নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপনি দুষ্টু প্রকৃতির না হলে আমার ব্লগে মজা পাবেন না।

ঘুড্ডির পাইলট

আমি পাইলট তবে বিমানের না ঘুড্ডির।আমি গতীময়, দুর্গম,অজেয়, ক্লান্ত কিন্তু বিরতীহিন। https://www.facebook.com/rafatnur81/

ঘুড্ডির পাইলট › বিস্তারিত পোস্টঃ

ঘুড্ডির পাইলটের টিপ্স ! কিভাবে নিজেকে ধর্ষক হওয়ার হাত হতে বাঁচাবেন !

১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:১৯

আমার আগের পোষ্টে আমি বলেছিলাম কিভাবে একটি মেয়ে ধর্ষনের হাত হতে বাঁচার জন্য কিছু সতর্কতা অবলম্বন করতে পারে , আজকে আমি বলবো কিভাবে একটি ছেলে নিজেকে ধর্ষক হওয়ার হাত হতে বাঁচাতে সচেতন হতে পারে । সাধারনত চাহিদার পরিমান খুব বেশি হলে এবং চারিত্রিক দিক দুর্বল হলে এবং মনুষত্য বোধ লোপ পেলে খুব সহজে আপ্নার অথবা আমার দ্বারা একটি ধর্ষন সংঘটিত হতে পারে । আমি একটি বিষয় বিশ্বাস করি সমাজে আমাদের মাঝে অনেকেই আছে যারা ” সুযোগের অভাবে সৎ মানুষ ! “ পছন্দমতো কোন নারী সুবিধামতো অনিরাপদ ভাবে পাচ্ছে না দেখে এখনও তাদের ধর্ষক হওয়ার দুর্ভাগ্য হয় নাই !



আসুন পয়েন্ট গুলো জেনে নিতে চেষ্টা করি , কারও মাথায় আরও পয়েন্ট আসলে মন্তব্যে লিখে দিবেন ।এখানে এমন কিছু পয়েন্ট লেখা হয়েছে যা আমি কোথাও লিখিত আকারে এমন একত্রিতভাবে দেখি নাই তাই এখানে লিখলাম। ইভ টিজিং এর কিছু বিষয় এখানে চলে আসতে পারে কারন ইভটিজিং হলো ধর্ষনের খালাতোভাই !

উত্তেজক খাদ্য পরিহার করা :

আপ্নি জানেন ? বিভিন্য ধরনের মাদক আছে যা গ্রহন করলে আপ্নাকে সাময়ীক ভাবে মারাত্বক পরিমান উত্তেজিত করে তুলতে পারে । মাদক গ্রহনের পরে একটি মানুষ তার হিতাহিত জ্ঞান হাড়িয়ে ফেলে আর অই অবস্থায় সে যদি উত্তেজিত থাকে আর অনিরাপদভাবে একটি মেয়েকে দেখে তাইলেই কাম সারছে ! তখন অই লোকটির দ্বারা ধর্ষন সংঘটিত হতে পারে বা অসফল একটি ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিতে পারে । তাই এসব উত্তেজক মাদক পরিহার করুন ।শুধু যে মাদক তা কিন্তু নয় !!!! বাজারে সহজলভ্য কিছু এনার্জি ড্রিংক পাওয়া যায় যা খুব বেশি পরিমান নেশা নেশা ভাব না আনলেও আপ্নাকে ১০ মিনিটের মধ্যে প্রচুর পরিমান উত্তেজিত করে তুলবে , এবং ঐ সময় আপ্নার চাহিদা মেটাতে আপ্নি পুরোপুরি পাগল হয়ে যাবেন , আসলে এমন ভাবেই কিছু উপাদান দিয়ে এনার্জি ড্রিংক গুলা তৈরি করা হইছে । আর কিছু প্রাকৃতিক খাদ্য আছে যা আমরা সাধারনত সরল মনেই খাই , এগুলোর পরিমান বেশি হয়ে গেলে আপ্নি উত্তেজনা নিয়ন্ত্রনে ব্যার্থ হতে পারেন , যেমন : চড়ুই পাখির মাংশ , ( ....বাকি গুলার নাম কইলাম না নেগেটিভ মারকেটিং হইতে পারে )

