নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাকরখানি

বাকরখানি › বিস্তারিত পোস্টঃ

একমাত্র নারী হওয়ার কারণে হিলারী জিততে পারবেনা ইলেকশনে।

১১ ই অক্টোবর, ২০১৬ দুপুর ২:০৮



আমেরিকানরা সুজাসাপ্টা কথা কওনের মানুষ, কিন্তু কিছু জায়গায় হেগর মানসিক উন্নতির এখনও বাকি আছে। আইজকা হিলারীর যেসব দোষ বাইর করতাছে একেকজনে এরচেয়ে খারাপ লোকরেও আগে এরা ভোট দিয়া প্রেসিডেন্ট বানাইছে। ২০১৩ সালের জুন মাসে যখন শিকাগো থিকা দেশে ফিরার ফ্লাইটে উঠি, পরিষ্কার মনে আছে এক প্যাসেন্জার নাক সিটকায়া উঠছিল কো পাইলট মেয়ে শুইনা। ব্লগের সবজান্তা শমসের সাহেব ট্রাম্পরে সমর্থন কইরা বলতাছেন যে ট্রাম্পের কোন অভিজ্ঞতা নাই তাই সাধারণ জনগণের আস্হার প্রতীক হিসাবে সে দুনিয়া পাল্টায়া ফালাইবে। ঘোড়ার বড় আন্ডা চেনেন? ট্রাম্প সেইটা করবে। রিপাবলিকানরা আমেরিকার সবচেয়ে ধনী দল, এরা সবসময় বড়লোকরে আরও বড়লোক করার জন্য ট্যাক্স পলিসি বানায়, ট্রাম্পও এর বাইরে না। ট্রাম্প তো এরমধ্যেই নিজেরে "স্মার্ট" দাবি করসে আইনের ফাঁক গলায়া কম ট্যাক্স দেয় বইলা। হিলারী আর ট্রাম্প একই জিনিষ দুনিয়ার চেহারার কোন পরিবর্তন হইব না। খালি ট্রাম্প আসলে আরও খারাপ বেশি হইব আরকি হিলারীর চেয়ে। এই দুই কুমড়ার চেয়ে পেন্স অনেক ভাল বিকল্প হইত।


বান্দরের হাতে কখনও তরোয়াল দিতে নাই, বান্দর মাইনষের ঘাড়ে বসা মশা মারার জন্য সেইটা ব্যবহার কইরা বসে সবসময়।

মন্তব্য ২৪ টি রেটিং +২/-০

মন্তব্য (২৪) মন্তব্য লিখুন

১| ১১ ই অক্টোবর, ২০১৬ দুপুর ২:২৯

মোটা ফ্রেমের চশমা বলেছেন: কমলা চুলের বান্দরের হাতে আম্রিকার লুকজন তরোয়াল দিবে না, ডাইরেক্ট নিউক্লিয়ার ধরাইয়া দিবে।

১১ ই অক্টোবর, ২০১৬ দুপুর ২:৩৫

বাকরখানি বলেছেন: আমেরিকার সংবিধান এই লাল বান্দরের চেয়ে বাংলাদেশের জনগণও ভাল জানে। টাকায় কি না হয় তার একটা বড় উদাহরণ এই লোকের টিকিট পাওয়া।

২| ১১ ই অক্টোবর, ২০১৬ বিকাল ৫:৩৩

প্রামানিক বলেছেন: সুন্দর কথা কইছেন।

১১ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:১৭

বাকরখানি বলেছেন: এগুলারে অনেকদিন কাছে থিক্যা দেখছি, কেবল রিপাবলিকানগুলারই টাকা বেশি।

৩| ১১ ই অক্টোবর, ২০১৬ বিকাল ৫:৫৮

বিলুনী বলেছেন: হিলারীকে কোন মতে আনতে পারলে দুইচারজন আতেলের কপালে নোবেল জুইট্টা যাইতে পারে । ট্রাম্প আসতে পারলে এটম ডিনামাইটের থেকেও শক্তিশালী এই নোবেল মারনাস্রটাকে নাকি দিবে পাঠিয়ে যাদুঘরে । এ জন্যেই আতেল বাহিনী( শান্তিতে নোবেল প্রত্যাশী রাজনৈতিক আতেলসহ) খেপে আছে ট্রাম্পের পরে । ট্রাম্প নামক এই পাগলটা আসলে ধরা খেত দুনিয়ার তাবত মুখোসধারী আতেল আর রাজনীতিবৃন্দ !!!! হিলারী ট্রাম্প যেই আসুক আমিরিকার পররাস্ট ও যুদ্ধনীতি থাকবে পুর্বমত , তাতে বিশ্ববাসীর হায় হুতাস করার সুযোগ থাকবেনা কোন মত !!!

