নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হৃদয়ে বাংলাদেশ

ঢাবিয়ান

ঢাবিয়ান › বিস্তারিত পোস্টঃ

ফিলিস্তিন ইস্যূ্তে ধীরে ধীরে জাগ্রত হচ্ছে বিশ্ব মানবতা

১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৪২

গাজার হাসপাতালে বর্বরোচিত বিমান হামলায় ৫০০ জন সাধারন মানুষকে মেরে ফেলার পর আমেরিকার প্রেসিডেন্ট বাইডেন গেছে ইজরাইলে নেতানিআহুর সাথে দেখা করতে !! ইসরাইল ও বাইডেন, গাজার হাসপাতালে হামলার দায় চাপালেন ফিলিস্তিনিদের ওপর!!! ইসরায়েলি কর্মকর্তারা বলছে 'ফিলিস্তিনি ইসলামিক জিহাদ' নামে একটি গ্রুপের ছোঁড়া রকেট ভুল করে ওই হাসপাতালে পড়েছে!! বিশ্বের সকল মিডিয়া রিপোর্টিং করছে বিমান হামলা আর ইজরাইল বলছে হাসপাতালে হয়েছে রকেট হামলা!! ইজরাইল ও বাইডেনের একের পর এক মিথ্যাচার আর কতদিন চলে সেটাই এখন দেখার বিষয়। তবে আশার কথা যে বিশ্বমানবতা জাগ্রত হতে শুরু করেছে।

Israel's attack on hospital in Gaza 'unacceptable': Canadian prime minister।


'International human rights laws need to be respected at all times,' Justin Trudeau says সুত্র ঃ রয়টার

Russian President Vladimir Putin said on Wednesday that a blast at a hospital in Gaza that killed hundreds of Palestinians was a terrible catastrophe that showed the conflict should be ended through negotiations. সুত্র ঃ আলজাজিরা


Biden's Meeting With Arab Leaders Called Off After Gaza Hospital Strike
। সুত্র ঃ আলজাজিরা

UN chief calls for humanitarian ceasefire as Gaza hospital attack sparks condemnation।Third Committee Condemns Brutal Bombing of Gaza Hospital, Enforced Displacement of Palestinian Civilians, Emphasizes Urgent Need for Unimpeded Humanitarian Aid সুত্র ঃ CNA

French President Emmanuel Macron said "nothing can justify targeting civilians" after a deadly strike on a Gaza hospital and called for humanitarian access to the coastal strip "without delay".
"Nothing can justify a strike against a hospital. Nothing can justify targeting civilians. France condemns the attack on the Al-Ahli Arabi hospital in Gaza which caused so many Palestinian victims. We think of them," he wrote on X, formerly Twitter.
সুত্র ঃ France 24

ফিলিস্তিন, জর্ডান এবং মিশর এই প্রথম একটু মেরুদন্ড সোজা করে দাড়িয়ে যুদ্ধপরাধি বাইডেনের এর সাথে মিটিং ক্যানসেল করে একটা দৃঢ় পদক্ষেপ নিয়েছে। কাতার , আরব আমিরাত প্রথম থেকেই ফিলিস্তিন ইস্যূ্তে জোরালো ভুমিকা রেখে চলছে। যদিও এর আগে গাজা ও ইসরায়েলের মধ্যে চলমান যুদ্ধ বন্ধে রাশিয়ার আনিত প্রস্তাব প্রত্যাখ্যান করেছে জাতিসংঘের নিরাপত্তা পরিষদ। কিন্ত আশার কথা যে রাশিয়ার প্রস্তাবের পক্ষে ভোট দিয়েছে চায়না, ইউএই ও গ্যবন। গাজায় হাসপাতালে বিমান হামলার পরিপ্রেক্ষিতে আবারো রাশিয়া ও ইউনাইটেড আরব আমিরাত নিরাপত্তা পরিষদে জরুরী বৈঠকের ডাক দিয়েছে আজ। রাশিয়া ও চায়নাকে পাশে পাওয়ায় মধ্যপ্রাচ্য এখন ধীরে ধীরে শক্তিশালী ভুমিকা রাখতে সক্ষম হবেফিলিস্তিন ইস্যূতে।

