নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আজিম পরদেশী

কষ্ট মানুষকে নীরবে কাঁদায়.....

আজিম পরদেশী › বিস্তারিত পোস্টঃ

নিজেও হাঁটতে পার না আর কিনা অন্যকেও হাঁটতে দেবে না !!!!!X((

২৩ শে জুন, ২০১৩ রাত ৯:৩৭

কোনো এক ময়দানে বহু সংখ্যক লাশ পড়েছিলো ।তাদের মাঝে একজন আহত লোকও ছিল ।রাত আসন্ন হলে মরা লাশের মাঝে একাকী পড়ে থেকে বেচারা খুব ভয় পেয়ে ভাবলো এই অন্ধকার রাতে এখানে থাকবো কি করে ?



তাই পাশে দিয়ে যাকেই যেতে দেখল তাকেই সে ডাকতে শুরু করল ।কিন্তু কেউ তো আসে না ।এত ভয়াবহ স্থানে আসবেই বা কে?? ।



ঘটনাক্রমে এক পথিক আসতে টের পেয়ে ও ডাক দিলো ও মিয়া !ও মিয়া!একটু এদিকে আসো ।বেচারা ডাক শুনে ভয়ে পালাতে লাগলো ।ভাবলো কি জানি আবার ভূত পেত্নী নাকি ।কিন্তু বারবার ডাকার পর দূর থেকে ও বললো কি হয়েছে ?কে তুমি?



সে বললো মিয়া দৌড়াও কেন,এদিকে এসো ।আমার কোমরে টাকার একটা ব্যাগ বাধা আছে ,এসে খুলে নিয়ে যাও ।আমি মারা গেলে কি জানি কার হাতে চলে যায় ।টাকার কথা শুনে লোভ সামলাতে না পেরে ভীত পদে সে অগ্রসর হল এবং কাছে আসতেই আহত লোকটি কমর থেকে তরবারী বের করে লোকটির পায়ে সজোরে আঘাত করে তার পা কেটে ফেললো ।কিন্তু



তার পর ও বেচারা টাকার ব্যাগ খুজতে থাকলো কিন্তু কিছুই পেল না ।তখন বললো তুমি একি করলে ।সে বললো কি আর করলাম!একাকী ভয় পাচ্ছিলাম ।কতজনকে ডাকলাম কেউ আসল না ।তাই এভাবে তোমাকে রাতের জন্য রাখার ব্যবস্থা করলাম ।এবার কথাবার্তায় রাতটা ভালই কাটবে ।



পথিক লোকটি নিরুপায় হয়ে বললো মিয়া!!!নিজেও হাঁটতে পার না আর কিনা অন্যকেও হাঁটতে দেবে না !!!!!!কেন যে লোভে পড়ে তোমার কাছে আসলাম।।।।।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুন, ২০১৩ বিকাল ৩:২২

আজিম পরদেশী বলেছেন: |-)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.