১১ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:২২

বাকরখানি বলেছেন: ট্রাম্পের উপর কেউ খেপলে ট্রাম্প সেইটারে পুছে? খিস্তিখেউড়ের দিক থিক্যা বাংলাদেশি ওয়ার্ড কমিশনারগুলার সমতূল্য এই ট্রাম্পে। একটা লোক ইলেকশনে দাড়াইছে, অঢেল টাকা ছাড়া আর কি যোগ্যতা আছে ট্রাম্পের? কোনদিন আমেরিকার সিনেটে পর্যন্ত ঢুকে নাই এই লোক। আমেরিকার সংবিধানের একটা ধারাও ট্রাম্পে কইতে পারব নাকি আমার সন্দেহ আছে। স্বদেশপ্রেম আর বিত্তবৈভবপ্রেম এক জিনিষ না।

৪| ১১ ই অক্টোবর, ২০১৬ সন্ধ্যা ৬:৪৬

বিলুনী বলেছেন: আমেরিকায় যেই ক্ষমতায় অাসুক ইরাক সিরিয়া লিবিয়ার মত ঘটনা লেগেই থাকবে ভাইয়ু , সে আসলে দুনিয়া দেখবে সে দেশের ক্ষমতার নাট বল্টু কাদের হাতে । আর অামিরিকানরাও টের পাবে সি আই এ দিয়ে সরা দুনিয়ায় যারে তারে ক্ষমতায় বসাইলে কেমন লাগে । ট্রাম্পের কারণে এটম যদি ফোটে তার বাতাস আমিরিকাও পাবে ।

১২ ই অক্টোবর, ২০১৬ বিকাল ৪:০৫

বাকরখানি বলেছেন: দুনিয়াটা আমেরিকার পেসিডেনও চালায় না, সিআইএও চালায় না। কারা চালায় সেইটা আপনে আমি সবাই জানি, ট্রাম্প/হিলারীও চালকদের ব্যাপারে সাবধান। তাই বইলা এই মাকালফল হইব আম্রিকার পেসিডেন?

৫| ১২ ই অক্টোবর, ২০১৬ দুপুর ২:৪৯

বিজন রয় বলেছেন: কিছু একটা হবে।

১২ ই অক্টোবর, ২০১৬ বিকাল ৪:০৯

বাকরখানি বলেছেন: আপ্নের কমেন্টের গতি অনেক কইমা গেসে। এই দুর্গতি দেখার আগে ব্যান হইলাম্না কেন :((

৬| ০৪ ঠা নভেম্বর, ২০১৬ সকাল ৭:৫৪

চাঁদগাজী বলেছেন:


৪ জনের মাঝে পেন্স উপযুক্ত, সেটা প্রমাণিত এখন; কিন্তু, পাটার্ণ দেখেন, প্রাইমারীতে পেন্স এলে ট্রাম্পের কাছে হেরে যাবার কথা ছিল।

রিপাবলিকানরা ধনীদের পার্টি; সেজন্যই নিজের দলের ট্রাম্পকে ভোট না দিয়ে হিলারীকে ভোট দিচ্ছে বুশ পরিবার।

খারাপ লেখেননি, চালিয়ে যান।

০৫ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৫:৪৮

বাকরখানি বলেছেন: হ আমি জানি যে আমি খারাপ লেখি নাই। এই পোস্টের ভিত্তে উল্লেখ করা সবজান্তা সমশেরটা হৈলেন আপনে। ট্রাম্পের সাথে ইলেকশনে আপনে খাড়াইলে আপনেও জিত্তে পারবেন, হিলারি খালি মাইয়া বইলাই পারব না।

৭| ০৪ ঠা নভেম্বর, ২০১৬ সকাল ৭:৫৬

চাঁদগাজী বলেছেন:


হিলারী শুধু নারী নন, ৩০ বছরের রাজনীতিবিদ, যিনি আধা ঘন্টা বক্তৃতা দিয়ে ৪ মিলিয়নের বেশী আয় করেছেন গোল্ডম্যান সাকস থেকে; যিনি সিরিয়া ও লিবিয়ার পতন ঘটায়েছেন।

