নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপনি এখন এমন একজন \"সাহসী\" মানুষের প্রোফাইলে ঢুকেছেন,যে কিনা ভাগ্যের কাছে সব সময়ই পরাজিত।

টি-ভাইরাস

জীবনে সফল হতে না পারি দুঃখ নেই...একজন ভাল মানুষ হিসেবে দুনিয়া থেকে বিদায় নিতে চাই...

টি-ভাইরাস › বিস্তারিত পোস্টঃ

ডাক্তার না ওরা জানোয়ার !!!!!!

০৭ ই মে, ২০১৪ সকাল ৮:০৮





এই দুনিয়াতে অনেক পশু-পাখি আছে, আছে কিছু জানোয়ার , বাংলাদেশে আছে এক বিশেষ প্রজাতির জানোয়ার, যারা অনেক হিংস্র আপনাকে মেরে ফেলবে আবার মরার পরে আপনার লাশ নিয়েও করবে হাঙ্কি-পাঙ্কি , প্রশ্ন আসেতে পারে কেন করবে? কারন এই জানোয়ার গুলা এই কাজ করবে টাকার জন্যে, সবাই ট্যাক্স দেয় কিনা জানি না , কিন্তু বাংলাদের নাম করা একটা ইউনিভার্সিটির একটা গবেষণা ইউনিটে কাজ করার দরুন যা পাই তা থিকে প্রতি মাসে সরকার কে ট্যাক্স দিতে হয় আমার , আর আমি যত খানি জানি এই ট্যাক্সর টাকার কিছু দিয়ে এইসব জানোয়ার বানানর কারকাখা চালায় সরকার। তাইলে আমি ধরে নিয়তে পারি এই সব জানোয়ার তৈরির কারখানা চালানোর জন্যে আমার টাকাও ব্যাবহার করা হচ্ছে , হায় এর থিকে এই টাকা দিয়ে যদি আমি কিছু কিনে কুকুর কে খাইতে দিতাম তাইলে মনে হয় অনেক শান্তি লাগত মনে। একটা সময় বাংলাদের সব থিকে হারামি টাইপের মানুষ ছিল যারা খাদ্য মুজুত করত যাদের আমারা মুজুত দাতা বা মজুতদার বলি আর এখন বাংলাদের সব থিকে নিকৃষ্ট মানুষ ( মানুষের মত দেখেতে তাই মানুষ বললাম) হোল এই ডাক্তার সমাজের জানোয়ারা, আমি এইটা বলব না এই জানোয়ার দের মাঝে কোন মানুষ নাই আছে কিছু কিছু মানুষ আছে আমার জানা মতেও আছে কিছু কিন্তু সেটা হাতে গোনা খুব সামান্য । প্রশ্ন আসতে পারে মুজুতদার দের সাথে এই সব ডাক্তার নাম ধারি জানোয়ার দের মিল কোথাই ? আসেন মিল খুঁজে বের করি : মুজুতদাররা তাদের লাভের জন্যে মানুষ কে খাবারের কষ্টে রাখত দুর্ভিক্ষ তৈরি করত, আর এরা কি করে ধরেন সকালে সবাই মিলে হাগু করতে যাবে কিন্তু জায়গা পাচ্ছে না দিবে হাসপাতালের জরুরী বিভাগ বন্ধ করে , কারো প্রেমিক/প্রেমিকা তাকে কিসস করলো না দিবে হাসপাতালের জরুরী বিভাগ বন্ধ করে, খাবারে আজকে ডাল নাই কেন দিল বন্ধ করে , যেমনটা হয়ছে কাল কে ঢাকা মেডিকেলে নতুন ভবনের লিফটে করে উপরে যাবে সবাই কিন্তু সব ফকির/ফকিন্নি এক জাগাতে হলে একটু ঠ্যালা ঠেলি হবে হোল সেটাই, যে কার আগেয় যাবে ( মনে হয় কোন দিন লিফট দেখে নাই ) কিন্তু তাতে আমাদের কি হোল - তারা দিল হাসপাতালের জরুরী বিভাগ বন্ধ করে । এখন আমার প্রশ্ন হোল এই এই খানে মোঃ ফারুকের মত রুগিদের কি দোষ? এই সব লোয়ার ক্লাসের মানুষ গুলার জন্যে মোঃ ফারুকের মত গরীব মানুষ গুলা কেন কষ্ট পাবে ? এই প্রশ্ন তাদের করতে জান দেখেন আপনাকে ৩ হাত দেখে নিবে( কারন তাদের মতে তারা হোল মহান ) । আমার হাসি পায় মানুষের ট্যাক্সর টাকাতে মানুষের দান দখিণাতে যারা পড়া শুনা করছে তাদের ভাব( ফুটানি বাংলা আঞ্চলিক শব্দ ) দেখলে মনে হয় **** থাক সবার সামনে নাই বা বলি , ওদের মান ইজ্জত না থাকতে পারে আমারত আছে , আমি মনে করি আমাদের সবার উচিৎ শুধু সরকারের না সবার উচিৎ যখন জানোয়ার গুলা এই কাজ করবে তাদের ইচ্ছা মত হাসপাতালের জরুরী বিভাগ বন্ধ করে দিবে সবার উচিৎ রাস্তার কুকুর দের যে ভাবে পিটাই ঠিক করতে হয় ঠিক ঐ ভবে এই সব মানুষ রুপি জানোয়ারদের কে পিটাই বুঝাই দিতে হবে এই হাসপাতাল আর এই হাসপাতালের জরুরী বিভাগ তোমার বাপ/দাদর করা সম্পত্তি না, যা তুমি ইচ্ছা করলে বন্ধ করে দিবা , মানুষের দানে পড়াশুনা করতেছ মানুষকে সেবা দাও , জানোয়ার থিকে মানুষ হয়তে টাকা ( কারন এরা আবার ভাল টাকা বুঝে, ফ্রী শুনলে কাজ হয়তে পারে ) লাগে না, সময় থাকতে পিওর হন !!!