জীবনের মায়া তুচ্ছ করে আলজাজিরা , বিবিসির যেসব সাংবাদিকেরা গাজা থেকে রিপোর্টিং করছে তারাই রিয়েল লাইফ হিরো। কারেন্ট , পানি , ইন্টারনেট সুবিধা বন্ধ করে গাজায় যে মধ্যযুগীয় জেনোসাইডের চক্রান্ত করেছে ইজরাইল ও আমেরিকা তা নস্যাৎ করে দিচ্ছে এই সাংবাদিকেরা। জয় শেষ পর্যন্ত মানবতার হবেই।



















মন্তব্য ৩০ টি রেটিং +৩/-০

মন্তব্য (৩০) মন্তব্য লিখুন

১| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৫১

বাউন্ডেলে বলেছেন: দিন শেষে বিজয়ী আল্লাহ্ ও রাসুলের প্রকৃত অনুসারিরাই।

১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৯:০১

ঢাবিয়ান বলেছেন: দিন শেষে জয় হবে মানবতার এবং মানবতার কোন ধর্ম নাই।

২| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৫৬

সোনাগাজী বলেছেন:



১৯৪৮ সালের মে মাসের ১৪ তারিখে , মিশর, জর্ডান, সিরিয়া, লেবানন মেরুদন্ড সোজা করে রেখেছিলো, জাতিসংঘে যায়নি ও জাতি সংঘের কথা না'শুনে ১৯৪৮ সালের ১৫ই মে সকালে ইসরায়েল আক্রমণ করেছিলো! আপনি এসব শুনেছেন নাকি কখনো? গত ১২ দিন ওদের মানুষ মরছে না, মরছে ফিলিস্তিনীরা।

১৯ শে অক্টোবর, ২০২৩ দুপুর ১২:৫১

ঢাবিয়ান বলেছেন: ইজরাইল ফিলিস্তিন আক্রমন করতে চাইলে তাদের বাহানার কোন শেষ আর নাই। মিথ্যাই যেহেতু তাদের মুল অস্ত্র তাহলে ইজরাইলের দোসর বাইডেনের সাথে কেন মিটিং এ বসবে আরব? আরবরা এখন আর সেই ১৯৬০ সালের মত যুদ্ধে জড়ানোর মত ভুল করবে না। রাশিয়া , চায়না, কানাডা আরবদের পাশে দাড়িয়েছে। যুদ্ধ ছাড়াই তারা এবার জয়ী হতে পারবে ইজরাইল ও বাইডেনের বিরুদ্ধে।

৩| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৮:৫৭

সোনাগাজী বলেছেন:


বাউন্ডেলে বলেছেন: দিন শেষে বিজয়ী আল্লাহ্ ও রাসুলের প্রকৃত অনুসারিরাই।

-দেখছেন, মিটিং'এ যাওয়ার দরকার নেই; আবাবিল পাখী আসবে আগামী শুক্রবার।

৪| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৯:০৬

বাউন্ডেলে বলেছেন: -দেখছেন, মিটিং'এ যাওয়ার দরকার নেই; আবাবিল পাখী আসবে আগামী শুক্রবার।
আমি কি বলেছি- পাখী আসার কথা ?
এই না হলে কি “প্রতিবন্ধী”।

৫| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৯:৩৭

ফেনা বলেছেন: ধর্মীয় ইস্যুতে মানুষ খুব সহজেই আঘাত পায়। সুরাং আমরা সিরিয়াস আলোচনা করলে ওকে। না হলে অন্যদের ধর্মীয় বিষয়ে খুচা মেরে কথা বলবে না। @সোনাগাজী।

ভাল থাকবেন সবাই।

৬| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ৯:৫০

কামাল১৮ বলেছেন: এখন গোয়ারতমি করার সময় না।আলাপ আলোচনার মাধ্যমে সমাধান করতে হবে।আমেরিকা রণতরী ভিরিয়েছে।সবাইকে সাইজ করার জন্য এক রণতরীই যথেষ্ট।

