নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার দেশ আমার সংস্কৃতি

আব্দুল্লাহ্‌ আল মামুন সুজন

সৃষ্টির আনন্দে ভাসতে চাই

আব্দুল্লাহ্‌ আল মামুন সুজন › বিস্তারিত পোস্টঃ

শুধু কাদেরের ফাঁসি নয় আওয়ামী লীগের আশ্রয় নেয়া রাজাকারদের বিচারের আওতায় আনতে হবে

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:৪৩

আমি একজন মুক্তিযুদ্ধার সন্তান। আমি আওয়ামী লীগ, বিএনপি কিমবা জামাত বুঝি না, আমি বুঝি রাজাকারদের বিচার। অত্যন্ত পরিতাপের বিষয় মুক্তিযেদ্ধের সপক্ষের শক্তি আওয়ামী লীগে আশ্রয় নিয়েছে প্রভাবশালী রাজাকাররা। তাদেরকে নিয়ে আমরা কেউ কোন কথা বলছি না, কেন???? তাদের বিচার কে করবে???



প্রধানমন্ত্রীর বেওয়াই শ্রম প্রতিমন্ত্রী ই: মোশারফ ফরিদপুর আলবদর বাহিনীর দায়িত্বে ছিলেন, সরিষাবাড়ী আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলামসহ আরো অনেকেই।



তাদের বিচার কে করবে??? আশা রাখি কালকের সমাবেশে এগুলো উঠে

আসবে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:০৮

সংকেত মাহমুদ বলেছেন: ভায়া ,আপনার রাজাকার লিস্টে মোশাররফ এর নাম দেইখা হাসি পাইলো !! রাজাকার তো মোশাররফ ছিল না, রাজাকার ছিল মোশাররফের বাপ নুরু মিয়া যে ৭১ এ শান্তিকমিটি মানে গোলাম আজম কমিটির লোক আছিল ।
মোশাররফের বাপ নুরু মিয়ার গোলাম আজম কমিটির (শান্তিকমিটি) সদস্য হওয়ার জন্য ওটারও বিচার হওন দরকার ।

২| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১১

সংকেত মাহমুদ বলেছেন: চমৎকার এই পোষ্টটির সাথে যুক্ত করে দিলামঃ

ছাগুদের বিশ্বাস হয় না, ধৃত ব্যাক্তিরা অরিজিনাল আলবদর- রাজাকার ।আরে হারামজাদা ছাগুর দল- ধৃত ব্যাক্তিরা তো শুধু রাজাকার বাহিনীর একজন সাধারন সদস্যই না বরং রাজাকার-আলবদর-দোষর বাহিনীর কেন্দ্রীয় লিডার ।
যে নিজামী আলবদরে লিড দিছে, "অস্ত্রের বিরুদ্ধে অস্ত্র ধর "এই কথা বইলা যে মুজাহিদ গনহত্যাকারী রাজাকারদের নির্দেশ দিছে , যে গোলাম আজম তার কর্মীদের খুনী পাক হানাদার বাহিনীরে সহযোগিতা করার নির্দেশ দিছে , তারা ৭১ এ নিশ্পাপ শিশু । অথচ এরা তো ছিল, গনহত্যাকারী দোষর বাহিনীর কেন্দ্রীয় লিডার ।কেননা ’৭১-এ মুক্তিযুদ্ধকালে রাজাকাররেরা যাদের হত্যা, ধর্ষণ ও নির্যাতন করেছে, তাদের সঙ্গে রাজাকারদের কোনো ব্যক্তিগত বা পারিবারিক শত্রুতা ছিল না। লাখ লাখ মানুষকে ঠান্ডা মাথায় হত্যা করা হয়েছিল দলীয় ও রাজনৈতিক সিদ্ধান্ত অনুযায়ী, নির্দিষ্ট আদর্শিক প্রেরণায় উদ্বুদ্ধ হয়ে। রাজাকার বাহিনী হত্যাযজ্ঞে মেতে উঠেছিল এই লিডারদের রাজনৈতিক আহ্ববানেই ।
বাংলার স্বাধীনতার বিরুদ্ধে অধিনস্ত রাজাকারদের অস্ত্র হাতে নিতে মুজাহিদের নির্দেশঃ X(( X(( X(( +
১৯৭১ এর গনহত্যাকারী আলবদর বাহিনীকে একশনে উৎসাহিত করতে আলবদরের নেতা নিজামীর প্রচেষ্টার নমুনাঃ



আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.