মন্তব্য ১১ টি রেটিং +০/-০

মন্তব্য (১১) মন্তব্য লিখুন

১| ০৭ ই মে, ২০১৪ সকাল ৯:৩০

এন ইউ এমিল বলেছেন: এরা নিজেদেরকে কি মনে করে এরই জানে

০৭ ই মে, ২০১৪ দুপুর ১২:৩১

টি-ভাইরাস বলেছেন: আমার মনে হয় ভাই আপনার এই প্রশ্নের উত্তর ওরা নিজেরাও দিতে পারবে না

২| ০৭ ই মে, ২০১৪ দুপুর ১২:২৪

নিজাম বলেছেন: কিছু ডাক্তার জানোয়ারের চেয়েও অধম।

০৭ ই মে, ২০১৪ দুপুর ১২:৩৪

টি-ভাইরাস বলেছেন: জি ভাই আমি দেখেছি এমন কিছু

৩| ০৭ ই মে, ২০১৪ দুপুর ১২:৫১

কারা বন্দি বলেছেন: হায় রে আমার অভাগা দেশ রে..................................
পুলিশ আর ডাক্তারের মধ্যে একজনও মানুষ পাইলাম নাহ !!! :(

০৭ ই মে, ২০১৪ বিকাল ৩:২১

টি-ভাইরাস বলেছেন: মনে হয় না কোন দিন পাব

৪| ০৭ ই মে, ২০১৪ বিকাল ৩:৫৩

টেকনিসিয়ান বলেছেন: বারং বার ডাক্তারদের নিয়ে লিখা হলে এ ব্লগের ডাক্তার ব্লগরা দেখি ফুসে ওঠে.....


ভাই! এভাবে লিখলে যে ওরা কষ্ঠ পাবে :(( :(( :((

০৭ ই মে, ২০১৪ রাত ৯:২১

টি-ভাইরাস বলেছেন: অমানুষ দের মানুষ বানানর দরকা আছে ভাই , যদি কিছু পড়ে তারা জানোয়ার থিকে মানুষ হয় , যদি হয় সেই আশাতে

৫| ০৮ ই মে, ২০১৪ সকাল ৮:৪২

ডাক্তার পোলা বলেছেন: ফেসবুকে বিভিনন মেডিকেল পেইজ আছে, সেখান থেকে আসল ঘটনা জেনে নেয়ার আহবান করছি,
আবাল মারকা কথা ভাল লাগে না।

০৮ ই মে, ২০১৪ সকাল ৯:১৪

টি-ভাইরাস বলেছেন: এইত চলে আসছে একজন । ভাই রাইগেন না , আপনে রাগলেত দিবেন আবার সব কিছু বন্ধ করে , আমারা ঠিক ভাবে ট্যাক্স দিয়ে যাব আপনাদের কোন সমস্যা হবে না

৬| ০২ রা জুন, ২০১৪ রাত ৯:৩০

আমি সাজিদ বলেছেন: ভাই ডাক্তারের প্রতি আপনার ক্যান এত রাগ বুঝলাম না! সবাইরে জানোয়ার বলেন আবার মারার হুমকি দেন! আপনারা ডাক্তার মারবেন আর ডাক্তাররা মাইর খাইয়াও আউট ডোর চালু রাখবে এইটা ভাবলেন কিভাবে? কথায় কথায় স্ল্যাং ইউজ করেন জানি না কোন পরিবারে আপনার জন্ম, আপনারে জন্মের সময় কোন ডাক্তার আপনার পোদে ক্যানুলা ঢুকাই দিসিলো কিনা জানি না! না হলে এত ইতর হইলেন কীভাবে?

সরকারী হাসপাতালে একদিন ডিউটি অফ রাখলে আপনার মুত আইস্যা যায় মুখ দিয়া আবার কথায় কথায় জানোয়ার বলেন ডাক্তারদের! তাহলে ডাক্তার রা যে রোগি বাঁচায় এইটা আনমনে স্বীকার করতেছেন? তাহলে এত স্ল্যাং ইউজ করেন ক্যান?

শালা অশিক্ষিত!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.