নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য অন্বেষক

আরব বেদুঈন

আমি তো শুধু প্রাচারক মাত্র

আরব বেদুঈন › বিস্তারিত পোস্টঃ

চরমোনার ভন্ড পীর সাহেবদের জ্ঞানের পরিধি!!!

১৭ ই ডিসেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৬

আমার মেসের পাশে ওদের মাহাফিল হল তো ওমনি এক চরমোনার মওলানা বলল "ইমাম হাম্বলি নাকি ৯৯ বার আল্লাহ কে স্বপ্নে (নাউজুবিল্লাহ) দেখেছে আর সে আল্লাহ কে জিজ্ঞেস করেছে তোমার প্রিয় জিনিস কি?আল্লাহ নাকি বলছে কুরান পড়া ।আল্লাহ কে দখেছে?? আরেক মওলানা এসে বলল সে নাকি আবার চরমোনার পীর সাহেবের নাতি এবং সে খোলিফা নাউজুবিল্লাহ ।তো সে এক পর্যায়ে বলে উঠল "ভায়েরা আমার শুনেছেন কখনো যে মুসলিমরা প্লেন আবিস্কার করেছে মুসলিমরা জাহাজ আবিস্স্কার করেছে??? সবাই বলল নাআআআআ ।তো সেই নামধারী খলিফা মানে চরমোনার মৃত পীর সাহেবের নাতি বলে উঠল আসলে মুসলিমরা তো এগুলো তৈরি করার জন্য দুনিয়াতে আসে নি।মুসলিমরা আসছে এগুলো কিনে ব্যবহার করার জন্য।(নাউজুবিল্লাহ)কারন এই কথা কুরানের আয়াত কে আস্বিকার করে।নূহ আঃ প্রথম নৌকা বানাই,দাউদ আঃ লোহার প্রথম ব্যবহার করে এবং অস্ত্র বর্ম বানাই।আর সুলাইমান আঃ পাল তোলা নৌকা আর তামার ব্যবহার করে আর সুলাইমান আঃ খনিজ থেকে তামা পৃথক করার জন্য চুল্ললি নির্মাণ করে যেগুলো ছিল আনেকটা আধুনিক চুল্লির মত।।ইদ্রিস আঃ সময় নির্ধারনের জন্য মান মন্দির নির্মান করে আর সময় দেখার প্রচলন তাঁর সময়েই শুরু হই।মানে বিজ্ঞানের ব্যবহার তো নবীরাই শুরু করে।তাহলে আপনারাি বলুন এমন মূর্খ লোকেরা ক্যামনে মানুষের নেতা হবে???যারা না জেনে কুরান কে অশ্বীকার করে??কুরানে ১০০০ এরও বেশি আয়াত আছে বিজ্ঞান ময়।যেমন কুরানে আল্লাহ বলেছেন আসমান আর জমীন মিশে ছিল আমি তাদের পৃথক হতে বললাম। এখানে মানুষ যদি উপযুক্ত যন্ত্র না আবিস্কার করে তাহলে এই আয়াতের সত্যাতা পাবে কিভাবে?কুরানে আছে চাদের নিজেস্ব আলো নেই এখন রকেট না আবিস্কার করলে বুঝবে কিভাবে??? আর এই সব ফালতু কথা ছড়াবে আমাদের মাঝে...ভন্ডামি।ইসলামে কত গ্রট বিজ্ঞানী ছিল জাবির ইবনে হাইয়্যান,আল খুয়ারেজমি,ইবনে সিনাহ ওই পীরদের কথা যদি ঠিক হই তাহলে এরা ঘোড়ার ডিম করেছিল???কুরানে একজন মাইয়ের সন্তান তার গর্ভে কোথায় কিভাবে আছে তাও লেখা আছে। তো উপযুক্ত যন্ত্র আবিস্কার না করলে জানবে ক্যামনে এই আয়াত সত্য কুরানের মহত্ত্ব?
এবার আসুন শিরক নিয়ে ভন্ড সম্রাট চুরমুনাই তার "প্রেমের গজল" বইয়ের ১৮ নং পৃস্টায় লিখেছে:-
পীরের কথা না মানিয়া রাসূল পাইবার সাধ্য নাই,
কেয়ামতে উঠিবা যখন পীর কেবলা পাবা তখন কোন সন্দেহ নাই।
পীর কেবলা যাবেন যখন রসুলুল্লাহর পিছে,
মুরিদগণ দৌড়াইবে পীরের পিছে পিছে।
নাউযুবিল্লাহ
হে রেজাউল করিম! কোরআন হাদীসের কোথায় এমন কথা লেখা আছে

পরিশেষে একটা কথাই বলব কারোর বিস্বাসে আঘাত করা আমার উদ্দেশ্য না সত্য কে উম্মোচন করাই আমার উদ্দ্যেশ্য।আমি সত্য অন্বেষক।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৭ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১১:৪০

Biniamin Piash বলেছেন: দিন দিন এদের ভন্ডামি সীমা ছারিয়ে যাচ্ছে।আপনার উচিত ছিল এই বয়ানগুলো রেকর্ড করা,প্রমাণ না থাকলে তো অন্ধ অনুসারীরা বিশ্বাস করবে না।

১৮ ই ডিসেম্বর, ২০১৫ রাত ২:৩৯

আরব বেদুঈন বলেছেন: ঠিকিই বলেছেন ভাই ।কিন্তু আমি জানতাম না আর আমার এক বন্ধু একদিন বলছিল এদের কির্তী কলাপ সম্পর্কে কিন্ত সে অনেক দিন আগে।যখন শুনলাম মসজিদের ইমাম বলছে তখন নিরপেক্ষ পবিত্র মন নিয়ে গেলাম ।ওদের সাথে আমিও তাকবীর দিলাম।কিন্তু যতই শুনতে থাকলাম ওয়াজ ততই কনফিউজড হলাম শেষ পর্যন্ত উঠে চলে আসতে বাধ্য হলাম।বসে বসে তো আর শিরক শোনা যাই না।

২| ১৮ ই ডিসেম্বর, ২০১৫ রাত ১:১৬

বিসকুট পাগলা বলেছেন: সলার পুতকে জুতা দিয়ে পিটিয়ে তক্তা বানাইতে মন চায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.