নিজের ব্যাক্তিত্বকে সন্মান করুন :

আপ্নি নিজেকে নিজে সন্মান করতে শিখুন এই হিসাবে যে , আপ্নি একজন ভালো গুনি ব্যাক্তি, ভালো ছাত্র , নির্ভরশীল কর্মচারি , সফল ব্যাবসায়ী , ফেমাস সমাজ কর্মি । এতে একটা উপকার হবে আপ্নার আত্মবিশ্বাস বারবে আর এমন গুনী ব্যাক্তির দ্বারা ধর্ষনের মতো জঘন্য কাজ মানায় না এটা ভাবতে থাকুন দেখবেন অনেকটা নিয়ন্ত্রন সফল ফলাফল পাবেন ।



পারলে দ্রুত বিয়ে করুন :

দেখুন চাহিদা সকলেরই আছে এটাই প্রকৃতির নিয়ম , তবে সেটা মেটানোর জন্য সঠিক পথ অবলম্বন করুন । দ্রুত একটি বিয়ে করুন , নিজের স্ত্রীকে শুধু মাত্র একজন চাহিদা পুরনের পার্টনার হিসাবে না ভেবে জীবনের পার্টনার হিসাবে ভাবতে শিখে যাবেন স্বয়ংক্রিয় ভাবে। ব্যাস ঝামেলা হতে রেহাই পেয়ে যাবেন ।



অন্য উপায় অবলম্বন করুন :

হয়তো অর্থনৈতিক যোগ্যতা বা অন্যান্য কারনে আপ্নি বিয়ে করতে পারছেন না ! আর যদি নিশ্চিত হোন যে বিয়ে করাই আপ্নার একমাত্র মুক্তির পথ তবে দ্রুত বিয়ে করার যোগ্যতা অর্জন করুন ! কারন নিজে বিয়ের যোগ্যতা অর্জন করবেন না আবার সখের তোলা আশি টাকা ভাববেন সেটা তো হতে পারে না !!! হ্যা আর একটা উপায় আছে ! আপ্নি একজন ডাক্তারের সরনাপন্য হতে পারেন ! তিনি আপ্নাকে কিছু উপায় বলে দিবেন যা আপ্নাকে সাময়ীক ভাবে নিজেকে নিয়ন্ত্রনে সাহায্য করবে । অবশ্য এমন টাইপ উপায় জানতে ডাক্তারের কাছে যেতে হয় না , কিছু দুষ্টু বন্ধু থাকলে তারাই টিপ্স দিয়ে দেয় অবশ্য সেটা নিরাপদ হয় না ।



ধর্মীয় অনুশাশন মেনে চলুন :

কোন ধর্মই ধর্ষন বা ইভটিজিং টাইপ আচরনকে সমর্থন করে না , আপ্নি যে ধর্মেরই হোন না কেন , আপ্নি আপ্নার ধর্ম গ্রন্থের এই জাতীয় অধ্যায় গুলো ভালো ভাবে পড়ে দেখবেন , এবং তা মেনে চলার চেষ্টা করবেন , যদি আপ্নি ধর্মের প্রতি অনুগত হোন তবে আপ্নার জন্য এমন স্পর্ষ কাতর বিষয়টিকে নিয়ন্ত্রন করা সম্ভব হবে ।

উত্তেজক প্রবন্ধ পরিহার করুন:

অনলাইনে অথবা অফলাইনে কিছু প্রবন্ধ বা গল্পের বই পাওয়া যায় যেখানে মানুষের এই অতি স্পর্ষকাতর বিষয়গুলোকে খুব বেশি পরিমানে ব্যাখ্যা করে গল্প সাজানো হয় ! আমরা কম বেশি সকলেই এই জাতীয় বই পড়েছি । এই সব বইতে মানুষের গোপন স্পর্ষকাতর বিষয় সমুহ প্রকাশ করে পাঠককে উত্তেজীত করে তোলা হয় ! এর ফলাফল হতে পারে ধর্ষনের মতো একটি ঘৃন্য কাজ । তাই পাতলা সেন্ডেলের নামে নামকরন করা এই পুস্তক সমুহ পঠনে অভ্যস্ত থাকলে এখনই এই অভ্যেস পরিহার করুন ।



