নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

স্রোতের অজানা টানে সমুদ্র বালিয়াড়ি বেয়ে বোহেমিয়ান- গৃহকোন, জীবন যাপন ফেলে চলে যায়। তুমি দুহাত বাড়িয়ে আলিঙ্গনে বাঁধতে চাও জোছনা গলে হারিয়ে যায় সুখ । আছড়ে পরা ঘূর্ণিজল মনে বাজায় অচেনা সবুজ দিগন্ত ..

রোকসানা লেইস

প্রকৃতি আমার হৃদয়

রোকসানা লেইস › বিস্তারিত পোস্টঃ

আকাশের চিঠি: উনিশ

০৯ ই সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:৫৫

১৯

২৭আগস্ট ১০

নীল জানো আজ আমার খুব ভালোলাগছে। মহিলাটাকে অনেক বকা দিয়েছি। ও এক কোনায় গিয়ে চুপচাপ বসে আছে। আমার ধারে কাছে বেশী আসছে না। ভয় পেয়েছে মনে হয়। তবে অবাক কান্ড কি জানো, এমন জোড়ে চ্যাঁচিয়ে ওকে ধমক দিয়েছিলাম ও চমকে উঠে ছিল ওর হাত থেকে খাবার পরে গিয়েছিল।



আমি যে ওমন জোড়ে কথা বলতে পারি আমার নিজেরই জানা ছিল না। গলাটা ব্যথা করছে জানো। অনেক জোড়ে চিৎকার করেছি তো তাই। তবে খুব ভালোলাগছে । মহিলাটা কাল থেকে আর আসবে না মনে হয়। না এলেই বাঁচি। আপন মনে আমি তোমার সাথে কথা বলতে পারি সারাক্ষন। একটু পরপর এসে আমার ভাবনায় বাঁধা দেবার কেউ থাকবে না ।



কেন ধমক দিয়েছি সে কথাটা বলি। সি ডি প্লেয়ার অনেক সাউন্ড দিয়ে বাজিয়েছিল তাই। আমি কখন তুমি দরজায় নক করো তার জন্য কান পেতে আছি আর সে কিনা... সে কিনা গান শুনার জন্য সিডি প্লেয়ার চালিয়েছে। রাগে আমার মাথাটা এমন গরম হয়ে উঠে ছিল মনে হয়ে ছিল ওর কান দুটো ছিঁড়ে ফেলে দেই জীবনের মতন গান শুনার সখ মিটিয়ে দেই।



উফ আমার অসহ্য লাগছে আমার ঘরে আমাকে যন্ত্রনা করার সাহস পেলো কোথায়? ওকে আর কিছুতেই ঘরে ঢুকতে দিব না। আচ্ছা ও কী একটা চাবি বানিয়ে নিয়েছে নাকি দরজার? আমিতো দরজা খুলে দেই না তবে ও আমার ঘরে ঢুকে কি ভাবে? তাই তো এই বিষয়টা তো আমার মাথায় আসেনি আগে? না আমি কিছু বুঝতে পারছি না । ভাবতে পারছিনা মাথা টনটন করছে ব্যথায়। উফ মাথাটা মনে হয় ছিঁড়ে পরে যাবে ঘাড় থেকে। উফ.. পারছি না বসে থাকতে আর। কিন্তু ও বেটি কে আমি আগে তাড়াব ঘর থেকে। ও আমার মাথায় যন্ত্রনা তৈরী করছে।



আচ্ছা নীল, তুমি কি ওকে পাঠিয়েছো? ওর সাথে তবে কি তোমার কোন সম্পর্ক হয়েছে তাই আমার ঘর দখল করার জন্য তুমি ওকে আমার কাছে পাঠিয়েছো! মাগো ভাবতে পারি না। নীল তোমার এমন রুচি বিকৃত হলো কিভাবে? এই সাদা পাঠার মতন দেখতে মহিলাটাকে তুমি কেমনে পছন্দ করলে নীল? আর পছন্দ যদি করেছিলে তার জন্য এত ছল চাতুরী করার কি দরকার ছিল? আমাকে বললেই পারতে ।



নাহ! নীল, তুমি আমার তুমি শুধু আমার আর কাউকে আমি তোমার ভাগ দিব না। আমি ভাবতেও পারি না। সহ্য করতে পারি না। তোমাকে ছাড়া আমি বাঁচব না। তোমাকে আমার কাছে ফিরে আসতে হবে।



এই মহিলার ছল চাতুরি আমি বুঝতে পারছি বারবার খাওয়ার এগিয়ে দেয় আর সেই খাওয়ায় মিশিয়ে দেয় পয়জন । তাই তো আজকাল আমার এমন হয়েছে কিছু পরিস্কার করে ভাবতে পারি না। মাথা ঝিমঝিম করতে থাকে সারাক্ষন। আমাকে স্লো পয়জনিং করে মেরে ফেলবে। দাঁড়াও ওকে আমি দেখাচ্ছি মজা।





মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১১:০৮

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: ''মজা'' দেখার অপেক্ষায় রইলাম । =p~ =p~

১০ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ২:০০

রোকসানা লেইস বলেছেন: :) :)

২| ১০ ই সেপ্টেম্বর, ২০১৩ বিকাল ৪:৪১

মোঃ খালিদ সাইফুল্লাহ্‌ বলেছেন: নতুন সাসপেন্স তৈরী হল! পরবর্তিতে কি হয় জানার অপেক্ষায় রইলাম।

২৪ শে সেপ্টেম্বর, ২০১৩ সকাল ১০:৪৫

রোকসানা লেইস বলেছেন: শুভেচ্ছা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.