নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ভাল-মন্দের মাঝে আমার বসবাস

সময়ে অসময়ে ভর করে কিছু প্রিয় মূহুর্তগুলো…… ফিরে ফিরে আসে অনুভূতির গহীন অরণ্যে, হৃদয়ে একটু সুখের স্পর্শ, আর না পাওয়ার নিদারুণ ক্ষরণ দিয়ে যাওয়া… তার নাম তো স্মৃতিই বটে!

সি.এম.তানভীর-উল-ইসলাম

আমি একজন চিন্তাবিদ।

সি.এম.তানভীর-উল-ইসলাম › বিস্তারিত পোস্টঃ

Wicker Park 2004 : প্রেমের মরা জলে ডুবে না

২৪ শে জুলাই, ২০১৪ রাত ৮:০৪

ভালোবাসা খুব মধুর হয় কিন্তু এই ভালবাসার সাথেই ওতপ্রোত ভাবে জড়িত দুঃখ-কষ্ট, পাওয়া- না পাওয়ার বেদনা। তারপরও মানুষ প্রতিনিয়ত ভালবাসার পিছনে ছুটছে, ছুটবেই কেননা ভালবাসা ছাড়া যে বেঁচে থাকা মূল্যহীন।



আজ আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব সাইকোলজিক্যাল ড্রামা ও রোমান্টিক মিস্ট্রি ঘরনার হলিউড মুভি "Wicker Park (2004)" মুভিতে কেন্দ্রীয় চরিত্রে আছেন অভিনেতা Josh Hartnett (ম্যাথু), অভিনেত্রী Rose Byrne, ন্যাশনাল ট্রেজার খ্যাত Diane Kruger (লিসা) সহ আরও অনেকেই। মুভিটি ১৯৯৬ সালের মুক্তি পাওয়া শেক্সপীয়ারের টুয়েলফথ নাইট অবলম্বনে তৈরি, মনিকা বেলুচ্চি ও ভিনসেট ক্যাসেল অভিনীত ফরাসী মুভি The Apartment (1996) এর রিমেক। মুভিটির আইএমবি রেটিং ৭/ ১০ আমার কাছে যথার্থই মনে হয়েছে।







ম্যাথু শিকাগোতে অ্যাডভারটাইজিং কোম্পানিতে এক্সিকিউটিভ পদে কর্মরত আছেন। ম্যাথুর বর্তমান ভালবাসার মানুষ সে কোম্পানিরই মালিকের বোন "রেবেকা" যার হাত ধরে সে বিজ্ঞাপন কোম্পানিতে যোগদান করে এবং নিজের পেশাদারী জীবনের স্বপ্ন পুরনের কাছাকাছিতে তার অবস্থান। বিজিনেস ট্রিপে চীনে যাবার আগে একটি রেস্টুরেন্টে মিটিং করার সময় ঘটনাক্রমে তার মনে হতে থাকে তার ভালবাসার মানুষ লিসাকে সে দেখেছে যাকে সে হারিয়ে ফেলেছিল দুইবছর আগে। সেইদিনই রেস্টুরেন্টের বাইরে তার বন্ধু লুকের সাথে ম্যাথুর দেখা হয়। ম্যাথু লুকের সহায়তায় সেইদিন থেকেই খুজতে থাকে লিসাকে। খুজতে গিয়ে লিসার ফ্ল্যাটে তার সাথে দেখা হয় আরেকটি মেয়ের যে নিজেকে লিসা নামে পরিচয় দেয়। কে সেই লিসা? কেনইবা তার কাছে দুইবছর আগের হারানো ভালবাসার মানুষ লিসাকে উপহার দেওয়া জুতা জোড়া পরে আছে। দুই বছর আগে এমন কি হয়েছিল যে লিসা তাকে ছেড়ে চলে যায়? নিজেকে লিসা নামে পরিচয় দেয়া মেয়েটি কি পারবে আসল লিসার সন্ধান দিতে?







আশা করি মুভিটি আপনাদের খুব ভাল লাগবে :) ঈদের মুভি মেন্যুতে মুভিটি রাখলে মন্দ হবে না।



আজ এই পর্যন্তই। ভাল থাকুন ও সুস্থ থাকুন। সবাইকে রমজান মোবারকের শুভেচ্ছাও অগ্রিম ঈদ মোবারক। আসসালামু আলাইকুম

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে জুলাই, ২০১৪ রাত ৯:১৭

বটবৃক্ষ~ বলেছেন: ও এম জিঈঈঈই!!!!!!!
আপনি উইকার পার্ক নি্য়ে লিখেছেন!!!

এটা আমার দেখা শ্রেষ্ঠ রোমানটিক মুভি!!!!!!!!!!! আমার সবচে ফেভারিট!!!!!!!!!!!!!!!!! :#) :#) :#) :#) :#) :#) :#)

শেয়ার্ দিচ্ছি!!! :)

২৭ শে জুলাই, ২০১৪ রাত ১২:০৪

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: আপনাকে অনেক ধন্যবাদ। উইকার পার্ক মুভির আরেকটি বৈশিস্ট্য হল অসাধারণ মিউজিক্যাল ব্ল্যাক গ্রাউন্ড

আপনার আরও রোমান্টিক মুভি লাগলে আমাকে জানাবেন। হয়তো আপনার দেখা শ্রেষ্ঠ রোমানটিক মুভির তালিকা আরও দীর্ঘ হবে। ভাল থাকবেন। :)


২| ২৫ শে জুলাই, ২০১৪ রাত ১১:৪১

এহসান সাবির বলেছেন: রিভিউ টা আরেকটু অন্য ভাবে দেওয়া যেত।

বিদেশের সিনেমা হলে আমার ১ম দেখা মুভি।

love'n it...!!

গুড জব!

২৭ শে জুলাই, ২০১৪ রাত ১২:০৬

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: হয়তো। আমি তাড়াহুড়া করে রিভিওতি লিখেছি। ব্যস্ততার কারনে লেখালেখি হয়ে উঠছে না। আপনাকে ধন্যবাদ

৩| ২৬ শে জুলাই, ২০১৪ বিকাল ৫:৪৭

নাভিদ কায়সার রায়ান বলেছেন: দেখতে হবে তাহলে

২৭ শে জুলাই, ২০১৪ রাত ১২:০৭

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: জি দেখে নিন :) আশা করি হতাশ হবেন না। ভাল থাকবেন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.