নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নির্লিপ্ত সাদামাটা হাসোজ্জ্বল তবে দুটা জিনিসকে খুব খুব ঘৃণা করি। এক- নাস্তিক নামক যু্ক্তির অযৌ্ক্তিক বাক্স (প্রাণি)। দুই- রাজাকার নামক ছদ্মবেশি জানোয়ার

‍সাদ্দাম

আমরা রোবট না। আমরা কোন প্রোগামে বন্দি না, আমাদের আছে চিন্তার স্বাধীনতা। আমরা ২+২=১০০০ ও বলতে পারি। কে বাঁধা দিবে। তবে বিষয় টা হাস্যকর। রোবট এটা করবে না যতক্ষন না তাকে এই প্রোগ্রামে বন্দি করা না হবে। রোবটের জন্য চাই সুনির্দিষ্ট প্রোগ্রাম, সে অসাড়, যত পাওয়ার ফুলই হোক। মানুষ যত সিম্পল হোক সে অনেক শক্তিশালী। কারণ মানুষের স্রষ্টা আল্লাহ। তাই রোবটের মত কথা বা লেখালেখি করা ঠিক না। চিন্তার প্রসারণ ঘটান। যুক্তি দিয়ে চলা রোবটের কাজ মানুষের না। এখানেই মানুষের আর রোবটের পার্থক্য। যেমন যুক্তি দিয়ে ভালবাসা যায় না। যুক্তি দিয়ে কান্না করা যায় না। তেমনি যুুক্তি দিয়ে স্রষ্টা মানা যায় না।

‍সাদ্দাম › বিস্তারিত পোস্টঃ

হস্তমৈথুনের ক্ষতিকারক ২৬টি দিক

১৬ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৬:০৯

হস্তমৈথুন এক বিকৃত যৌনক্রিয়া। যাকে পাবে তাকে নিঃশেষ করেই ছাড়বে। তবে একটি কথা- আজকাল কিছু সাইট বা ডাক্তার নিজেদের ব্যবসা চাঙ্গা রাখার জন্য দেদারছে হস্তমৈথুন করতে বলছে। সাবধান! তাদের কথায় কান দিবেন না। কেউ বা কৌশলে সাপ্তাহে একবার করতে বলছে। যে একবার করবে সে কি নিজেকে কন্ট্রোল করতে পারবে? আর হস্তমৈথুন করেই ওভার কন্ট্রোলে গিয়ে। তাই আসুন এটা ত্যাগ করি।
হস্তমৈথুনের ক্ষতিসমূহ (আমার ছোট্ট ব্লগসাইট টি তে ঢুঁ মেরে আসুন প্লিজ- ইসলামী জীবন)