১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ৯:১০

ঢাবিয়ান বলেছেন: আরব নেতারা এখন গোয়ার্তুমি না করে বুদ্ধির পরিচয় দিচ্ছে। ইজরাইল এর একমাত্র লক্ষ ইজরাইলের মানচিত্র থেকে আপাতত গাজাকে মুছে দেয়া। তারপর হাত বাড়াবে পশ্চিম তীরের দিকে। হামাসকে ব্যবহার করে গাজায় নিশৃংষ এক জেনোসাইডের পরিকল্পনার কথা এখন আর কারো বুঝতে বাকি নাই। বাইডেন এই ঘৃন্য চক্রান্তে সকল সমর্থন জোগাচ্ছে। কিন্ত বিশ্ব মানবতা ধীরে ধীরে জাগ্রত হচ্ছে। বাইডেন এর বিরুদ্ধে আর কিছুদিন পর তার দেশের মানুষেরাই কথা বলা শুরু করবে। ইজরাইল যেমন আছে তেমনই থাকবে। কিন্ত বাইডেন খুব শীঘ্রই নিক্ষিপ্ত হবে ইতিহাসের আস্তাকুড়ে।

৭| ১৮ ই অক্টোবর, ২০২৩ রাত ১০:০৫

সেলিম আনোয়ার বলেছেন: ইসরাইল অভিশপ্ত জাতি। ওদের কোনো দিন ও স্থায়ী বাসস্থান হবে না। ওদের পক্ষ নেয়া মুসলমানের কাজ নয়। তবে ইসলাম সন্ত্রাস সমর্থন করে না। গাজা উপত্যকা বারবার ক্ষত বিক্ষত করেছে ইসরায়েলের বদমাইশ গুলো। আর আমেরিকা কানা দজ্জালের মত ইসরাইলের দোষ না দেখে যত দূষ আছে চাপিয়েছে ফিলিস্তিনের মুক্তি কামী মানুষের উপর। এখন আর এককেন্দ্রিক বিশ্ব নেই। এমন কি দ্বিকেন্দ্রিক ও নয়‌। এখন বহুকেন্দ্রিক পৃথিবী। বাইডেন কাকা কপালে ভাল শিক্ষা অপেক্ষা করছে। আর ইসরায়েল একটা ভালো ট্রিটমেন্ট পাবে মনে হয়। ফিলিস্তিন রাহুমুক্ত হোক।

১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ৯:১৮

ঢাবিয়ান বলেছেন: এখন আর এককেন্দ্রিক বিশ্ব নেই। এমন কি দ্বিকেন্দ্রিক ও নয়‌। এখন বহুকেন্দ্রিক পৃথিবী।

একদম ঠিক বলেছেন। ইজরাইল ও বাইডেন ভেবেছিল কথিত মুসলিম টেরোরিস্ট তত্ত্ব ব্যবহার করে কোনঠাসা করে ফেলতে পারবে মুসলিমদের। আর এ বিষয়ে সম্পুর্ন সাপোর্ট পাবে অমুসলিম বিশ্বের। কিন্ত রাশিয়া ও চায়নাও এখন সুপার পাওয়ারের প্রতিযোগিতায় লিপ্ত। মধ্যপ্রাচ্যের জন্য অত্যন্ত স্বস্তির বিষয় যে রাশিয়া ও চায়না তাদের পাশে দাড়িয়েছে। রাশিয়া ও চায়না ব্লকের দেশগুলোও এখন ফিলিস্তনের পক্ষে। ফিলিস্তিন দ্রুতই রাহুমুক্ত হবে।

৮| ১৯ শে অক্টোবর, ২০২৩ রাত ১:২৮

অহরহ বলেছেন: ভাইয়া এখন আল্লা/টাল্লা জপ করে লাভ হবে না।

গাজার হাসপাতালে হামলার জন্য প্যালেস্টিনিয়ান ইসলামিক জিহাদ দায়ী। তাদের ছোঁড়া রকেট লক্ষ্যভ্রষ্ট হয়েই ওই ঘটনা ঘটেছে।
প্রকৃত পক্ষে সন্ত্রাসী হামাস বাহিনী ইসরাইলের নারী-শিশুদের যে ভাবে গলা কেটে খুন করেছে এবং টেনে হিছড়ে অপহরণ করে নিয়ে গেছে, তা দেখেই বিশ্ব মানবতা জাগ্রত হয়েছে।