উত্তেজক ভিডু দেখা বন্ধ করুন :


নেটে অথবা সিডি বা ডিভিডিতে কিছু মুভি আছে যেগুলাতে কুনু নাচ গান নাই ! কুনু মাইরপিট নাই অথবা নাই কোন ভালো গল্পের উপস্থিতি সেখানে শুধু মাত্র মনুষ্য জাতীর আদি ও গোপন বিষয়কে প্রাধান্য দেয়া হয় । এছাড়াও কিছু মুভি আছে যাতে অভিনেত্রির উত্তেজক পোশাক বা উত্তেজক দৃশ্য থাকে , নিজের ঈমান বা পুরুষত্বের উপর নিয়ন্ত্রন ক্ষমতা দুর্বল হলে এগুলো দেখা পরিহার করুন ।



পথে ঘাটে উত্তেজক পোশাকের নারীর দিকে তাকাবেন না :

এটা একটি খুবই বিতর্কের বিষয় যে , নারীর পোশাক দেখে ছেলেরা উত্তেজীত হয়ে অনেক অঘটন ঘটায় ! গত পোষ্টে আমি বলেছি নারী পথে ঘাটে তার আচরনে সকলকে বুঝিয়ে দিবে যে সে অশ্লিলতাকে প্র্রশ্রয় দেয় না তেমনি পুরুষরাও তাদের দৃষ্টি অন্য দিকে ফিরিয়ে নিয়ে বুঝিয়ে দিতে পারে অশ্লিলতাকে তারাও প্রশ্রয় দেয় না । ভাইরে একটা জিনিস বুঝেন , টিভির যে চ্যানেল বেশি বেশি দেখবেন সেটার প্রচার ততো বেশি হবে , তাই উত্তেজক পোশাকের নারীর দিকে না তাকিয়ে মুখ ফিরিয়ে রাস্তায় হাটুন দেকবেন সেও লজ্জা পেয়ে এমন পোশাক পরবে না ! এতে দুইটা লাভ হবে নিজেও উত্তেজিত হলেন না আর সেই অবুঝ নারীও কিছুটা শালীন পোশাকের ধারনা সম্পর্কে বুঝতে পারলো ।



তাতখনিক ভাবে নিজেকে শাস্তি দিন :

অনেক সময় আপ্নার মাথায় দুষ্টু বুদ্ধি চলে আসতে পারে ! কিছুই করার নাই এটা আসবেই , ঠিক অই মুহুর্তে নিজেকে শাস্তি দিন , কইস্সা নিজের গালে একটা চড় লাগান ! (প্রয়োজনে লোক চুক্ষুর আড়ালে গিয়ে নইলে সবাই পাগল ভাবতে পারে ) এর পর নিজেকে নিজে শাষন করুন , নিজের মন কে বোঝান , এভাবে কিছু দিন ট্রাই করলে নিজেকে নিয়ন্ত্রন করতে সফল হবেন ।



বেশি বেশি পরিশ্রম করুন :

সারাদিন খাইবেন ঘুমাইবেন আর নেট চালাইবেন এইটা তো হইতে পারে না ! দেখবেন এমন অলস সময় অতিবাহিত করার সময়তেই দুষ্টু চিন্তা গুলো মাথায় বেশি আসে , কারন কি জানেন ? অলস মস্তিস্ক শয়তানের হেডঅফিস , আপ্নার গ্রহন করা খাদ্য দ্রব্যর কারনে আপ্নি যখন শারীরিক ভাবে উপযুক্ত হয়েছেন তখনই আপ্নার মস্তিস্ক আপ্নাকে এই উপযুক্ততা প্রমানের জন্য চাপ দিতে থাকবে আর আপ্নি হয়তো তখন নিজেকে সফল করতে ঝাপিয়ে পরবেন ! তাই নিয়মিত পরিশ্রম করুন , যে পরিমান এনার্জি শইলে ঢুকছে সেটা ব্যায় করে ফেলুন ব্যাস্ততার কারনে আপ্নার মাথা থেকে দুস্টু চিন্তা চলে যাবে ।



