নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

যাহা বলিব সত্য বলিব, সত্য ছাড়া মিথ্যা বলিব না

" কেউ তোমার দিকে পাথর ছুড়ে মারলে , তুমি তার দিকে ফুল ছুড়ে মারো...তবে ফুলের সাথে সাথে ফুলের টবটাও ছুড়ে মারতে যেন ভুল না হয় "

asif970

" কেউ তোমার দিকে পাথর ছুড়ে মারলে , তুমি তার দিকে ফুল ছুড়ে মারো...তবে ফুলের সাথে সাথে ফুলের টবটাও ছুড়ে মারতে যেন ভুল না হয় "

asif970 › বিস্তারিত পোস্টঃ

‪#‎IAmAvijit‬ আমি অভিজিৎ !

০২ রা মার্চ, ২০১৫ দুপুর ১:৩১

গতকয় দিন ধরে দেখতেছি ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ককটেল ফুটানোর অভিযোগে কয়েকজনকে হাতেনাতে ধরে গনধোলাই দেওয়া হয়েছে। অথচ গতকাল এতবড় কুখ্যাত/সুখ্যাত একজন লোক কে ঢাবি এলাকায় কোপাইয়া মাইরা ফেলল, কেউ ধরলনা! এইটা কেমনে হইল!
কলমের জবাব যারা চাপাতি দিয়ে দেয়,তারা জঘন্য পশুর চেয়েও নিকৃষ্ট।সত্যের কলম কিছু দিয়েই চেপে রাখা যায়না,তাই চাপাতি দিয়েই একেবারে স্তব্ধ করে দেয়া হলো।এখানেই তোমাদের দূর্বলতা।তোমরা কলমকে ভয় পাও।






অভিজিৎ হত্যার ৩ দিন হয়ে গেলো.. কোনো হদিস নাই.. কে মারলো, কারা করলো.. কয়েক বছর আগে রাজিব ব্লগারকেও কোপানো হয়েছিলো ঠিক তার বাসার সামনে.. কে করছিলো? সিআইডি পুলিশ হন্য হয়ে খুজতে লাগলো হত্যাকারিদের.. ৪ জন উঠতি বয়স্ক ছাত্রের সন্ধান পেল.. তারা সবাই নর্থ সাউথ ইউনিভারসিটির স্টুডেন্ট.. ভালো সাবজেক্ট এ অধ্যয়নরত ছিলো.. তারা কোনো লীগ বা দলের সংগে জড়িত ছিল না.. তাহলে কেন এই নৃশংস হত্যাকান্ড?
খোজ নিয়ে জানা যায়, নর্থ সাউথে ঢোকার এক বছরের মধ্যে ৪ জনেরই আচরনে বদল লক্ষ্য করা যায়.. তারা হুজুগি টাইপ বা মোল্লাগিরি তে রুপান্তরিত হয়.. সবাই নতুন মোল্লা.. কে তাদেরকে নির্দেশ দিয়েছে এই হত্যাকান্ড ঘটানোর তা জানা যায় নি! আড়ালে রইলো মাস্টারমাইন্ড..
এই হত্যার পিছনে ওই একই মাস্টারমাইন্ড জড়িত নয় কি! ধর্মের নামে মানুষ হত্যা যাদের পেশা, নেশা.. পর পর এতগুলা মানুষ মরলো, কিন্তু সরকারের কোনো ভ্রুক্ষেপ নাই..
হাসিনা ম্যাডাম- শেখ দাদার হত্যাকারিদের কে তো ফাসি দিলেন, এইবার সাধারণ নাগরিকের কি হবে? বিচার বিভাগ কি দাদার ফ্যামিলির জন্য শুধু? নাকি আইনের চোখে কালো কাপড়টা শুধুই আমাদের জন্যে!!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.