নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তীর্থক

তীর্থক

71 আমার অস্তিত্ব, আমার স্বাধীনতা গান আমার জীবন, আমার বেঁচে থাকা কবিতা আমার inspiration, আমার পথচলা আর তুমি, আমার ভালোলাগা, আমার দীগন্ত বিস্তৃত ভালোবাসা ।

তীর্থক › বিস্তারিত পোস্টঃ

১৯ জন ব্লগার সেইফ :-))

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৩৬

১৯ জন ব্লগার কে সরকার নিরাপত্বা দিচ্ছে। এটা তো খুবই ভালো কথা। ১৯ জন ব্লগার কে নিয়ে আর কোনও চিন্তা রইলো না। বাকি অল্প যে দু-চারজন রইলো তারা বেঘোড়ে মারা পরলেও আন্দোলনের তেমন কোনও ক্ষতি হবে না। কি বলেন? আর তাছাড়া মুরুব্বীরাতো বরাবরই বলেছেন, "যার কেউ নাই তার আল্লাহ আছে"।



আমি শুধু জানতে চাচ্ছি সরকার যাদের নিরাপত্বা দিচ্ছেন তারা আসলে কারা? অর্থাৎ সরকারের নিরাপত্বা পাওয়ার প্যারামিটারটা আসলে কি? ঠিক কি করলে সরকারি নিরাপত্বা পাওয়া যাবে? জানা থাকলে হয়ত চেষ্টা করে দেখতাম। অন্যদেরও উৎসাহিত করা যেত :-) যারা জানেন আওয়াজ দিয়েন।



আমাকে কি কেউ এই ১৯ জন ব্লগারের ব্লগের ঠিকানা দিতে পারেন? অনেকের পোষ্টই পড়া হয়নি। এজন্য অত্যন্ত লজ্জিত এবং আন্তরিক ভাবে

ক্ষমাপ্রার্থী। নিজেকে অপরাধী মনে হচ্ছে। বিশিষ্ট ব্লগার'রা ক্ষমা করবেন আশাকরি।



আর একটা কথা। আমরা আওয়ামীলিগ আর বিএনপি দেখতে দেখতে হয়রান হয়ে গেছি। এই ১৯ জন ব্লগার নিয়ে যদি আর একটা নতুন দল করা যেত তাহলে বোধহয় মন্দ হত না। এরা তো এখন জাতীয় বীর। ভোটে দাড়ালেই পাস।



তবে ১৯ জন দিয়ে ত নির্বাচন করা যাবে না। ৩০০ আসনে দাড়াতে হলে লোক আরও কিছু বেশি লাগবে। সরকার কি বিষয়টা ভেবে দেখবেন? ১৯ জন থেকে নিরাপত্বা দেয়ার সংক্ষাটা ৩০০ জনে উন্নিত করলে ভাল হত। নির্বাচন নতুন কোনও দল গড়ে করা গেল আর পাশ করলে সরকারি দলে যোগ দিয়ে দাও। লাভতো সরকারেরই :-) তত্বাবধায়ক সরকার যেহেতু থাকছেনা আর বিএনপি যেহেতু নির্বাচন করবেনা বলেছে সেহেতু বিরোধীদল বলে কিছু একটা তো থাকা চাই। আমাদের জাতীয় বীরেরা নাহয় সে কাজটা করলো। তত্বাবধায়ক সরকারে'র অধীনে নির্বাচন ভুয়া হতে পারে, নির্বাচিত সরকারের অধীনে নিশ্চয়ই ভুয়া হবে না। কি বলেন?



জাতীয় বীর ভাই ও বোনেরা আগামির সাংসদ হিসেবে আপনাদের অগ্রিম সালাম।



জয় বাংলা......................

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৪৭

সহজ সরল রমণী বলেছেন: জাতীয় বীর হতে চাইলে ইসলামকে কটাক্ষ করে গোটা দশেক পোষ্ট দেন। ছাগুরা আপনার নামি ব্যানারে লিখে বায়তুল মোকাররমে টাঙিয়ে রাখবে আর সকল সাংঘাতিক ভাইয়েরা আপনার ছবিকে কাভারেজ দিয়ে বিশ্ব বরেণ্য ব্যক্তিদের তালিকায় ঠাঁই করে দিবে। হুজুর ছাগু গুলো চিল্লাবে আপনাকে তলোয়ারের ফলা দিয়ে দ্বিখন্ডিত করার জন্য আর সরকার আপানাকে জাতীয় বীর উপাধি দিয়ে আপনার সাথে ২৪ ঘন্টা গান ম্যান দিয়ে দিবে। ব্যাস, আপনি বিখ্যাতও হলেন আবার নিরাপত্তার জন্য সরকারী সহযোগীতাও পেলেন। এরপরও যদি সরকার নিরাপত্তা দিতে না পারে আপনি একটা আবেদন করেন যে আমেরিকা আমাকে পাঠিয়ে দিন সরকারী খরচে। তখন হয়তো আপনার ভাগ্যের চাকা ঘন্টায় ২০০০ মাইল গতিতে ঘুরতে শুরু করবে। কি ভাই আমার পরামর্শ কেমন লাগল?

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৩৪

তীর্থক বলেছেন: বুঝলাম। কিন্তু ১৯ ব্লগারের ব্লগ ঠিকানা চাই।

এতো কথা বুঝিনা। দল-মত নির্বিশেষে সকল যুদ্ধাপরাধীর ফাসি চাই।

জয় বাংলা...............।

২| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৫২

আমি বীরবল বলেছেন: ওরা এত পাপ করেছে-যে নিজেদের জীবন বিপন্ন মনে করতে বাধ্য হয়ে গান্ম্যানের নিরাপত্তা নিয়েছে।

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৩৩

তীর্থক বলেছেন: এতো কথা বুঝিনা। দল-মত নির্বিশেষে সকল যুদ্ধাপরাধীরফাসি চাই।

জয় বাংলা...............।

৩| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:০৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: সরকারের তল্পীবাহক রা আবার নাকি গণজাগরনের বীর =p~ =p~ =p~ =p~ =p~

ইতিহাসে এমন খুজে পাবেননা আর!!!

কথিত গণজাগরনে সরকার নিরপত্তা দেয়- আর সামান্য আম কওমী পুলাপাইনের ডরে টিয়ার, রবার বুলেট, কত্ত কিছু....৯ জনরে লাশ কইরে ফেলল....
১৬ দিন শেষে তাগোরে গানম্যান দেয়...

থু....

সরকারের দালালগো মুখে থুহহহ......



২৪ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:৩৩

তীর্থক বলেছেন: এতো কথা বুঝিনা। দল-মত নির্বিশেষে সকল যুদ্ধাপরাধীর ফাসি চাই।

জয় বাংলা...............।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.