মেয়েদের প্রতি সন্মান জনক ভাবনা রাখুন :

মেয়ে মানুষ মায়ের জাত , এই কথা সবসময় মনে রাখবেন , তাদের অবস্থান ও আপ্নার সাথে তাদের সম্পর্কের ধরন অনুযায়ী সন্মান করতে শিখুন । ভেবে দেখুন যার যার অবস্থানে সঠিকভাবে সন্মান দিতে গেলে ধর্ষনের কোন বিষয় কিন্তু স্থান পায় না ! তাহলে নিজেকে বোঝাতে চেষ্টা করুন কেন আপ্নি অই মেয়েকে ধর্ষন করবেন ? এভাবে যুক্তি দিয়ে সময়টাকে নষ্ট করতে থাকুন এর মধ্যে সেই মেয়ে নিজেই নিরাপদ দুরত্বে চলে যাবে আর আপ্নিও ধর্ষনে ব্যার্থ একজন সফল চরিত্রবান মানুষ হতে পারবেন ।



নিজের অবস্থানকে ধর্ষন উপযোগিভাবে তৈরি না করা :

বাসায় একা আছেন আর আছে বাসার কাজের মেয়েটা , ব্যাস রাতের বেলা আপ্নার ঈমানের ব্যান্ডউইথ কমে গেলো আর আপ্নিও আর্নল্ড সোয়াজ নিগারেরে ইসটাইলে শত্রুর উপর ঝাপিয়ে পরার মতো করে মেয়েটার উপর ঝাপ দিলেন ! তাই কখনোই নিজের উপর আত্ববিশ্বাস কম থাকলে ধর্ষন উপযোগি পরিবেশে কোন মেয়ে মানুষের সাথে অবস্থান করবেন না ।



একডজন টিপ্স দিলাম নিজেকে ধর্ষক হওয়ার হাত হতে বাঁচাতে কতোটা সফল হবে তা জানি না , তবে ধর্ষক হওয়ার হাত হতে নিজেকে বাঁচাতে আপ্নার পারিবারিক শিক্ষা ও সামাজিক পরিবেশ বড় একটা প্রভাব ফেলে তারপরও আপ্নার ভেতর মনুষত্য থাকলে আপ্নি চাইলেও ধর্ষক হতে পারবেন না , অবশ্য পারবেন কিনা এটা ট্রাই না করাই ভালো ।



ঘুড্ডির পাইলট ৯ নং সেক্টরের সাবসেক্টরে অবস্থান করায় কমেন্ট এর রিপ্লাই দিতে দেড়ি হতে পারে কারন এখানের নেট ইসপিড ভয়াবহ !



মন্তব্য ১১৮ টি রেটিং +২০/-০

মন্তব্য (১১৮) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৩১

মৃন্ময় বলেছেন: উপরিউক্ত টিপসগুলো মেনে চললে অবশ্যই ধর্ষক হওয়ার হাত থেকে নিজেকে বাচানো যাবে,.......।
বরাবরের মত ভালোই লিখেছেন।

১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৩৬

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ভাই ।

২| ১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৩৬

বিপুল কুমার বিশ্বাস বলেছেন: আপনি অনেক মারজিত শবদ বেবহার করেছেন মনে হয় ।

১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৩৭

ঘুড্ডির পাইলট বলেছেন: দেখুন পোষ্টের কোথাও "যৌন" শব্দটাও ব্যাবহার করিনি । :) চেষ্টা করেছি ।

৩| ১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৫১

ইলুসন বলেছেন: যত কিছুই লিখেন যে ধর্ষণ করার সে ধর্ষণ করবেই!