১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ৯:২৬

ঢাবিয়ান বলেছেন: রাস্ট্রের সহযোহিতায় ওপারে মুসলিম নিধনে অভ্যস্ত আপনার খুব নৃত্য শুরু করে দিয়েছিলেন গাজায় ইজরাইলের বর্বর হামলার দৃষ্য দেখে। ২০০০ ইহুদির মৃত্যূ ও কিডন্যাপিং এর কেচ্ছাকাহিনী নিয়ে মিডিয়ায় আলোচনা শুরু হয়ে গেছে। দেখেন আপনাদের আনন্দ আর কয়দিন টেকে!!

৯| ১৯ শে অক্টোবর, ২০২৩ রাত ১:৩৬

রাজীব নুর বলেছেন: ইরানের ঘাড়ে আমেরিকার ও ইসরায়েল নিশ্বাস নিচ্ছে।অধিকন্তু ইরানের মোল্লারা হিজাব সহ বিভিন্ন অভ্যন্তরীন ইস্যুতে স্বস্তিতে নেই।

১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ৯:৩০

ঢাবিয়ান বলেছেন: আমেরিকার টার্গেট ইরান। বর্তমান পরিস্থিতির সুযোগ নিয়ে তারা ইরানকে দোষারোপ করে ইরানে যুদ্ধ বাধিয়ে ইরাক বানাতে চাচ্ছে। তবে বাইডেন এই পরিকল্পনা সফল হবে না। ইরান বেশ সতর্কতার সাথে কথা বলছে।

১০| ১৯ শে অক্টোবর, ২০২৩ রাত ১:৪১

অহরহ বলেছেন: লেখক বলেছেন : রাসিয়া , চায়না, কানাডা আরবদের পাশে দাড়িয়েছে। যুদ্ধ ছাড়াই তারা এবার আরবরা জয়ী হতে পারবে ইজরাইল ও বাইডেনের বিরুদ্ধে।

কানাডা আবার করে আরব সন্ত্রাসী পাক্ষে দাড়ালো?? তবে রাশিয়া , চায়না....... র নামে নফল নামাজ পড়ে লাভ নেই। ইমাম মাহাদীর অপেক্ষায় থাকেন। উনি বিশাল তরবারি দিয়ে দুষ্ট ইসরাইলকে শাস্তি দিবেন। ইনশাল্যা.......।

১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ৯:৩৯

ঢাবিয়ান বলেছেন: বিশ্বের খবর সম্পর্কে আপডেটেড থাকতে হলে একটু ইন্টারন্যাশনাল মিডিয়ার খবর পড়তে হবে ও দেখতে হবে।

আপনাদের মত অসভ্য বাদরদের বাদরামি এই ব্লগে বিনোদন ছাড়া আর কিছু জোগায় না। ব্লগ কতৃপক্ষ ভিজিটর বাড়ানোর প্রত্যাশায় আপনাদের মত কিছু বাদরদের বাদরামির সার্কাস চালু রেখেছে।

১১| ১৯ শে অক্টোবর, ২০২৩ রাত ১:৪৫

হাসান কালবৈশাখী বলেছেন:

১৮ই অক্টোবর আমেরিকা কিছু মানুষের উপর নিশেধাজ্ঞা দিবে বলা হচ্ছিল। বিএনপিও লাফাচ্ছিল।
আমেরিকা নিষেধাজ্ঞা দিয়েছেও। তবে বাংলাদেশের কাউকে না।
হামাসকে সহায়তাকারী ১০ ব্যক্তির ওপর বুধবার নিষেধাজ্ঞা আরোপ করেছে মার্কিন ট্রেজারি। নতুন নিষেধাজ্ঞাগুলো সুদান, তুরস্ক, আলজেরিয়া এবং কাতারসহ গাজা এবং অন্যত্র অবস্থিত ব্যক্তিদের লক্ষ্য করে আরোপ করা হয়েছে বলে বিবৃতিতে জানিয়েছে মার্কিন ট্রেজারি বিভাগ।
সুত্র -হামাসকে সহায়তাকারী ১০ ব্যক্তির ওপর বুধবার নিষেধাজ্ঞা