১। মন দুর্বল হয়ে পড়ে।
২। পাকস্থলী, ৩। যকৃত এবং ৪। হৃদপিন্ড নষ্ট হয়ে যায়।
৫। দৃষ্টিশক্তি হ্রাস পায়।
৬। কানে শোঁ শোঁ আওয়াজ অনুভূত হয়।
৭। সর্বদা খিটখিটে মেজাজ থাকে।
৮। সকালে ঘুম থেকে উঠলে শরীর কাহিল (ক্লান্ত) হয়ে পড়ে।
৯। শরীরের জোড়ায় জোড়ায় ব্যথা অনুভব হয় এবং চোখে ঝাপসা দেখে।
১০। বীর্য পাতলা হয়ে যাওয়ার কারনে সর্বদা সামান্য সামান্য বীর্য নির্গত হতে থাকে, প্রস্রাবের নালীতে বীর্য জমে থাকে ও দুর্গন্ধের সৃষ্টি হয়। ফলে প্রস্রাবের নালীতে ক্ষত হয়ে যায় এবং ক্ষতস্থান হতে পুঁজ বের হয়।
১১। প্রথমে প্রথমে প্রস্রাবের সময় সামান্য জ্বালা যন্ত্রনা অনুভব হয়।
১২। পরবর্তীতে প্রস্রাবের সাথে পুঁজ বের হয়।
১৩। অতঃপর প্রস্রাবের সময় তীব্র জ্বালা যন্ত্রণা সৃষ্টি হয়।
১৪। এমনকি গনোরিয়া রোগে আক্রান্ত হয়ে জীবনকে এমনই তিক্ত করে তোলে, যার ফলে মানুষ মৃত্যুকে আহ্বান করতে থাকে।
১৫। বীর্য পাতলা হয়ে যাওয়ার কারণে কোন কল্পনা ব্যতীত প্রস্রাবের আগে বা পরে প্রস্রাবের সাথে বীর্য নির্গত হয়। একে প্রমেহ রোগ বলা হয়, যা কঠিন কঠিন রোগ সমূহের মূল।
১৬। অঙ্গ বিকল হয়ে যায়।
১৭। মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে।
১৮। মেরুদন্ড দূর্বল হয়ে পড়ে।
১৯। বিবাহের যোগ্যতা হারিয়ে ফেলে।
২০। যদিও স্ত্রীর সাথে মিলন করার ক্ষেত্রে সফলও হয়, কিন্তু সন্তান সন্তুতি জন্ম নেয় না, ফলে নিঃসন্তান থেকে যায়।
২১। কোমরে ব্যথা অনুভব হয়।
২২। চেহারা হলুদ বর্ণ ধারন করে।
২৩। চোখে গাড়া পড়ে।
২৪। শরীর দিন দিন ক্ষীন হয়ে যায়, স্বাস্থ্য ভেঙ্গে পড়ে।
২৫। টাইফয়েড রোগে আক্রান্ত হয়।
২৬। মস্তিষ্ক বিকৃত হয়ে যায়।
(বি.দ্র. উপরে বর্ণিত ২৬টি কারণ হতে সব গুলো যে একজনের একসাথে প্রকাশ পাবে তা নয়। আস্তে আস্তে এগুলোর অধিকাংশই হস্তমৈথুন কারীগনের মাঝে পাওয়া যাবে।)
এই পুরো লেখাটা “জান্নাতের দুটি কুঞ্জি” নামক কিতাব হতে সংক্ষিপ্ত আকারে উপাস্থাপন করা হয়েছে।
আমার ব্লগ সাইট টি ঘুরে আসুন- ইসলামী জীবন


(বিদ্র- যারা এখানে কমেন্ট করবে বা করছে সেই কমেন্টগুলো ভাল করে যাচাই করে দেখবেন এই রোগে আসক্ত যারা তাদের কমেন্ট গুলো হবে এই ২৬ টি রোগের যে কোন একটি বা একাধিক দিক থেকে। আইমিন- কমেন্ট পড়লেই বলে দেয়া যাবে সে অসুস্থ্য হস্তমৈথুনের কারণে।)

মন্তব্য ১৫ টি রেটিং +১/-০

মন্তব্য (১৫) মন্তব্য লিখুন

১| ১৬ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৬:৪২

এম এম রহমান টিয়া বলেছেন: ধন্যবাদ । উপকারী পোস্ট টির জন্য

১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ১১:৩৭

‍সাদ্দাম বলেছেন: ধন্যবাদের জন্য ধন্যবাদ। মনে হয় আপনি আমার ব্লগটিতে ফলোয়ার হিসাবে জয়েন করেছেন!

২| ১৬ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:১৬

হাসান মাহবুব বলেছেন: বালের কতা কন।

৩| ১৬ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:৩৭

সৌমিক আহমেদ খান বলেছেন: ব্লোজব নিলে ক্ষতি আছে?

১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ১১:৩৯

‍সাদ্দাম বলেছেন: বলতে লজ্জা কিসের? ব্লোজব শব্দটা শুনি নি আগে। লজ্জা ভেঙ্গে শিকার করে এটার ইংরেজী বানান টা চাচ্ছি

৪| ১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ৮:৫১

নূর মোহাম্মদ নূরু বলেছেন: সকলের এই ক্ষতিকারক কাজ বর্জন করা উচিৎ

১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ১১:৪০

‍সাদ্দাম বলেছেন: ইয়েস

৫| ১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ৮:৫৮

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: কলিকাতা হার্বালের বিক্রয় প্রিতিনিধি ছাড়া কেউ এই অনাচারের পক্ষে কথা বলবে না। কারণ মানুষের সমস্যা নিয়েই তো তাদের ব্যবসা।