১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৩

ঘুড্ডির পাইলট বলেছেন: হ্যা সেটা ঠিক বলেছেন ! তবে আমাদের মাঝে কিছু মানুষ আছে যারা সাময়ীক ভাবে চরিত্রের স্খলনে ধর্ষন করে হয়তো কিছু টিপ্স তাদের কাজে আসবে ।

৪| ১৭ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৭:৫৯

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: একটা এজেন্সি খুইল্যা ফালান :D

১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৩

ঘুড্ডির পাইলট বলেছেন: আপ্নে ভর্তি হইবেন ? ;)

৫| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৩

মায়াবতী নীলকন্ঠি বলেছেন: ভাইয়া কথা হবে না শুধু ++++++++++++

১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৪

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ :)

৬| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৩

মাক্স বলেছেন: চিন্তা করার মত পয়েন্ট তুলে ধরেছেন। সুন্দর পোস্ট!

১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৪

ঘুড্ডির পাইলট বলেছেন: পয়েন্ট গুলো আমরা জানি কিন্তু মানি না একটু গুছাইয়া লিকলে হয়তো কেউ মানবে ।

৭| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:০৯

সেলিম আনোয়ার বলেছেন: যাই হোক ধর্ষণ না করা বা ধর্ষক না হওয়ার টিপস দেয়ার উদ্যোগটাই বড় করে দেখছি। সুন্দর প্রচেষ্টায় ভাল লাগা। আপনার উদ্দেশ্য স্বার্থক হোক।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৪৯

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ সেলিম ভাই ।

৮| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:১৪

স্বপ্ন বাংলা বলেছেন: হুম :) :) :)

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৪

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ , আপ্নার অফিসটা খুব সুন্দর :)

৯| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:৩৫

অপূর্ণ রায়হান বলেছেন: ৫ লাম্বার পিলাচ দিয়া গেলাম ভ্রাতা ++++++

ভালো থাকবেন সবসময় :)

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৫

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ পিলাচের জইন্য ! বিষয় গুলা প্রচার করুন :)

১০| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:৫৭

চোখের পলক বলেছেন: +

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৫

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ভাই :)

১১| ১৭ ই জুন, ২০১৩ রাত ৮:৫৯

মিলটন বলেছেন: আসলে এটা সামাজিক অবক্ষয়। পারস্পরিক সম্মানবোধ যখন এই সমাজ আমাদের শিক্ষা দিবে তখনই আমরা এ থেকে উদ্ধার পাবো। আর দরকার আত্মনিয়ন্ত্রন।

ভালো হয়েছে লিখাটি। ধন্যবাদ।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৬

ঘুড্ডির পাইলট বলেছেন: আপ্নার কমেন্ট এর সাথে সহমত :)

১২| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:০৪

মামুন রশিদ বলেছেন: নাইস পোস্ট ।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৬

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ মামুন ভাই নামের বানানের সমস্যা ঠিক হয়ে গেছে দেখছি :)

১৩| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:১৬

আজ আমি কোথাও যাবো না বলেছেন: আবার আইস্যা শেয়ার দিতাছি।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৭

ঘুড্ডির পাইলট বলেছেন: ধইন্যবাদ তবে কোথাও তো যাওয়ার কথা ছিলো না !!!

১৪| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:১৯

শিপন মোল্লা বলেছেন: প্রথমেই লাইক দিয়ে আসছি। দারুন পোস্ট। সুন্দর সমাজ গঠনের পোস্ট, পোস্টটি ইষ্টিকি করার জন্য দাবি জানাচ্ছি।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৮

ঘুড্ডির পাইলট বলেছেন: চেষ্টা করছি কিছু উন্নয়নমুখি গবেষনামুলক পোষ্ট দিতে পরে এগুলা এলাকার সংগঠনগুলোর মধ্যে প্রচার করবো ।

১৫| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:২০

তুষার আহাসান বলেছেন: নবম এবং চরম ভাল লাগা।

১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৫৯

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ তুষার ভাই :)

১৬| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:৪১

স্বপ্নবাজ অভি বলেছেন: দুর্দান্ত রাফাত ভাই !

