নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি একজন মানুষ ।

দুর্গম পথের যাত্রী

দুর্গম পথের যাত্রী › বিস্তারিত পোস্টঃ

দেশে সম্প্রতি জঙ্গি হামলা , আমেরিকার প্লান এবং প্রাসঙ্গিক কিছু কথা

৩১ শে আগস্ট, ২০১৬ রাত ৩:৪৮

2016 সালের মাঝামাঝি সময় থেকে বাংলাদেশে সন্ত্রাসী কর্মকাণ্ড বৃদ্ধি পায় এবং সর্ববৃহত্ সন্ত্রাসী হামলা হল গুলশানের হলি আর্টিজেন রেস্তারাঁয় । সর্বশেষ নারায়ণগঞ্জে তিন জঙ্গি নিহতের ঘটনা ঘটে । কিন্তু প্রশ্ন হল হঠাত্ করেই জঙ্গিরা কেন মাথচড়া দিয়ে উঠল ? আমেরিকার fbi ও ভারতের র এর কোন গোপন ষড়যন্ত্র আছে কি ?
বাংলাদেশে কোন সন্ত্রাসী ঘটনা ঘটার পরেই সাইট ইনটেলিজেন্স নামে একটি বিতর্কিত ওয়েবসাইট থেকে বলা হয় যে আইএস এর দায় স্বীকার করেছে ।
এই ওয়েবসাইট টি ঈসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সাবেক উর্ধ্বতন এক কর্মকর্তা ও আমেরিকার গোয়েন্দা সংস্থা এফবিআই কর্তৃক পরিচালিত । তারা কিভাবে জানে কোন দেশে কখন সন্ত্রাসী হামলা হবে ? ...যদি জানে ..তাহলে ধরে নিব তাদের সাথে আই এস এর সম্পর্ক আছে ।
তাদের একটাই উদ্দেশ্য - দেশে আই এস এর অস্তিত্ব আছে তা যে কোন ভাবেই প্রমান করা ।এবং প্রমাণ করার পর বলবে - সন্ত্রাস দমনের জন্য অস্ত্র প্রয়োজন আমাদের থেকে অস্ত্র কিন । যখন এটা চরম পর্যায়ে যাবে তখন সন্ত্রাস দমনের নামে মুসলিম দমনের জন্য আমেরিকার সেনা ঘাঁটি গড়ে তুলবে । ফাইনালি বাংলাদেশকে ইরাক এবং সিরিয়া বানানের জন্য সাইট ইনটেলিজেন্স তথা আমেরিকা ব্যস্ত ।
বাংলাদেশের মানুষকে এদের ষড়যন্ত্র বুঝতে হবে এবং তা সাহসিকতার সাথে মোকাবেলা করতে হবে ।
বাংলার মাটিতে সাহায্যের নামে কোন ধরনের বিদেশি সৈন্য প্রবেশ করতে দেয়া হবে না ।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ৩১ শে আগস্ট, ২০১৬ ভোর ৪:৫৬

মনিরুজ্জামান শুভ্র বলেছেন: আলচ্য বিষয়টা এখন একটা ওপেন সিক্রেট হয়ে দাঁড়িয়েছে।সারা দুনিয়াতে যা হচ্ছে তা যে পশ্চিমাদের কারসাজি ছাড়া আর কিছুই নয় সেটা একটা অবুঝ ন্যাংটা শিশুও বুঝে এখন। ভাল লাগলো আপনার লেখা পড়ে।

২| ৩১ শে আগস্ট, ২০১৬ সকাল ৮:৫৪

সাদা মনের মানুষ বলেছেন: আমার মাথায় বুদ্ধি কম, তাই খালি চুলকায় :(

৩| ৩১ শে আগস্ট, ২০১৬ সকাল ৯:২৭

দুর্গম পথের যাত্রী বলেছেন: ধন্যবাদ..আপনার মন্তব্যের জন্য

৪| ৩১ শে আগস্ট, ২০১৬ বিকাল ৩:০১

খোলা মনের কথা বলেছেন: আপনার কথা আপনি আর আমি শুনেছি আর কেউ শুনেনি। সবাই জানে বুঝে কিন্তু বিড়ালের গলায় ঘন্টা ঝুলানোর কাজ কে করবে???

৫| ৩১ শে আগস্ট, ২০১৬ বিকাল ৪:৪০

দুর্গম পথের যাত্রী বলেছেন: নিজের জায়গা থেকে সবাই সচেতন হলে তাদের ষড়যন্ত্র সফল হবে না ।

৬| ৩১ শে আগস্ট, ২০১৬ সন্ধ্যা ৬:৪৯

শ্রাবণধারা বলেছেন: জী জনাব ছঠিক বলেছেন । এ নিশ্চয়ই ইয়াহুদী নাছারা আর মালাউনদের ষড়যন্ত্র । আমরা জানি আইএস নেতা আবুবকর বাগদাদী একজন ইয়াহুদী । গুলশান হামলাতেও জংগীরা যে ইয়াহুদী আর মালাউন ছিলেন তা বাশের কেল্লার অনুসন্ধানী রিপোর্টে প্রমাণ হয়েছে ।

শুধু গুলশান হামলা নয় সারা বিশ্বেই ইয়াহুদী নাছারা আর মালাউনরাই জংগী কর্মকান্ড করছে, আর দোষ দিচ্ছে শান্তির দূত খেল্লাফতি আন্ডোলনকারী মোছলমানদের । অভিশপ্ত ইয়াহুদীরাই নষ্টের গোড়া, বিরাট ষড়যন্ত্রকারী, তাদের গন্তব্য নরকের আগুনের দিকে।

৭| ০১ লা সেপ্টেম্বর, ২০১৬ ভোর ৬:১২

দুর্গম পথের যাত্রী বলেছেন: শ্রাবনধারা...আপনি জ্ঞান পাপী ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.