নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একটা জীবন কল্পনা কর যেখানে কোন পিছুটান নেই, তোমার জন্যে কেউ কাঁদবেনা, তোমার জন্যে কেউ হাসবেনা।

ভিকটিম

একটা জীবন কল্পনা কর যেখানে কোন পিছুটান নেই, তোমার জন্যে কেউ কাঁদবেনা, তোমার জন্যে কেউ হাসবেনা।

ভিকটিম › বিস্তারিত পোস্টঃ

বৃষ্টিতে উদাস গালিদাস ও কিছু উদাস বন্ধু

৩০ শে মার্চ, ২০১৬ বিকাল ৪:৪৪

গালিদাস, গালিদাস হলেও মানুষ। বৃষ্টিতে সেও উদাস হয়। উদাস বন্ধু গালিদাস আজ হঠাৎ করে বলে উঠল সে আজ গরীব বলে সে কবিতা লিখতে পারছেনা! টিনের চালে কাক, মফিজ তো অবাক। সে বলে, “কেনরে?” গালিদাস বলে সে টাকার অভাবে মাল খেতে পারছেনা, আর মাল না খেলে নাকি তার কবিতা আসেনা। মালখোর মান্নান বলে, “হক কথা, হক কথা!”
ওদিকে আবার বৃষ্টি পড়ছে দেখে, মোখলেস তার পুরানো দিনের টি.এস.সির, রমনার চিপাচুপার সব রোমান্টিক দৃশ্যের কথা একএক করে মনে করে নিজে হতাশ হয়, আমাদের ও হতাশ করে। তাকে স্বান্তনা দেই, তুই তো তাও চিপায় যাইতে পারছস, আমাদের শালার সেই ভাগ্যও নাই। পুংটামি করাতে সে আমাদের ভয় দেখায় আত্মহত্যা করবে বলে। মফিজ প্রায় কাঁদো কাঁদো সুরে তাকে মানা করে বলে,”সুইসাইড খাইসনা দোস্ত! পায়ে পড়ি তোর। অনেক ঝামেলা হবে, তোরে হাসপাতালে নেওয়া তোর, আব্বা আম্মারে স্বান্তনা দেওয়া, এত প্যারা নিতে পারবনা।
প্লে বয় চান্দু আবার সে সিংগেল বলে কি কি হল সেটা নিয়ে এক ইভেন্টে পোস্ট দেয়। এসব দেখে মালখোর মান্নান মাতলামি ছেড়ে সিরিয়াসভাবে বলে, “আচ্ছা ধর তুই একটা মেয়ে, তখন তোকে যদি কেউ ুদে ভদ্রলোকের ভাষায় ধর্ষণ করে রাস্তার ধারে ফেলে রেখে যায়, তখন তুই কি করবি?”
ফেসবুকার বাতেন তখন উল্লাসে চিল্লায় উইঠা বলে, “ভাল কথা মনে করছ বন্ধু, এক্ষণই এই নামে একটা ইভেন্ট খুলতাছি, তোগোরে ইনভাইট দিতাছি, তাড়াতাড়ি পোস্ট দে”।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ৩০ শে মার্চ, ২০১৬ বিকাল ৫:৫০

আরণ্যক রাখাল বলেছেন: হে হে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.