০৫ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৫:৫১

বাকরখানি বলেছেন: তো কি হৈসে? আপনে টাকা ছাড়াই সবপোস্টে আজাইড়া বকবক কইরা যাইতাসেন তিন বৎসর ধৈড়া, টেকা পাইলে হিলারি দিব না কেন? আপনে নিজে বেশরমের মত ব্লগে নিজের আইন পয়দা করসেন যে আপনের সবাইরে গালিগালাজ করা জায়েজ কিন্তু আপনেরে কিছু কওন নাজায়েজ, করলে ব্লগার হওন যাইব না =p~ সেই তুলনায় হিলারি তো ভাল কাম করসে, কয়ডা গিদররে খেদাইসে।

৮| ০৫ ই নভেম্বর, ২০১৬ রাত ৯:৩৯

ফরিদ আহমদ চৌধুরী বলেছেন: পোষ্ট পড়ে মন্দ লাগেনি। আমি হিলারীকে সাপোর্ট করি।

০৬ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:২৪

বাকরখানি বলেছেন: বেল পাকলে কাকের কি? হিলারি ট্রাম্প যেই জিতুক আমাগর ৯টা ৫টা অফিস বদলাইব না, হরতালে বাস পুড়ানোও থামব না।

৯| ০৫ ই নভেম্বর, ২০১৬ রাত ৯:৪২

ফরিদ আহমদ চৌধুরী বলেছেন: ওরা সবাই ইহুদী ভক্ত। একা হিলারীকে দোষ দিয়ে লাভ কি? তবু একটা মহিলা প্রেসিডেন্ট হোক, দেখি কেমন করে!

০৬ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:২৮

বাকরখানি বলেছেন: সারা দুনিয়াই ইহুদিরা চালায়, এইটা আর নতুন কি? হিলারী রামছাগী হৈলেও অন্তত সিনেটর ছিল সে জানে আমেরিকার সংবিধান কি আর আইনগুলা। ট্রাম্প নেহায়াত একটা উজবুক, যে বাপের ব্যবসায় বিলিয়নিয়ার। এরভিত্তেও কয়েকটায় লালবাত্তি জ্বালাইছে মাথামোটা গাধাটা।

১০| ০৬ ই নভেম্বর, ২০১৬ রাত ১২:০৮

প্রবাসী দেশী বলেছেন: হ আমি জানি যে আমি খারাপ লেখি নাই। এই পোস্টের ভিত্তে উল্লেখ করা সবজান্তা সমশেরটা হৈলেন আপনে। ট্রাম্পের সাথে ইলেকশনে আপনে খাড়াইলে আপনেও জিত্তে পারবেন, হিলারি খালি মাইয়া বইলাই পারব না

nice one.

০৬ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:৩০

বাকরখানি বলেছেন: ঐ রামছাগল ইডিয়টের কথা আর বইলেন না। এই লোক আমেরিকায় থাকে শুনলে বাদবাকি আমেরিকান প্রবাসী বাংলাদেশিদের জন্য লজ্জা লাগার কথা। একটা কথার কোন বাপের মাথা নাই, আউল ফাউল কমেন্ট না করলে মাথা থিক্যা গু পাছায় নামে না গাধাটার।

১১| ০৬ ই নভেম্বর, ২০১৬ রাত ১২:৪৭

কালীদাস বলেছেন: =p~
স্যাটারডে নাইট লাইভে দেখলাম দুইজনের চুলাচুলির স্যাটায়ার। এত বাজে ক্যান্ডিডেট কিভাবে আসল দুই পার্টি থেকেই ভাবতে অবাক লাগে।

০৬ ই নভেম্বর, ২০১৬ দুপুর ২:৩২

বাকরখানি বলেছেন: হ, দুইটাই ইডিয়ট।
কালীদাস ভাইরে অনেকদিন পরে দেখতাছি, ভাল আছেন আশা করি।

১২| ১১ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৫:২৪

গেম চেঞ্জার বলেছেন: হেঃ হেঃ হেঃ :) চলুক তাইলে!

১৩ ই নভেম্বর, ২০১৬ দুপুর ১:৪৫

বাকরখানি বলেছেন: পাগলা জাতি পাগলারেই নেতা বানাইসে!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.