নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ব্লগ আমার বাসার ড্রয়িং রুমের মত, আমি এখানে যেকোনো কিছু দিয়ে সাজাতে পারি আপনার পছন্দ না হলে বলতে পারেন আমার কোন আসবাবটির অবস্থান বা ডিজাইন আপনার পছন্দ হয় নি এবং কেন হয় নি। তবে তা অবশ্যই ভদ্র ভাষাতে। ভাষার ব্যবহার করতে জানা অনেক বড় একটি গুন

শেখ এম উদ্‌দীন

আমি বাংলাদেশি ....আমি বাঙালী....আমি মুসলিম....আমি বাংলার জন্য জীবন দিতে সর্বদা প্রস্তুত ।

শেখ এম উদ্‌দীন › বিস্তারিত পোস্টঃ

শয়তান ও শয়তানের অনুসারীদের ধোঁকা হইতে আল্লাহ্‌ আমাদের ঈমানকে হেফাজত করুন

২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:০৬

ঈদুল আযহা এর শুভেচ্ছা সকলকে। আল্লাহ্ আমাদের মধ্যে যারা শুধুমাত্র আল্লাহ্র সন্তুষ্টির জন্য হালাল উপার্জনের মাধ্যমে কোরবানি দিয়েছেন তাঁদের কোরবানি কবুল করে নিন।

কুরবানির ঈদের সময় একশ্রেণীর আস্তিক বেশধারি নাস্তিক এই ঈদে পশু জবাই নিয়ে খুব আবেগ ঘন লেখালেখি প্রকাশ করতে থাকেন। তাঁদের লেখাতে যদিও মানবতা কে হাইলাইট করা হয় কিন্তু এর মধ্যে লুকিয়ে থাকে তাঁদের পশু হৃদয়ের পশুভিত্তিক নাস্তিকতার মিহি বীজ। বর্তমান সমাজে এমন সব নাস্তিকতা ছড়ানোর জন্য এক শ্রেণীর ভাড়াটে লেখকের আবির্ভাব হয়েছে। এদের এই সূক্ষ্ম ষড়যন্ত্রের জাল হইতে মহান আল্লাহ্ রাব্বুল আলামিন আমাদের রক্ষা করুন। আমাদের কোমল মতি সন্তান, ছোট ভাইবোন, ছাত্র-ছাত্রীদের এই সকল নাস্তিকদের এমন আবেগ ঘন মেকী কথার অনিষ্ট হইতে আল্লাহ্ হেফাযত করুন।

যারা এই সিজনাল পশু দরদী এদের বেশির ভাগই কিন্তু সারা বছর এই পশুর মাংস তৃপ্তি ভরে ভক্ষন করেন। অথচ এই এক মাত্র কোরবানির ঈদ এলেই এদের পশুর প্রতি দরদ বেড়ে যায়। এদের অনেকের কাছেই মার্কিন মূলকের তথা পশ্চিমা বিশ্বের ভূয়সী প্রশংসা শুনে থাকবেন। এদের এই মার্কিন যুক্তরাষ্ট্রে গড়ে প্রতি সেকেন্ডে ২৮৭ টি মুরগী, ৩.৬৮ টি শুকর এবং ১.১২ টি গরু জবেহ করা হয়। এমনকি আরেকটি গবেষণার মতে প্রতি বছর বিশ্বে ৫৬ বিলিয়ন গৃহপালিত পশু মানুষের খাদ্যে রূপান্তরিত হয়। এই সব নিয়ে কিন্তু এদের কোন আবেগঘন লেখা দেখবেন না। দেখবেন না কোন ইনিয়ে বিনিয়ে পশুপ্রেমের কবিতা। এদের কথা পড়লে মনে হয়, এই সকল পশুকে কেউ জবেহ করে না এই গুলোকে আদর করে টুকরো টুকরো করে পেটে চালান দেয়া হয়।

ওহে সাধুগণ আপনাদের প্রেম আপনার থলেতে নিয়ে নদীর/ সাগরের তীরে গিয়ে চোখের জল ফেলুন। খামখা এই সকল ফালতু কথা ছড়ানোর কি দরকার? আপনি আপনার সকল আত্মীয় স্বজন মিলে কুরবানি না দিয়ে পশুর গোস্ত খান না, কেউ না বলে নি। শুধু শুধু কেন সামাজিক প্ল্যাটফর্মে এসে এই সকল নাস্তিকতার মিহি দানা ছড়িয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছেন? নিজের পলিটিকাল আজাইলামের জন্য এতো মানুষের বিশ্বাস নিয়ে ছিনিমিনি খেলার অধিকার আপনাকে কে দিয়েছে জনাব? পশুর অধিকার নিয়ে আপনার এতো চিন্তা অথচ মানুষের অধিকার নিয়ে এতটা অবজ্ঞা কত টুকুন যৌক্তিক জনাব?

পরিশেষে বলব, এই সকল ভালো মানুষের মুখোশ পড়া নাস্তিকদের থেকে সাবধান। এরা ভালো মানুষের বেশে আপনার ঈমান দুর্বল করতে সর্বদা সচেষ্ট। আল্লাহ্ আমাদের ঈমান কে শয়তান এবং তার অনুসারীদের ষড়যন্ত্রের হাত হইতে রক্ষা করুন। আমীন।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:৫২

সিপন মিয়া বলেছেন: হুম।

২| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১:৫৩

হ্যাকার সাহেব বলেছেন: আমিন.....!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.