নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সনেট।এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে পড়তেছি। বলতে গেলে একজন ভবিষ্যত শিক্ষিত কৃষক। খাওয়া দাওয়া রান্না আর ঘুম। পুরুষ মানুষ হয়েও রান্না করতে ভাল লাগে।গল্পের বই পড়ি। এই তো...............

শাহরিয়ার সনেট

সাধারন বালক

শাহরিয়ার সনেট › বিস্তারিত পোস্টঃ

বাঁচাতে চাই আমাদের মা কে

১১ ই মার্চ, ২০১৬ রাত ১২:৪২


আরাফাত আমার ই বন্ধু!
বগুড়া জিলা স্কুল এবং আজিজুল হক কলেজে আমরা এক সাথেই পড়েছি...আমরা BZS'13 তে ছিলাম
জীবনের অনেক স্মরনীয় মূহুর্তের সাক্ষী আরাফাতের মা!
শুধুই কি আরাফাতের মা? তিনি আমার ও মা! শুধু কি জন্ম দিলেই মা হওয়া যায়?জন্ম না দিলেও মা হয়া যায়! আন্টি সেটা প্রমান করে দিলেন!
হতে পারি না কি আমরা তার সন্তান? পারবো না কি আমরা প্রমান করতে? পারি না কি মাকে বাচাতে একটু খানি এগিয়ে আসতে?
"পাঠ্য বই বন্ধ করে আরাফাত সকাল থেকে রাত পর্যন্ত টাকা সংগ্রহ করছে"- পারি না কি হতে তার একটু ভাগীদার? পারি না কি একটু সময় নষ্ট করতে? অনেক সময় তো এমনি নষ্ট করি!
"সারাদিন কিছু না খেয়ে দুপুরে একটা বন আর কলা খেয়ে একদম রাত করে ঘরে ফিরছে। অসংখ্য মানুষের তিরস্কার , অপমান গায়ে না মাখিয়ে এই ছেলেটি তার মায়ের জন্য এক শহর থেকে অন্য শহরে ঘুরে বেড়াচ্ছে"
-আরফাতের মত সময় কিন্তু আমাদের ও আসতে পারে! একটু এগিয়ে আসুন প্লিজ!
"এই রোগের নাম প্রাইমারী বিলিয়ারী সিরসিস। ডাক্তার বলেছে এক বছরের ভেতরে লিভার ট্রান্সপ্ল্যান্ট করতে হবে। একটা ভাল লিভারের অল্প একটা অংশ কেটে যদি আরাফাতের মা’এর লিভারে লাগিয়ে দেয়া যায় তাহলেই সুস্থ হবে। আরাফাত তার নিজের লিভার দিয়ে দিতে প্রস্তুত। এখন শুধু টাকার প্রয়োজন"
-প্রচুর বলতে প্রায় ৪০ লক্ষ টাকা প্রয়োজন! আল্লাহর রহমতে টাকা যোগার হতে শুরু হয়েছে! আপনারা সারা দিলে ইনশা-আল্লাহ আমরা সফল হব আমাদের মায়ের চিকিতসা করাতে তাকে সুস্থ করে তুলতে...ইতিমধ্যে 'জুনায়েদ ইভান" ভাই আমাদের সাথে এগিয়ে এসেছেন! আমি আশা করি আরো অনেকে এগিয়ে আসবেন!
"দু লক্ষ সাত হাজার সাতশো বত্রিশ টাকা যোগাড় হয়েছে" -আর একটু সহযোগীতা দরকার...
ঢাকাতে যারা ক্যাম্পেইন করতে চায় তারা (01627266155 - শোয়েব) চট্রগ্রামে যারা ক্যাম্পেইন করতে চায় তারা ( ০১৬৭০৪১৮৯১৭) নোফেলের সাথে যোগাযোগ কর।
বিকাশ- 01755356556(পার্সোনাল) 01835222070(পার্সোনাল), DBBL- 018352220705 ব্যাংক হিসাব:- MD. AFZAL HOSSAIN(আরাফাতের বাবা) চলতি হিসাব :- 0202901032970,পূবালী ব্যাংক লিমিটেড,বগুড়া শাখা। যে কোন যোগাযোগের জন্য :- 01982014038 (আরাফাত )
আরাফাত কে নিয়ে লেখা জুনায়েদ ইভান ভাই এর পোষ্টটি সবাই দেখে নিতে পারে্ন

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০১৬ রাত ১:০৩

প্রামানিক বলেছেন: সহযোগীতার হাত বাড়ানো দরকার।

১১ ই মার্চ, ২০১৬ রাত ১:২৭

শাহরিয়ার সনেট বলেছেন: হ্যা আমরা একা পেরে উঠছি না!মিডিয়া বা ফিনানশিয়ালি একটু সাহায্য হলেই হইত

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.