নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার ফেসবুক লিংক:-https://www.facebook.com/SyedAlFahad.BD

সৈয়দ আল ফাহাদ

টুকটাক লেখালিখি করি!

সৈয়দ আল ফাহাদ › বিস্তারিত পোস্টঃ

-:ভন্ড ইসলাম প্রচারক মুফাসসিল ইসলাম:-

১৭ ই ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৪৭

মুফাসসিল ইসলাম,নাম তো শুনাই হোগা। যারা চিনেন না তারা কমেন্ট করেন,লিংক দেয়ার চেষ্টা করবো।
আর যারা চিনেন,তারা তাকে ভিডিও আপলোডের গরু,সরি গুরু মানেন। সারাদিন ২-৩ টা ভিডিও আগে আপলোড করতো,এখন করে না। কারনটা একটু পরেই বলি। সে তার ভিডিওগুলাতে এমন ভাব নেয় যে,তাকে পুরা ইসলাম প্রচারকই মনে হয়।তার অধিকাংশ ভিডিওতে ইসলাম প্রচার করছে বলে মনে হয়,কিন্ত আমার মনে হয় ইসলাম সম্পর্কে তার জ্ঞান নাই বললেই চলে। আমি তার প্রায় ৮-৯ টা ভিডিও দেখছি। কারন আমার বাবার টাকায় কেনা মেগাবিট গুলা নষ্ট করতে চাই না। ভিডিওগুলার মধ্যে একটাতে দেখলাম সে ইসলাম বিরোধীদের অকথ্য ভাষায় গালাগাল করলো। কিন্তু আপনারা সকলেই জানেন গালাগালি করা ইসলামে হারাম। একটা গালি দিলে ৭০ দিন মুখ নাপাক থাকে। আর ইসলাম প্রচারক গালি দেবে, তাকে ভন্ড বলবো না তো কি বলবো? হু? তারপর তার অনেক ভিডিওতেই এমন কথা বলেছে যা দেশের ভাবমূর্তি নষ্ট করে।তাছাড়া বিভিন্ন পোষ্টে অন্য ধর্মকে তিনি অপমান করেছেন,যা ইসলামে নিষিদ্ধ। আরো অনেক ভন্ডামি আছে এই মুফাসসিল নামক ভন্ড প্রচারকের।
কয়েকদিন যাবত সে অন্য ধান্দা শুরু করেছে।তার পোষ্ট দেখলাম সে নাকি ৭ বছরে ৭ হাজার ভিডিও ফেসবুকে আপলোড করেছে(কেও হাসতে চাইলে হাসতে পারেন,কিছু বলবো না)। এতোদিন সে ফ্রিতে সার্ভিস দিছে,এখন নাকি আর দিবে না। এখন থেকে তার ভিডিওগুলা তার ওয়েবসাইটে শেয়ার করা হবে। আমার তার পোষ্টের এতুটুকুতে কোনো সমস্যা নাই। সমস্যা টা হচ্ছে তার ওয়েবসাইট নিয়ে। তার ওয়েবসাইটের ভিডিওগুলা দেখতে তার ওয়েবসাইটে নাকি সাবসক্রাইভ বরতে হবে। আর সাইটটিতে সাবসক্রাইভ করতে লাগবে ডলার। ইশ।। মুফাসসিল এমনেই করবা ভন্ডামি,তারমধ্যে ধান্দামিও করবা? তুমি যদি সত্যিকার ইসলাম প্রচারক হইতা,তাইলে ফ্রিতে মানুষকে ভিডিও দেখার সুজোগ দিতা। শুনো মুফাসসিল যুগ যুগ থরে ভন্ড ধর্ম প্রচারককে আল্লাহ শাস্তি দিয়েছেন,তুমিও পাবা। ইনশাল্লাহ।
যাই হোক,লোকটা ভন্ডামি করছে,আর অনেক মানুষকেই দেখলাম তার ভন্ডামিকে সমর্থন করতে,তার ভন্ডামিমূলক ভিডিওতে হাজার লাইক+শেয়ার।আসলে আমরা বাঙালিদের সবচেয়ে স্পর্শকাতর জিনিস হচ্ছে ধর্ম। ধর্ম নিয়ে কেও হালকা কথা বললেই একজন মানুষ সকলের চোখের মনি হয়ে যায়। কিন্তু আমাদের উচিৎ ভালো মন্দ দেখে সমর্থন করা। মনে রাখবেন "নাঈলা নাইম ফেমাস হয়ছে জামা খুলে,মুফাসসিল ফেমাস হচ্ছে ভন্ডামি করে"। তাই সকলের প্রতি অনুরোধ মুফাসসিলের ভন্ডামিতে কেও সমর্থন কইরেন না। ভন্ডের সমর্থন করলে নিজেই ভন্ড হয়ে যাবেন।
কষ্ট করে পোষ্টটা পড়ার জন্য ধন্যবাদ।
বিঃদ্রঃ পোষ্টটাতে কোনো ভুল ত্রুটি থাকলে মন্তব্য করবেন শুধরিয়ে নিবো। আর কেও কপি করলে ক্রেডিট দিবেন।
My Facebook Id

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই ডিসেম্বর, ২০১৫ রাত ৯:৪১

ধঅনের শীষ বলেছেন: ইনি আবার কে ভাই ??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.