নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

Rahul

রাউল।।

রাউল।। › বিস্তারিত পোস্টঃ

ধর্মশালার বৃষ্টি থামেনি আজও!

১২ ই মার্চ, ২০১৬ সন্ধ্যা ৬:৫৮

five bangladeshi star in a single picture

Published: 12 March 2016
বৃষ্টিতে বোধহয় ভেসেই যাবে ধর্মশালা! গতকাল বাংলাদেশ- আয়ারল্যান্ড ম্যাচের মাঝখানে সেই যে এসেছে বৃষ্টি, আর যায়নি। অবিরামধারায় চলছে বর্ষণ। প্রবল বৃষ্টিপাতে শঙ্কায় পড়েছে বাংলাদেশ- ওমান ম্যাচ। তার আগে বাদ হয়ে মাশরাফিদের আজকের অনুশীলন।



টি-টোয়েন্টি বিশ্বকাপ কাভার করতে যাওয়া বাংলাদেশি সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, গতকাল রাতে শুরু হওয়া বৃষ্টি সময়ে সময়ে একটু- আধটু থামলেও, পুরোপুরি বৃষ্টি থামেনি একবারও। মাঝে মাঝে একটু থামার বৃষ্টি নেমেছে আরো প্রবলভাবে। সব মিলিয়ে ধর্মশালা এখন কেবলই বৃষ্টির দখলে।

গতকাল বৃষ্টি কারণে প্রথম রাউন্ডের দুটি ম্যাচের একটিতে কেবল হতে পেরেছে টস। পরের ম্যাচে ২০ ওভারের ম্যাচ শুরু আট ওভার কেটে দিয়ে। সেটাতেও পুরোপুরি এক ইনিংস হতে পারেনি। টস হেরে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় আয়ারল্যান্ড। আট ওভারে ৯৪ রান করে বাংলাদেশ। এরপরই নেমে আসে বৃষ্টি। যা থেমে থেমে চলছে এখনও।

বাংলাদেশ- আয়ারল্যান্ডের ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় বাংলাদেশ- ওমান ম্যাচটি পরিণত হয়েছে অঘোষিত ফাইনালে। খেলা হলে তাতে জিততেই হবে বাংলাদেশকে। হেরে গেলে আর পূরণ হবে না দ্বিতীয় রাউন্ডে খেলার লক্ষ্য। কিন্তু বৃষ্টির এমন সদাপট উপস্থিতির কারণে শেষ পর্যন্ত খেলাটি যদি না হয়, তবে এমনিতেই দ্বিতীয় রাউন্ডে উঠে যাবেন মাশরাফিরা। সে ক্ষেত্রে ওমানের সঙ্গে পয়েন্ট সমান হয়ে গেলেও রানরেটের এগিয়ে থাকায় দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হবে বাংলাদেশের।

এ দিকে বৃষ্টি না থামায় আজ সারাদিন হোটেল রুমেই বন্দি ছিলেন ক্রিকেটাররা। অলস সময় পার করেছেন আড্ডা দিয়ে। তেমনই এক আড্ডার মুহূর্তে সেলফি তোলার নেশায় পেয়ে বসে মাশরাফিকে। একটি ছবিতে দেখা যায়, মাশরাফির সঙ্গে এক রুমে আড্ডা দিচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের চার বড় নাম- মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। এটাই বোধহয় বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে দামী সেলফি!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.