১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ১০:১৩

ঢাবিয়ান বলেছেন: এইসব তুচ্ছ খবর বাদ দেন। পোস্টে আরো কিছু খবর আপডেট করেছি। দেখেন সেগুলো। আমেরিকা হচ্ছে এমন একটি দেশ যারা ভোল পাল্টাতে এক মিনিট সময় নেয় না। গাজার প্রতি বিশ্বের অবস্থান বুঝতে পেরে দ্রুত গাজায় রিলিফ পাঠানোর প্রস্তাবে সায় দিয়েছে। এমনকি নিজেরাও রিলিফ পাঠিয়ে দিয়েছে। বাইডেন এর অবস্থা যুদ্ধবাজ জর্জ বুশের মতই হবে।

১২| ১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ১০:১৫

সৈয়দ মশিউর রহমান বলেছেন: মোনাফেকদের কথা শুনলে ফিলিস্থিনির কথা ভুলে যাই।

১৯ শে অক্টোবর, ২০২৩ দুপুর ১২:৫৭

ঢাবিয়ান বলেছেন: আসল ব্যপার হচ্ছে প্রবাসী মোনাফেকের দল ইহুদিদের সুনজরে থাকতে চায়। তবে সময় খারাপ দেখলে দেখবেন যে এরাই আবার ১৮০ ডিগ্রী এবাউট টার্ন নেবে।

১৩| ১৯ শে অক্টোবর, ২০২৩ সকাল ১০:৩১

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: জর্ডান-মিশর-আমিরাত- এরা কিছুই করতে পারে না। স্কটল্যান্ড যেখানে শরনার্থীদের আশ্রয় দেওয়ার ঘোষণা দিয়েছে, মিশর সীমান্তে কড়া নিরাপত্তা বসিয়েছে।
অন্যরা হুমকি-ধামকি দেবে আর ইসরায়েল-আমেরিকার মিত্ররা গণহত্যা চালাবে। একসময় সব থেমে যাবে। কিছুদিন পর হামাস আবার হামলা করবে, আবার ইসরায়েল গণহত্যা চালাবে। তারচেয়ে ভালো হতো সমঝোতায় আসা। এ ইস্যুকে যারা '৭১ এর ঘটনার সাথে মেলান, তারা বোকার স্বর্গে বাস করেন।

১৯ শে অক্টোবর, ২০২৩ বিকাল ৩:৪৬

ঢাবিয়ান বলেছেন: মিশর সঠিক সিদ্ধান্তই নিয়েছে। ইজরাইলতো চাইছেই গাজার লোকজন হয় মরুক নাহয় মিশরে চলে যাক। কিন্ত ইজরাইলি আগ্রাসন এভাবে মেনে নিতে থাকলেতো একসময় পুরো মধ্যপ্রাচ্যই দখল করে বসবে ইজরাইল। সমঝোটার প্রস্তাবতো বাইডেন বারবার প্রত্যাখান করছে । দেখা যাক সামনে কি হয়

১৪| ১৯ শে অক্টোবর, ২০২৩ দুপুর ১২:০২

বনজোসনা বলেছেন: মানবতা জাগছে ধীরে ধীরে তবে সেটা পশ্চিমের তথাকথিত উন্নত দেশগুলোর নয়। আসলে ওদের কাছে মানবতা হলো ওদের বন্ধুদের জীবন সুরক্ষিত রাখা। সেখানে কোনো ব্যাত্যয় হলে অমনি গেল গেল রব তুলে একখানি জঙ্গি মঙ্গি তকমা তুলে ধরে বাকি শেয়ালরা তার বিরুদ্ধে হুক্কাহুয়া করা। তবে উদ্বেগের বিষয় যাদের বিবেক জাগ্রত হচ্ছে হানাদারি ইসরায়েলের বল্গাহীন জুলুমবাজির বিরুদ্ধে সেখানে ফিলিস্তিনের পক্ষে যারা কথা বলছেন তাদের এখনো পর্যন্ত কোনো সদর্থক পদক্ষেপ নিতে দেখছি না।কার্যত বিনা বাধায় একতরফা গোলাবর্ষণ করে যাচ্ছে মার্কিন মানসকন্যা ইসরায়েল।যেটা দেখে সঙ্গত কারণেই প্রশ্ন জাগে, তাহলে কী চাইনা রাশিয়া ইরান যতোটা হম্বিতম্বি করছেন সেটা শুধুই মৌখিক বা অন্তঃসারশূন্য?

