নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

৩ মাসের ব্যাবধানে ধরা হলো নাস্তিক ব্লগার খুনিদের কিন্তু ১ বছরেও ধরা হলো না প্রখ্যাত আলেম শহীদ ফারুকীর খুনীদের.. কিন্তু কেন???

২৭ শে আগস্ট, ২০১৫ দুপুর ১:৫১


মাত্র ৩ মাসেরর ব্যাবধানে ধরা হলো নাস্তিক ব্লগার খুনিদের কিন্তু ১ বছরেও ধরা হল না দেশের একজন প্রখাত আলেম
মাওলানা ফারুকীর খুনীদের। অথচ ব্লগার হত্যার বিচারের জন্য এমন কোন মিডিয়া নেই যে বিভিন্ন টকশো তে প্রতিদিন টকমারানি করেছে। কিন্তু ফারুকীর হত্যার বা খুনিদের ধরার জন্য কয়টা টকশো করেছে আমাদের মিডিয়া.?? অহহ আচ্ছা আচ্ছা তিনিতো হুজুর মানুষ ছিলেন, অল্প শিক্ষিত বা মৌলবাদী বলতে পারেন দাড়ী টুপিওয়ালাদের... একটা কথা শুনে রাখেন দেশের রত্ন মাওলানা ফারুকীর যে যোগ্যতা ছিল তা দেশের কোন হলুদ মিডিয়ার আদৌ হবে কি না সন্ধেহ আছে... তবে আফসোস না মিডিয়া কিছু বলছে না আইনশৃঙ্খলা বাহিনী খুনীদের ধরার জন্য কিছু করছে.. তাই স্বাভাবিক ভা প্রশ্ন যাগে
হে মহাজোট সরকার, তুমি কার..??
নাস্তিকদের নাকি ধর্মপ্রানদের?

আজ শহীদ ফারুকীর হত্যাকান্ড’র বছর পুর্তি হল কিন্তু অভিজিৎ -- অনন্তের খুনিদের ধরা হলো : আমার ভাই ফারুকির খুনিদের পাওয়া গেল না ? অভিজিতের ৬ মাস হয়নি ,অনন্তের হয়েছে ৩ মাস আর ফারুকি খুনের ১ বছর পূর্তি হবে ২৭ আগস্ট(কাল) ৷মনে হয়, আমরা এখন দেশের নিম্ন শ্রেণির মর্যাদায় নেমে এসেছি ৷দেশ এখন নাস্তিক ব্লগারদেরই বেশি মূল্য দিতে চায় ৷ ইসলামের কথা বলার কারনেই যদি ফারুকির এই অবমূল্যায়ন ,তবে বলতে দ্বিধা নেই যে এই তথাকথিত আধুনিক মানসিকতার প্রতিক্রিয়া থেকেই জঙ্গিবাদের জন্ম ৷ আমাদের মিডিয়া গুলোর কী হলো ? তারাও কি ফারুকিকে অবমূল্যায়নে আধুনিকতার স্বাদ পান ? হ্যাঁ , এরকমইতো মনে হচ্ছে ৷ না হয় প্রায় প্রতিদিনই তো সীমালঙঘনকারি ব্লগারদের নিয়ে কোন না কোন মিডিয়ায় আলোচনা আনা হলেও ফারুকিকে সযত্নে এড়িয়ে যাওয়া হচ্ছে ৷ আমাদের সুফি মতাদর্শী তথা শান্তিবাদীর শান্তিপূর্ন আন্দোলন কি দুর্বলতার পরিচায়ক ?
যদি তাই মনে করা হয়, তবে স্মরণ করিয়ে দিতে চাই যে , সূফী, পীর-ফকিররাও কিন্তু অশান্ত হয়ে ওঠার নজীর আছে এ ভারতেরই স্বাধীনতা আন্দোলনে বৃটিশদের তাড়াতে ৷তারা সহজে নামেনা কথাটা যতটুকু পরিক্ষিত তার চেয়েও
পরমতম সত্য হলো একবার নেমে গেলে কিন্তু বিজয় ছাড়া অন্যকিছু বোঝেনা ৷ সময় থাকতে সরকারকে হুশিয়ার! হতে বলা হচ্ছে। সুন্নিজামাত আর বরদাস্ত করবেনা।এবার সুন্নি আন্দোলন থামানো যাবেনা।কারবালায় আমরা রক্ত দিয়েছি এবার প্রয়োজনে আবার দিবো তবুও খুনিদের বিচার করেই ছাড়বো, ইনশাআল্লাহ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে আগস্ট, ২০১৫ দুপুর ২:১৩

অগ্নি সারথি বলেছেন: নাস্তিক ব্লগার খুনিদের ধরা হয়ে গেছে? জানতাম না ভাই। জানালেন অশেষ ধন্যবাদ। ব্লগাররা কি ছবির ব্যাক্তিকে হত্যা করেছেন, তা হলে মেলাতে এসেছেন কেন?
ব্লগার হত্যার বিচারের জন্য শুধু মিডিয়া না বাইজান বলতে গেলে পুরো জনগনের শিক্ষিত একটা অংশ টক মারাচ্ছে কারন ব্লগার হত্যার একটা সিরিজ শুরু হয়ে গেছে। আপনার বক্তব্যে সীমালঙঘনকারির শাস্তি হত্যাকে খুব স্বাভাবিক ভাবে দেখছেন।
মাওলানা ফারুকী কে ছিলেন আমি জানিনা তবু তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। কিন্তু আপনি এমন পোস্ট দিয়ে কোন আগুন উস্কে দিতে এসেছেন বুঝতে পারলাম না।
মডারেশনের উপর কি আমি এমনে চ্যাতা। ...লের মডারেশন।

২| ২৭ শে আগস্ট, ২০১৫ বিকাল ৩:২৫

হানিফঢাকা বলেছেন: "কারবালায় আমরা রক্ত দিয়েছি এবার প্রয়োজনে আবার দিবো তবুও খুনিদের বিচার করেই ছাড়বো, ইনশাআল্লাহ"-এইটা দিয়ে আসলে কি বুঝাতে চেয়েছেন? একটু বুঝিয়ে বলবেন কি?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.