নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Epshi007

ঈপ্সিতা চৌধুরী

I wanna know the wonders around me

ঈপ্সিতা চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

দেবো তোকে নীল চুড়ি... নীল টিপ... নীল লিপ্সটিক...

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ সকাল ১১:২২



খুক খুক আমি না এখনো বুঝে পাই না রে পাগ্লু!!! ভ্যালেন্টাইনে নীল চুড়ি... সেই মেসেজটা এখনো আমাকে প্রতিবার অবাক করে...
সেই রাত এর ধামাকা গত হওয়া সব রাতের থেকে অন্যরকম ছিলো... যেটার ভালোলাগার রেশ এখনো কাটেনি।।
আমি যখন বললাম- ওরে পাগলা... ভ্যালেন্টাইনে লাল দিতে হয় রে...!! তোর সেই বিটকেলে হাসি... বিটলেমী কথা... “ আমার ইচ্ছা...” !!
আচ্ছা শোন, এবার কি করা যায় বল তো...? গিফট গিফট করে তো মাথা খারাপ করে দিলি!! কিনেছি তো তর গিফট...! সাদা পাজমা আর নীল পাঞ্জাবি/ নীল চেকের শার্ট ... আর ওড়নাটা নীল কিনেছি এবার... ! সেবার তুই আমায় নীলে রাঙিয়েছিলি... এবার আমি তোকে নীলে রাঙাবো বলে ঠিক করে রেখেছিলাম... !! তোর পারফিউম... নতুন ওয়ালেট... শেভিং লোশন সব আছে... ঘুম থেক উঠে ফ্রেশ হয়ে আমার দেয়া গিফট ছুঁয়ে এরপর নীল চেকের শার্টটা পড়ে অফিস যাবি...! কামলা দিবি... এর ফাঁকে আমাকে কিভাবে সময় দিবি সেটা তোর ব্যাপার... বিকেলে আমাকে বেড়াতে কোথায় নিয়ে যাবি সেটাও তোর ব্যাপার... হু...! কিছু বলবো না শুধু দেখবো তুই কি করিস...? ভুলে যাবি দেখে আগে ভাগেই মেসেজ পাঠিয়ে যদি লাপাত্তা থাকিস তাহলে কিন্তু তর খবর আছে...!!
শোন, বিকেলে আমরা সেই আগের মতই রিকশায় করে ঘুরতে বের হবো... পাশাপাশি বসে খুনসুটিতে মেতে উঠবো... আমার বেঁধে রাখা চুলের ফাঁকেই উড়তে থাকা কিছু চুল তোর চোখে মুখে দস্যিপনা করবে... আমি মুচকি মুচকি হাসবো আর তুই চুল টেনে ধরে হেচকা টান মারার ভয় দেখাবি... আমি চোখ রাঙাবো ... !! বটতলির সেই টং দোকানে দাঁড়িয়ে আগে এক কাপ চায়ে হুড়োহুড়ি করবো... এরপর এক বেগুনীতে কামড় বসাবো... ( যদিও আমি বেগুন খাই না তবু তোর খাতিরে সেটা মুখে নেয়ার ভান করবো...) ... ! এরপর আবার যাত্রা ... মেলাতে যাবো বুঝলি...! জানিস ই তো মেলা থেকে কাচের চুড়ি/ পায়েল/ আমার চাই... ! এরপর চরকি ( নাগরদোলা) সেটাতে উঠবো...! জানি তুই উঠতে চাইবি না...কিন্তু আমি তোকে জোর করে উঠাবো... চরকি বনবন করে ঘুরবে আর আমি চিল্লাবো-- আরো জোড়ে হেই ও... হেই ও...!! জানি তুই অবাক হবি... অবাক হয়ে মুখের দিকে তাকিয়ে থেকে হাসবি-- বলবি-- বাচ্চি মায়াবতীটা কবে বড় হবি রে তুই...? মেলা থেকে বোচকা বাচকি নিয়ে ফুচকার দোকানে যাবো... নিজের প্লেটেরটা রেখে তোর প্লেটে ভাগ বসাবো... এরপর টক ঝালে উঃ আঃ করতে করতে হাসতে হাসতে গড়িয়ে পড়বো... !!! ওই শোন... আসার পথে কিন্তু আমার আইস্ক্রিম চাই... খেতে খেতে আইস্ক্রিম তোর নাকে না ঘষা না পর্যন্ত মজা নাই... আমি জানি সেই ঘষে দেয়া আইস্ক্রিমের ক্রিম হাতে নিয়ে তুই আমার ঠোঁটে সেটা ছুঁয়ে দিয়ে ফিসফিসিয়ে বলে উঠবি-- ভাবিস না প্রতিশোধ ছাড়া তোকে ছেড়ে দেবো... বলেই সেই বিটকেলে হাসি...! আমি চোখ রাঙাবো ... তোর পায়ে চিমটি কাটবো... পার্স থেকে সেফটিপিন বের করে বলবো-- এটা চিনিস এটা? আর এই যে আমার নখ...? মানচিত্র এঁকে দেবো একদম...হু...!
শোন যাওয়ার আগে সেই ওড়নাটা আমায় দিয়ে যাস... যেটা এতক্ষন তোর গলায় ছিলো...
জানিস ই তো- এতক্ষনে সেটাতে তুই তুই গন্ধটা লেগে গেছে...!
আমি জানি সেটা ফেরত দেয়ার আগে তুই বলবি-“ শালী গিফট দিইয়ে কেউ ফেরত নেয় এইটা তোরেই দেখলুম রে”
বলেই সেই ওড়নাটা আমার মাথায় ঘোমটার মত করে দিয়ে বলবি-- “ তুই কি আমার সব হবি...” ?
আমি আলতো করে তোর বুকের সাথে লেপ্টে গিয়ে শুধু বলবো--
“ চুপ থাক পাগলা... চুপ থাক...! অনুভব করতে দে তুই শুধু আমার...” .

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৩

জোকস বলেছেন: ভাল লাগলো।


লাল চুরিই বেশি সুন্দর।

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৫৪

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: শুকরান! আসলে লাল/নীল ফ্যাক্ট না... ভালোবাসার মানুষ যে রঙে রাঙাবে তাই ভালোবাসা হয়ে যাবে.........।

২| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১২:৫৬

ফারহানা হোসাইন বলেছেন: বেশ রোমান্টিক তো! :)

++++

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৫৫

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: শুকরান শুকরান! লালদিয়া শুভেচ্ছা ............

৩| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৩৭

নাঈম জাহাঙ্গীর নয়ন বলেছেন: সঙ্গে ভালোবাসা

১৪ ই ফেব্রুয়ারি, ২০১৭ দুপুর ১:৫৫

ঈপ্সিতা চৌধুরী বলেছেন: লালদিয়া শুভেচ্ছা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.