১৯ শে অক্টোবর, ২০২৩ বিকাল ৩:৫৩

ঢাবিয়ান বলেছেন: বিশ্বমানবতাতো মোটে জাগতে শুরু করেছে। শুরুতেতো হামাস কতৃক কয়েক হাজার ইহুদির মৃত্যূ ও কিডন্যপিং নাটক দিয়ে ঘোল খাওয়ানো হচ্ছিল পুরো বিশ্বকে। কিন্ত এখন ইজরাইলকে অবিলম্বে আক্রমন থামানোর আদেশ দিচ্ছে জাতিসংঘ থেকে শুরু করে এই বিশ্বের বেশিরভাগ দেশ। কিন্ত ইজরাইল থোরাই কেয়ার করে গাজায় হামলা অব্যহত রেখেছে। দেখা যাক সামনে কি হয়

১৫| ১৯ শে অক্টোবর, ২০২৩ দুপুর ১২:১৬

অহরহ বলেছেন: লেখক বলেছেন : আপনাদের মত অসভ্য ব্লা ব্লা........... হাবিজাবি কত কী!?

ভাইয়া, যুক্তি কাছে হেরে গেলে অসহায় মুমিনরা গালিগালাজ করা করা ছাড়া আর কিছু ভুঝে না। আপনি তাই করলেন!

তরবারি হাতে ঘোড়ায় চড়ে ইমান মেহেন্দি চলে এলো এলো........... ইসরাইলের F-16 fighter jet এর কথা মেহেন্দি সাহেবের বড় বাবা শুনেছি কিনা সন্দেহ।

১৯ শে অক্টোবর, ২০২৩ বিকাল ৪:০১

ঢাবিয়ান বলেছেন: আপনার বিগবসেরা কিন্ত মাইন্ড করবে ইসরাইলের F-16 fighter jet এর কথা শুনলে। ফিলিস্তিনের যে হাসপাতালে বোমা হামলা হয়েছে সেখানকার এক চিকিৎসক বলেছে যে তিনি নিজ চোখে দেখেছেন F-16 fighter jet থেকে রকেট ফেলা হয়েছে হাসপা্তালে। আলজাজিরাসহ আরো কিছু মিডিয়াও কনফার্ম করেছে বিমানহামলা। কিন্ত আপনাদের বিগবস এটা অস্বীকার করেছে!! আর এদিকে আপনি ভয় দেখাচ্ছেন F-16 fighter jet দিয়ে ! বাদরদের এই এক সমস্যা । নাচতে দিলে বসদেরও মাথায় উঠে নাচতে থাকে।

১৬| ১৯ শে অক্টোবর, ২০২৩ দুপুর ২:৫৭

কাঁউটাল বলেছেন: বুড়া ভাম বাইডেন একটা মিছা কথা কইয়া প্যাঁচ লাগায় দিল।

১৯ শে অক্টোবর, ২০২৩ বিকাল ৪:১৩

ঢাবিয়ান বলেছেন: এই মিথ্যাবাদী বুইড়া ভাম ইজরাইলের সকল অপকর্মের দোষর।

১৭| ১৯ শে অক্টোবর, ২০২৩ রাত ৮:০৭

মিরোরডডল বলেছেন:




কিন্ত এখন ইজরাইলকে অবিলম্বে আক্রমন থামানোর আদেশ দিচ্ছে জাতিসংঘ থেকে শুরু করে এই বিশ্বের বেশিরভাগ দেশ। কিন্ত ইজরাইল থোরাই কেয়ার করে গাজায় হামলা অব্যহত রেখেছে।

গতকালের হসপিটাল আক্রমনের ঘটনাতো অন্যকথা বলে।
অবস্থা আরও ভয়াবহ হচ্ছে। এর যে শেষ কোথায়!!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.