিত আইনে এবার তাদের বিচার হয়। নিজের হাতে আইন তুলে নেওয়া মানে নিজেকে অপরাধী করে ফেলা। তাই আসুন এবার আইনী লড়াইয়ে নাস্তিকদের পরাস্ত করি।
কিন্তু আফসোস মিষ্টার ইমরান এইচ সরকারের জন্য- কারন আমাদের সরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ মহাপরিদর্শককের যুক্তিসঙ্গত বক্তব্যতে মিস্টার ইমরান সরকারের আসল চেহরায় উম্মোচিত হয়ে গেলো খোদ তারই মুখে।
আইজিপি ও সরাষ্ট্রমন্ত্রীর যুক্তিসঙ্গত বিবৃতির পর মিস্টার ইমরান তার বিবৃতিতে বলেছে যে, আইজিপি ও সরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য নাকি খুনীদের উতসাহিত করবে..
পাঠক এখন আমি পুনরায় আইজিপি ও সরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য তুলে ধরছি আপনারাই বলুন এখানে কি বলা হয়েছে “ধর্মের নামে যারে মানুষ হত্যা করে তারা যেমন উগ্রবাদী, ঠিক তেমনি যারা মুক্তচিন্তা বলে কোন ধর্মের অনুভুতিতে আঘাত হানে তারাও উগ্রবাদী”
এখন বলুন এখানে কি এমন কথা বলা হয়েছে যে খুনিরা উতসাহিত হবে.? মিস্টার এইডস ইমরান যদি হত্যাকারী উগ্রবাদী হয় তাহলে ধর্ম কটুক্তিকারী হবে না কেন.? এখন কি কোন সন্ধেহ বাকি আছে যে দেশে যে ঢালাউভাবে লাগাতার ব্লগে কিংবা ফেইসবুকে ধর্ম অবমাননা তাউ আবার শুধু ইসলামের অবমাননা কার ছত্রছায়ায় হচ্ছে..? কে এর নাটেরগুরু.? মিস্টার ইমরান এতদিন আপনাকে প্রকাশ্যে নাস্তিক বলিনি কারন, কারন ছাড়া বলি না কিন্তু আজ সরাষ্ট্রমন্ত্রী আর পুলিশ মহাপরিদর্শকের যুক্তিসঙ্গত বক্তব্যের বিরোধীতা করে আপনি কি নিজেকে নাস্তিক হিসাবে জাহির করেন নি..? আজ “দাড়িপাল্লা ধমাধম” আর “ধর্মাকরী” পেজ যে প্রতিদিন ইসলামকে কটুক্তি করছে এর নাটের গুরু যে আপনি আর কোন সন্ধেহ নেই। তাই এই মুহুর্তে দেশের সব বিশৃঙ্খলা দুরিভুত করার স্বার্থে এই মুহুর্তে গ্রেফতার করা উচিত বলে মনে করে জনসাধারন।
দেশকি তোমার বাবার দেওয়া নিয়মে চলবে.? যে উগ্রবাদী শুধু মুসলমানরাই আর তোমাদের মত কাপুরুষরা যত ইচ্ছা ধর্ম অবমাননা করুক না কেন তাদের উগ্রবাদী বলা যাবে না.? মিস্টার ইমরান সোনার বাংলা আপনার উত্তরাধীকারে পাওয়া কোন রাষ্ট্র নয় যে শুধু আপনার কথায় সঠিক বলে ধরে নেওয়া যাব। আপনারা অনলাইন এক্টিভিটিসরা পারলে ডিবেট আসুন আমাদের সাথে এই বিষয়ে যে যদি হত্যাকারী উগ্রবাদী হয়(অবশ্যই এরা উগ্রবাদী) তবে কটুক্তিরাদের উগ্রবাদী বলা যাবে না কেন..? প্রকাশ্যে বাহাসের চ্যালেঞ্চ ছুড়ে দিলাম.......
আমি মনে করি এই একমুখো সাপ মিস্টার ইমরানকে এখুনি পুলিশি হেফাজতে নিলে ধর্ম অবমানানার সুত্র কে করছে, কোথায় থেকে করছে সহজে জানা যাবে। আশা করি গুরুত্ত দিবেন আইনশৃঙ্খলা বাহিনী।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই আগস্ট, ২০১৫ দুপুর ১:৫৯

হোৎকা বলেছেন: :P :>

২| ১২ ই আগস্ট, ২০১৫ দুপুর ২:০৪

Lingkon বলেছেন: ভাই এই নাস্তিকগুলোকে তো সরকার মদদ দিচ্ছে এওকটি সেক্যুলার সমাজ প্রতিসঠা করার জন্য। কিভাবে এই সকল নাস্তিকদের বিচার যে সরকার করবে? আশা করা কি ঠিক হবে? ইমরান এইডস সমাজে সংক্রামক রোগ ছড়াক এটাই তো সরকার চাইছে। তাই নয় কি?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.