নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আজিম পরদেশী

কষ্ট মানুষকে নীরবে কাঁদায়.....

আজিম পরদেশী › বিস্তারিত পোস্টঃ

শাশুড়ি আম্মার কাছে আমার পত্র

২৮ শে জুন, ২০১৩ রাত ৯:০৭

প্রিয় হবু শাশুড়ি আম্মা

পত্রের শুরুতে আমার লাল গোলাপ শুভেচ্ছা ও সালাম নিয়েন।

খুব জরুরী না হলে আমি আপনার কাছে পত্র লিখতাম না।আপনিতো সবই জানেন দীর্ঘ ২ বছর যাবৎ আপনার মেয়ের সাথে আমার প্রেম প্রেম সম্পর্ক চলতেছে।কিন্তু আম্মাজান এখন আর আপনার মেয়ের সাথে আমার সম্পর্ক রাখা সম্ভব নয়।আপনার মেয়ে কথায় কথায় আমাকে টর্চার করে।ও কথায় কথায় আমাকে গালাগাল কর।বিয়ের আগেই এত অত্যচার না জানি বিয়ে হলে কি হয়।ও যদি জানতে পারে আমি আপনার কাছে নালিশ করেছি তাইলে আমার মাথার চুল বোধহয় থাকবে না।

প্রতি সপ্তাহে ওরে মার্কেটে নিয়ে যাওয়া লাগে।আর আমার ৩-৪ হাজার টাকা গায়েব করে দেয়।আপনার মেয়ে শুধু খাই খাই করে।আস্তহাতি জবাই করে দিলেও ওর ক্ষুধা মনে হয় মিটবে না।যা ভাব দেখতেছি কোনদিন আমাকেই নাকি আস্ত খেয়ে ফেলে।

কথায় কথায় ও আমারে বেকার বলে লজ্জা দেয় আমার একটা মান সম্মান আছে না।আর আপনিও কম কিসের এইতো সেদিন আপনিও আমায় বেকার বললেন।কিন্তু আম্মা আমি এখন বেকার নই আমি ব্লগার হয়ে গেছি।সমহোয়্যার ব্লগে লিখতেছি যদিও আমার লিখা ব্লগ কতৃপক্ষ এখনো পাবলিশ করে নাই তবে আমি আশাবাদী আগামী ২-৩ দিনের ভিতর পাবলিশ হবে।তখন আপনি গর্ব করে বলতে পারবেন ব্লগার আজিম পরদেশী আপনার জামাতা।

আম্মা আমি কচি খোকা নই যে আপনার মেয়ে বারবার আমায় অত্যাচার করবে আর আমি নীরবেই সহ্য করে যাব।আপনার মেয়েকে আমি প্রচন্ড ভয় পাই হয়তো বেশী ভালোবাসি তাই।আপনার মেয়ে যদি আমার ওপর অত্যাচার বন্ধ না করে তাইলে আমি দীর্ঘ ২১ বছর যে কুরবালিশকে নিয়ে জীবন কাটিয়েছি তার সাথেই বাকী জীবন কাটিয়ে দিবো আপনার মেয়েকে সাদী করবো না।

আমি আপনার মেয়ের সাথে আর প্রেম টেম করবো না।আপনার মেয়ের সাথে প্রেম করে কি পেলাম।তাই সবিনয় নিবেদন শাশুড়ি আম্মা আমি আরও ২-৩ টা প্রেম করতে চাই।আপনি সার্বিক পরিস্থিতি বিবেচনা করে যদি আমায় আরও ২-৩ টা প্রেম করার সুযোগ দানে বাধিত করেন তাহলে আপনার মৃত্যুর পরও আমি আপনার কাছে ঋণী থাকবো।

ইতি

আপনার হবু জামাতা

আজিমুল রাজা চৌধুরী

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.