নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভালো লাগে তাই সামান্য একটু হাবিজাবি লিখি এই আর কি !

নির্বাক রাজপূত্র

খুব কম কথা বলি। কিন্তু কিছু হাবিজাবি লেখার চেস্টা করি । রিয়েল লাইফে কম কথা বলি বলে বন্ধুরা নির্বাক বলে ডাকে। তাই ভারচুয়াল লাইফে এই নামটাই বেশিরভাগ ব্যাবহার করি।

নির্বাক রাজপূত্র › বিস্তারিত পোস্টঃ

বিনা টিকিটে বাংলা মুভি দেখেন

২৫ শে নভেম্বর, ২০১৪ রাত ২:২০

আপন তার মায়ের চিকিৎসার জন্য মেয়েদের সাথে প্রেম করে তাদের বাবার কাছ থেকে তার মেয়েকে ভূলে যাওয়ার জন্য টাকা নেয়। এভাবে সে টিনা, মিনা, রিতা, টুম্পা নামের সহজ সরল মেয়েদেরকে ফ্লাট করে। প্রেম করতে করতে ত্রিসার সাথেও দেখা হয়। ত্রিসাকে সে মন থেকে ভালবেসে ফেলে। ত্রিসাও আপনকে ভালবেসে ফেলে।

তারপর আর কি মায়ের চিকিৎসার কথা ভূলে গিয়ে কখনও বাগানে কখনও সমুদ্রের পারে অথবা কখনও কমলাপুর বস্তির সামনে ধেই ধেই করে নাচতে থাকে।

এদিকে ত্রিসাকে ভালবেসে ফেলে আগুন। আগুন এর বড় ভাই বড় মাস্তান। এদিকে আগুন ত্রিসাকে প্রোপসড করে কিন্তু রাজি না হওয়ার কারন খুজতে গিয়ে আগুন দেখে ত্রিসা আপনের সাথে লাইন মারে।

ত্রিসার জন্য আগুন আর আপন এর মধ্যে হেব্বি মাইর শুরু হয়। এক পর্যায় এ ত্রিসাকে দেখে আপন মাড়ামারি বন্ধ করে দেয়। ফলে আগুন সুযোগের সদ্ব্যব্যাবহার করে। আপনকে হেব্বি জোরে একটা কিক মারে আর আপন গিয়ে তারকাটা বেরার উপর পরে। পরবর্তী কিক মারার জন্য যখন কলার ধরে তখন আগুন আপন এর গলায় একটা লকেট দেখতে পায় যা ছোট বেলায় তার প্রিয় বন্ধুকে সে দিয়েছিল। এদিকে তারকাটার উপর পরে গিয়ে আপন এর চোখ ণস্ট হয়ে যায়। আগুন তার ছোট বেলার বন্ধুকে পেয়ে খুশি না হয়ে চিতকার করতে থাকে কারন তার প্রিয় বন্ধুর চোখ নস্ট এর জন্য সে নিজে দায়ি।

এদিকে আগুনের ভাই সবকথা জানতে পেরে তার ছোট ভাইয়ের ভালবাসাকে তার সাথে বিয়ে দিবে বলে ঠিক করে।এইদিকে আগুন তার ভালবাসাকে ভুলতে পারেনা আবাবার প্রিয় বন্ধুকেও না। কি করবে আগুন ভাবতে ভাবতে ক্লাবে চলে যায়। গিয়ে ড্রিঙ্কস করে সাথে একটা হট আইটেম গান শুনে এক পর্যায় এ নাচানাচিও করে। হঠাৎ একটা ফোন আসেসে যে আপনকে মারার জন্য তার ভাই হাসপাতালে যাচ্ছে। সে মাতাল অবস্থায় তার বাইক নিয়ে হাসপাতালে রওনা দেয়। এইদিকে আপন অন্ধ চোখ নিয়ে গুন্ডাদের সাথে মারামারি করতে থাকে। হঠাৎ তাকে সবাই ধরে ফেলে। আগুনের ভাই হাতে পিস্তল নিয়ে দাড়িয়ে আছে।গুলি করবে করবে। এইদিকে ত্রিসা এক চিতকারে আপনের দিক ছুটে যেতে লাগল কিন্তু একজন তাকে ধরে ফেলল। ওহ ছরি এইদিকে আগুন হাসপাতালে পৌছে দৌড়ে আপন এর কেবিন এর দিক আসছে। কিন্তু আগুনের বড় ভাই এর আর তর সইছে না। সে গুলি করেই দিল।

একদিকে গুলি আপনের দিক যাচ্ছে অন্যদিকে আগুন আপনের দিক যাচ্ছে। গুলিটা যখন আপন এর কাছাকাছি চলে আসলো ঠিক তখনই আগুন আপনের সামনে দাড়িয়ে পরল আর কি?? গুলি তো আর আপন বআ আগুনরে চিনে না। ধাই করে আগুনের বুকে এসে লাগলো। (আগুন কিন্তু দৌড়ে চ্যাম্পিয়ান ছিল) । এইদিকে আগুনের ভাই না বলে হুংকার ছেড়ে আপনকে বলতে লাগলো তোর জন্য আমার ভাই মারা গেছে তোকে আমি (কি করবে তা বলার আগেই নিয়ম মত পুলিশ এসে তাকে ধরে নিয়ে চলে গেল) । এদিকে আপন চোখে না দেখা সত্তেও আগুনের কাছে গিয়ে বসল এবং বন্ধু বলে বলতে শুরু করলো কএনএন করলি এটা। তখন আগুন বলল বন্ধু তোর ভালবাসাকে তোর কাছে দিয়ে গেলাম।মানে ত্রিসাকে। আর আমার চোখ দুটো তোকে দিলাম। যাতে আমি আমার ভালবাসাকে তোর চোখ দিয়ে দেখতে পারি। বলেই বন্ধু মারা গেল।

ভাইজান ছবি তো শেষ। আর ফ্রিতে বাংলা ছবি দেখাইলাম। যাওয়ার আগে টিকিট এরর দাম টা দিয়া যাইয়েন!!!!!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.