নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিজয় দও

Hallo,i am a bijoy

বিজয় দও › বিস্তারিত পোস্টঃ

নতুন সম্ভাবনা নিয়ে যাত্রা শুরুঃ সামাজিক যোগাযোগের নতুন মাধ্যম বিজয়বুক

০৩ রা জুন, ২০১৫ সকাল ১১:৪২

সুপ্রিয় কমিউনিটি, সবাইকে সালাম এবং শুভেচ্ছা। আশা করছি সবাই ভালো আছেন। আমার সম্পর্কে একটু বলি - আমি বিজয় দত্ত। পেশায় একজন ফ্রিল্যান্সার

বাংলাদেশী এক প্রযুক্তিবিদের চেষ্টায় নতুন উদ্ভাবনে বিশ্বপ্রযুক্তি দেখতে চলেছে বিজয়বুকের মুখ ৤যা খানিকটা ফেসবুকের আদলে তৈরী ্ অ্যালেক্সা র‍্যাংকিংয়ে সামাজিক যোগাযোগ মা্ধ্যমে সারাবিশ্বে দ্বিতীয় স্থান দখল করে আছে ফেইসবুক। নিজস্ব সার্চ ইঞ্জিন ও সামাজিক যোগাযোগ সাইট থাকা সত্ত্বেও অ্যালেক্সা র‍্যাংকিংয়ে বাংলাদেশের প্রথম ও দ্বিতীয় অবস্থানে গুগল ও ফেসবুক। তাই নতুন এ উদ্ভাবন নিয়ে এসেছেন বিজয় দত্ত(২০),তৈরি করেছেন বিজয়বুক। আইন পেশার ছাত্র হয়েও একান্ত আগ্রহ,শখ ও নেশা ছিল প্রযুক্তির ওপর অবসরটা তাই কাটে প্রযুক্তি নিয়ে পড়াশুনায় তাই ফাঁকি দিয়ে আর পড়ে থাকেন প্রযুক্তির কলাকৌশল নিয়ে।

বর্তমান সময়ের জনপ্রিয়তার তুঙ্গে থাকা সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন থেকে যুক্ত হলো নতুন একটি ওয়েবসাইট যা কিনা শুধুমাত্র বাংলাদেশীদের জন্যে।



দেশের ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখেই এতে যুক্ত করা হয়েছে নানা ধরনের সুবিধা। ‘বিজয়বুক’-এ সার্চ করা যায় বাংলা ও ইংরেজি উভয় ভাষায়। এতে টিউন করা যাবে ছবি,মনের কথা জানাতে দেয়া যাবে স্ট্যাটাস, নিজের প্রোফাইলকে মন মত সাজানোর সুযোগ,মেসেস অপশনের মাধমে তথ আদান প্রদানের সুযোগটা্ও পা্য়া যাবে বিজয়বুকে ৤ এবং খোঁজা যাবে ছবি বা ইমেজ, ভিডিও, গান. খবর, প্রযুক্তিবিষয়ক নিবন্ধ, শিক্ষামূলক তথ্য, উইকিপিডিয়ার তথ্য, বিভিন্ন অ্যাপস, চাকরির খবর, ব্লগের নিবন্ধ, ই-বুক, নথিপত্র, কেনাকাটা সংক্রান্ত তথ্য। এ ছাড়া ‘বিজয়বুকে’এ থাকছে প্রয়োজনীয় বিভিন্ন সাইটের লিংক।এমনকি ব্যবহারির একটি টিউন জনপ্রিয় করারও দারুন সুযোগ তৈরী করে দিচ্ছে বিজয়বুক ফেইসবুক,টুইটারের এবং ইয়াহু অ্যাকাউন্টে মাধ্যমে্ও ব্যবহারকারী বিজযবুকের সদস্য হতে পারবে
আধুনিক যোগাযোগ মাধ্যমের সমস্ত সুবিধাগুলো পাওয়া যাবে এখানে। যে কেউ ব্যবহার করতে পারবেন বিনামূল্যে।
নিয়মিত উন্নয়ন এবং আপনাদের মুল্যবান মতামত আমাদের সাহায্য করবে আরো ভালো কিছু করতে।আশা করবো নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারীরা যুক্ত হয়ে আমাদের চেষ্টাকে সার্থক করে তুলবেন।
যুক্ত হোন, যোগ দিনঃ view this link

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা জুন, ২০১৫ দুপুর ২:৪৭

মোঃ ইমরান কবির রুপম বলেছেন: সা ই টা একটু দেখে আসি

২| ০৩ রা জুন, ২০১৫ বিকাল ৩:০৯

মোঃ ইমরান কবির রুপম বলেছেন: দাদা মন খারাব করেন না ,খুব একটা ভালো লাগলো না ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.