নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন মানুষের প্রকৃত অর্থে যাহা গুণ থাকা দরকার সেরুপ গুন নিজের মধ্যে না থাকলেও চেষ্টায় আছি প্রকৃত মানুষ হয়ে বাঁচার।

এন.এ.আনসারী

একজন মানুষ হিসাবে আমিও সত্যক ভালবাসি। তাই আমারো চেষ্টা থাকে সত্য প্রকাশ করার আপ্রাণ চেষ্টা। অন্যের মত সহনশীলতার সাথে শুনা এটাই মনুষ্যত্য

এন.এ.আনসারী › বিস্তারিত পোস্টঃ

এত টাকা কোথায় রাখবেন?

১১ ই সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:৩৫

আন্তর্জাতিক বাজারে যখন তেলের দাম ব্যারল প্রতি ১৫২ ডোলার ছিল তখন আমাদের দেশে আমি সৈয়দপুর টু দিনাজপুর যায় ৪০ টাকা দিয়ে।
আর এখন আন্তর্জাতিক বাজারে ব্যারলপ্রতি তেলের দাম যখন সর্বনিম্ন ৪১ ডোলারে নেমে গেছে তখন সরকারের পক্ষ থেকে ঘোষনা এল যে এখন থেকে যেখানে ৪০ টাকা দিয়ে যেতাম সেখানে এখন ৬০ টাকা দিতে হবে।.... বাহ কি না উন্নয়নের জোয়ার বইছে দেশের আনাচে কানাচে..... তবে একজন নাগরিক হিসাবে প্রশ্ন অবশ্যই করবো কর্তৃপক্ষকে “এত টাকা কোথায় রাখবেন?”
তেলের দাম সর্বনিম্ন হওয়া বিদ্যুৎ উৎপাদন খরচও অনেক অনেক কমে গেছে দেশে, কিন্তু সরকারের পক্ষ থেকে ঘোষনা এসেছে বিদ্যুতের মূল্যবৃদ্ধির, এখন থেকে আমাদের বিদ্যুতের অস্বাভাবিক বোঝার ভারও বহন করতে হবে... বাহ এই না হলো উন্নয়নের জোয়ার..
আমাদের মন্ত্রী মহোদ্বয়েরা এখন থেকে বিএমডব্লিও বিদেশ থেকে আনতে পারবেন বিনা ট্যাক্সে কিন্তু সরকারের পক্ষ থেকে ঘোষনা এসেছে শিক্ষাক্ষেত্রে শিক্ষাগ্রহন করতে গেলে এখন থেকে সরকারকে ট্যাক্স দিতে হবে.... বাহ খুব ভাল দেশ একদম মধ্যম আয়ের দেশে রুপান্তর হচ্ছে চালিয়ে যান।
এরুপ ১৭ কোটি মানুষের রক্তচুষে যে টাকা আসছে মনে রাখা ভাল সে টাকা কোনদিন কাজে আসবে না, দেখবেন ভয়ানক ভয়ানক রোগ ক্যান্সার, টিউমার, কিডনী বিকল, চোখ অন্ধ, হাত-পা বিকল ইত্যাদি রোগে আক্রান্ত হয়ে রক্তচোষা টাকা আপনাদের সেই বিদেশের ডাক্তাররাই খাবে কারন সীমা লঙ্ঘনকারীকে যে বিধাতাও পছন্দ করেন না......

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.