নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পরাজিত হইনা, হয় ব্যর্থ হই নয়তোবা শিখি, পরাজয় মানেই তো শেষ, আমি জয়ী হতে চাই, তাই আমার কাছে শেষ তখনি যখন শেষ বলার মতোও কিছু না থাকবে, আর তা হচ্ছে জীবনের সমাপ্তি, আমি চেষ্টা করতে পছন্দ করি, এবং যুদ্ধ আমার প্রিয় সখ, ব্যর্থতা আমার ভালবাসা।

রাজিব ওয়াহিদ

রাজিব ওয়াহিদ › বিস্তারিত পোস্টঃ

নামধারী মুসলমান হয়ে কি হবে ,কাজের মুসলমান হতে হবে

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৮:৩৬

এইটা বাংলাদেশ আর সব চেয়ে বড় কথা হচ্ছে আমরা এমন এক মুসলিম জাতি যে জাতি সঠিক দয়া আর সঠিক চিন্তা করতে পারে না, হিন্দু বৌদ্ধ বা যত অমুসলিম আছে তাদের প্রতি এতোটাই আমরা দয়া প্রবল আর ভালবাসি যে নিজের ভাই মনে করে বলে, প্রকৃত পক্ষে সেই বিধর্মীরা আমাদের মুসলিম জাতিকে লাঞ্ছিত করে চলেছে,,,ভূলে গেছি আমরা ধর্মের উপরে অন্য কিছুই নয়, হোক আমার ভাই বা অত্নীয় যদি ধর্ম বিরোধীতা করে তাহলে বিচার হিসাবে তার কঠিন শ্বাস্তি চাই,, এই যে রজত রায় বা অন্য সব বিধর্মীরা ইসলাম অবমাননা করে পাড় পেয়ে যাচ্ছে, কেনো? কারণ আমরা ধর্ম প্রিয় হতে পারতেছি না, এখনো তো মিয়ানমারের ঘটনার রেশ কাটেনি, তারা বিনা অপরাধেই মুসলমানদের নির্যাতন করছে,যেখানে মিয়ানমারের মুসলমানরা বুদ্ধ ধর্মে কোনো আঘাতই করেনি,,, তাহলে শুধু বাংলাদেশেই কেনো বিধর্মীদের জন্য এতো মায়া মুসলমানের??? কেনো রজত রায়ের মত কুলাঙ্গার এতো বড় অপরাধ করেও বিচারাধীন হয়? আসলে ধর্মের প্রতি ভালবাসা নেই আমাদের, শুধু জ্ঞানী হয়েছি কিন্তু বুঝতে শিখিনী আমরা কোন জাতি আর ধর্মের মানুষ, শুধু মুখে মুখে জিহাদ চাই,জিহাদ করবো, এই একই কাজ যদি মুসলমান ব্যক্তি করতো তখন কি হত? তার বংশ সহ সবার উপরে জামাত,সুন্নি আর কত দল যে আক্রমণ করতো,, ডায়রেক্ট একশন হতো তখন, কিন্তু হিন্দুর ক্ষেত্রে বিচারের প্রয়োজন কেনো? আজ কোথায় আমাদের জামাত সিবির বা ইসলাম রক্ষা কারী দাবিদার সংঘটনগুলি? রজত রায় এর মাথাটা আলাদা করতে পারো না?
কি বলবো সবই মুখে মুখে ইসলাম রক্ষার নামে ধর্ম নষ্ট করে চলেছে, যেখানে জিহাদ দরকার সেখানে নেই, আর যেখানে ভালবাসা দরকার সেখানেই জিহাদ।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১২:০৮

রুরু বলেছেন: অতি উন্নত মানের ছাগু সমৃদ্ধ পোষ্ট।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.