১৬ ই এপ্রিল, ২০১৭ রাত ১১:৪৩

‍সাদ্দাম বলেছেন: শুধু কলিকাতা না, আজ কাল এমবিবিএস ডাক্তারও এই পথে হাঁটছেন। তারা সমস্যা তৈরি করে মোটা অঙ্কের পয়সা হাতাচ্ছেন। বাড়িওয়ালা কে বলে সজাগ থাকতে, চোরকে বলে চুরি করতে। কমেন্টে অনেকেই ক্ষতি হয় না বলে ডাক্তারকে জিজ্ঞাস করতে বলছেন, অথচ আমার পোস্টেই বলা আছে ডাক্তার এখানে জড়িত

৬| ১৭ ই এপ্রিল, ২০১৭ বিকাল ৩:৩৫

নতুন নকিব বলেছেন:



ইসলামী শরিয়তের ফায়সালা, হস্তমৈথুন হারাম। কবিরাহ গোনাহের কাজ এটি। হাদিসে কঠোরভাবে এর কুফল এবং নিকৃষ্ট পরিনতি বর্নিত হয়েছে। এই ধরনের কাজ থেকে প্রত্যেক মুসলমানের সতর্কতার সাথে বেঁচে থাকা অপরিহার্য।

উপরের কমেন্টগুলো দেখলাম। কেউ কেউ হয়তো, ধর্মীয় নিষেধাজ্ঞার বিষয়টি না জানার কারনে হস্তমৈথুনের পক্ষে কথা বলেছেন। ডাক্তার পরিচয়দানকারী একজন (যাকে মূলত: তার লেখাজোখার আলোকে আপাতত: ধর্মবিদ্বেষী বলেই প্রতীয়মান হয়) প্রকাশ্যে এই পাপের কাজটি করতে সকলকে গলা ছেড়ে উদাত্ত আহবান জানিয়েছেন। বেচারাকে একটা ধন্যবাদ না দিলে কি হয়!

পোস্টদাতাকে অসংখ্য ধন্যবাদ, বিষয়টি নজরে আনায়।

আল্লাহ পাক আমাদের ঈমান আমলকে ঠিক রেখে তাঁর হুকুম মেনে এবং তাঁর প্রিয় রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের দেখানো পথে চলে ক্ষনস্থায়ী পার্থিব জীবনের ইতি টানার তাওফিক দান করুন। অন্তহীন আখিরাতের জীবনে, তার সুসজ্জিত, নাজ নিয়া'মাতে পরিপূর্ন, নয়নাভিরাম, হৃদয় জুড়ানো, চোখ শীতলকারী, অকল্পনীয়, অচিন্তনীয়, অভাবনীয় জান্নাতে দাখিল করুন। আমীন।।

১৮ ই এপ্রিল, ২০১৭ সন্ধ্যা ৭:০১

‍সাদ্দাম বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে

৭| ২০ শে এপ্রিল, ২০১৭ সকাল ৮:৪২

নতুন নকিব বলেছেন:



সাদ্দাম,
আপনার আন্তরিকতায় কৃতজ্ঞতা অপরিসীম।

তা অন্য সাইটে যাওয়ার প্রয়োজন কি? আর এখানে, মানে সামুতে বিজয়ের ডানে english বাটনে ক্লিক করলেই ইংরেজি লিখতে পারার কথা। একটু চেষ্টা করলে পারবেন অাশা করি।

আর ভ্রাতা,
লোকজনের কমেন্টস মুছে দিচ্ছেন কেন? এটার মাধ্যমে তো তাদের অপকীর্তিকে আড়াল করে দেয়া হল। ইসলাম ধর্মে হস্তমৈথুন কেন জায়েজ করা হল না- এই নিয়ে ডা: পরিচয়দানকারী একজন অতি জ্ঞানী(!) ব্যক্তির হা-হুতাশ, তার অন্তহীন হাপিত্যেশ ভাব, আর পরিশেষে হস্তমৈথুন জায়েজ না করায় ইসলাম ধর্মের অসাড়তা প্রমান হয় বলে তার ঐতিহাসিক(!) প্রলাপ- এইগুলো আপনি মুছে দিলে লোকেরা বিনোদন পাবে কোত্থেকে? সামুতে এসে মানুষজন তো একটু বিনোদনই খোজেন। আর এই জাতীয় একটু আধটু বিনোদন পাওয়ার অধিকার তো তারা নিসন্দেহে রাখেন। সুতরাং, দয়া করে লোকদের সেই অধিকারটুকু ফিরিয়ে দিলে আশা করি, লোকেরা আপনার প্রতি আরও কৃতজ্ঞতার পরিচয় দিতে ভুল করবেন না।

