নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অসমাপ্ত অধ্যায়

জন্ম নিয়েছিলাম আমার মায়ের মত একজন মানুষের গর্ভে,সেই সূত্রে হয়তোবা আমিও মানুষ। কিন্তু আমার অবুঝতা কাটবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজ থেকে মানুষ হবার। সাধারণ আমি আর এই সাধারনের মাঝেই খুঁজে বের করার চেস্টা করি অসাধারন কিছু। সোজা সাপ্টা কথা বলতে পছন্দ করি। আমি প্রচন্ড বাস্তববাদী একজন পাবলিক। আবেগের ধার খুব কমই ধারি।

অসমাপ্ত অধ্যায় › বিস্তারিত পোস্টঃ

বন্ধু দিবস

০২ রা আগস্ট, ২০১৫ সকাল ১১:৫৯

আগে ফ্র্যান্ডের সংখ্যা বেশী ছিলো। এখন বেস্ট ফ্র্যান্ডের সংখ্যা বেশী হয়ে গেছে। And i think its a complete blessing। বন্ধুত্বের সংজ্ঞা এর থেকে বেশী আমার জানা নাই।

বন্ধুমহলের কয়েকজনকে দেখলাম "বন্ধু দিবস" নিয়ে কিঞ্চিৎ নারাজ। বন্ধু কে নিয়ে শুধু মাত্র একটি দিনেই Special কোনো কিছু করতে নারাজ। ৩৬৫ দিনই হোক Special।

যুক্তি চমৎকার, বাট মানে কয়জনে !!
যারা বলছেন এসব যুক্তি, তাদের বলছি, আপনি বা আপনারা আসলেই কি পেরেছেন বছরের ৩৬৫ দিনই প্রিয় বন্ধুদের কিংবা বন্ধুটির জন্য Special কিছু করতে?? কিংবা এটা কি আদৌ সম্ভব?? খোঁজ নিয়ে দেখেন, আপনার অনেক বন্ধুদের সাথে আপনার অনেকদিন ধরেই ঠিকমতো কথাই হয় নাই, দেখা তো দুরের কথা, Special কিছু করা তো আরো পরের কথা।

অথচ দেখবেন, এই একটা দিনে আপনার যেই ফ্র্যান্ডটির সাথে দিন-সপ্তাহ-মাস খানেক কথাও হয়নি, সেই ফ্র্যান্ডটিও আপনাকে Special ভেবে, আপনাকে স্মরন "কেমন আছিস" হলেও জিজ্ঞেস করবে। "বন্ধু দিবসের" সফলতাটা এখানেই।

সবাইকে বন্ধু দিবসের শুভেচ্ছা। বন্ধু বানান, জীবন বাঁচান।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.