একচুয়ালি, কারও কমেন্টস মুছে দেয়া আমাদের নীতিবিরুদ্ধ কাজ, হোক সে যত অপ্রিয় কথাই। মোট কথা, কারও মত প্রকাশের অধিকার যে কোনভাবে কেড়ে নেয়া পছন্দের বিষয় মনে হয় না।

ভাল থাকবেন।

২০ শে এপ্রিল, ২০১৭ দুপুর ২:৪৫

‍সাদ্দাম বলেছেন: প্রিয় নকিব ভাই,
আমাকে উদ্দেশ্য করে এত বড় লিখার জন্য ধন্যবাদ এবং খুব আনন্দিত যে এত কষ্ট্ করে আপনি আমার জন্য প্রায় ১৫/২০ মিনিট ব্যয় করেছেন।
যোগাযোগ টা এখানে করা যায় তবে সেটা অন্য ধরনের একটা রিলেশন গড়ে তোলা যা এখানে সম্ভব না। বিষয় টা একার পক্ষে সম্ভব না আপনার ইচ্ছারও বিষয় জড়িত। থাক আপত্তি থাকলে....
ডিলেটের ব্যাপারটা প্রথমে মাথায় আসেনি। পরে ভেবে দেখলাম যে, যারা এই পোস্ট টি পড়বে তারা অবশ্যই কমেন্টসও পড়বে। সেখানে গিয়ে যখন দেখবে যে হস্তমৈথুন মন্দ না এধরনের বক্তাও কম না তখন তারা দ্বিধায় পড়বে। আর একটি চিরন্তন সত্য কথা এই যে, দশ জন লোক যদি একজনকে ভাল এর দিকে টানে আর দশজন লোক যদি মন্দ এর দিকে টানে তখন লোকটি তার মনের অজান্তেই মন্দের দিকে ধাবিত হয়। কেননা নিষিদ্ধ জিনিসে মানুষের মন উতালা হয় বেশি।
নিশ্চয় গোগলে সার্চ দিয়ে এই পোস্টে পৌঁছাচ্ছেন এমন সংখ্যা কম না। তারা যেন এই পোস্ট টা পড়ে গর্হিত কাজটি ত্যাগ করার মন মানষিকতা নিয়ে বের হয় পোস্ট থেকে তাই ডিলেট করেছি, দ্বিধায় ফেলে লাভ কি তাদের?
আর বিনোদন? আমরা ব্লগাররা বিনোদন তো করলাম কিন্তু ১৬৯০ বার পঠিত পোস্টে নিশ্চয় ৫০০ জন এমন যারা ব্লগিংয়ে জড়িত না। তারা বিনোদন নিতে নয় শিখতে আসে। আমার অন্য পোস্টে কমেন্ট ডিলেট না করলেও এখানে ভেবে চিন্তে হ্যান্ডল মারাদের বের করছি। আমি পোস্টের প্রকৃত উপকার বের করার মানসেই করছি। তারপরও ক্ষমা চাইতে হয় সবার কাছ থেকে।
ডিলেট না করেই বা কি করব, এমন অনেকে কমেন্ট করছে যা পোস্টের ১, ১৭ এবং ২৬ নং ক্ষতিগুলোর সাথে পুরাই মিলে যায়। বাট তারা তো মানতে নারাজ। কয়েকটা কমেন্ট ( বাল পোস্ট। বালের কতা কন। দিনে ৩/৪ বার হাত মারলেও কিছু হয় না। ইত্যাদি) তবে বিরুদ্ধ কমেন্ট কয়েকটা রাখছি, না হলে সমস্যা।

ভাল পরামর্শ পাব আশা করি সবসময়।
ভাল রাখবেন, ভাল থাকবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.