১৭ ই জুন, ২০১৩ রাত ১১:০০

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ।

১৭| ১৭ ই জুন, ২০১৩ রাত ৯:৫৯

রয়েল বেঙ্গল টাইগার বলেছেন: কমেন্ট পাবলিশ হয়নি।

সামুর প্রতিটা পেজে প্রত্যেকবার লগইন করতে হচ্ছে। কমেন্ট করলে বলে আপনি লগইন না।

এইটাও যদি পোস্ট না হয়, সামু ক্লোজ ফর টুনাইট।

১৭ ই জুন, ২০১৩ রাত ১১:০০

ঘুড্ডির পাইলট বলেছেন: এবার কমেন্ট পোষ্ট হইছে :)

১৮| ১৭ ই জুন, ২০১৩ রাত ১০:০১

দুরন্ত-পথিক বলেছেন: হা হা হা ,ভাইয়া উলু বনে মুক্ত ছড়িয়েছেন।মানুষ এখন চিন্তা করে কিভাবে উত্তেজিত হওয়া যায়।ব্যাপক ফ্লপ উপদেশ হইছে।

১৭ ই জুন, ২০১৩ রাত ১১:০২

ঘুড্ডির পাইলট বলেছেন: কাউকে রেপ করার আগে তার এইড্স থাকতে পারে টাইপ চিন্তা মাথায় ঢুকলে আমার টিপ্সগুলো কাজে লাগবে । ;)

১৯| ১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৩৩

বাংলাদেশী দালাল বলেছেন:
"আমরা সুযোগের অভাবে চরিত্রবান নয়, সত্যি কারের চরিত্রবান হই।"

সুন্দর পোস্ট ধন্যবাদ।
++++

১৭ ই জুন, ২০১৩ রাত ১১:০২

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ দালাল ভাই । সুযোগের অভাবে আমরা সৎ মানুষ ।

২০| ১৭ ই জুন, ২০১৩ রাত ১০:৩৬

তানিম৭১৯ বলেছেন: তাইতো বলি আজকাল চড়ুই পাখি এত কম দেখা যায় কেন....... ;) :P

১৭ ই জুন, ২০১৩ রাত ১১:০৩

ঘুড্ডির পাইলট বলেছেন: এবং লক্ষ্য করবেন চড়ুই পাখি কমার হার এর সাথে রেপের পরিমান বেড়ে যাচ্ছে ;)

২১| ১৭ ই জুন, ২০১৩ রাত ১১:১৪

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: +++++++++++++

ভাল লাগলো লেখা।

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১২

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ভাই ।

২২| ১৭ ই জুন, ২০১৩ রাত ১১:১৫

রহস্যময়ী কন্যা বলেছেন: পিলাচ হবে ভাইয়া :) :)

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১৩

ঘুড্ডির পাইলট বলেছেন: পিলাচের জন্য ধন্যবাদ ।

২৩| ১৭ ই জুন, ২০১৩ রাত ১১:১৮

মিজানুর রহমান মিলন বলেছেন: দারুনস পরামর্শ ! ১১তম ভাল লাগা ।

ছেলেরাও তো নাকি ধর্ষনের স্বীকার হয় । যেমন নিউজ পড়লাম ১১ বছর বয়সী ছেলে বাবা হয়েছে B-)

তাই এবার আশা করি পরামর্শ দিবেন ছেলেরা কিভাবে মেয়েদের দ্বারা ধর্ষনের হাত থেকে বাঁচতে পারবে ? ;) ;) ;)

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১৩

ঘুড্ডির পাইলট বলেছেন: সেটা দেয়ার ইচ্ছা আছে তবে সেটা ব্লগে দেয়াটা ঝুকিপুর্ন হতে পারে । ;)

২৪| ১৭ ই জুন, ২০১৩ রাত ১১:৪৬

তন্দ্রা বিলাস বলেছেন: আপনার প্রচেষ্টা সফল হোক।

পোস্টে +



আমি কিন্তুক ভাল ছেলে ;)

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১৬

ঘুড্ডির পাইলট বলেছেন: অবশ্যই আপ্নে ভালো ছেলে :) আপ্নি ভালো লেখেন , খারাপ মানুষ এতো ভালো লিখতে পারে না ।

২৫| ১৮ ই জুন, ২০১৩ রাত ১২:১১

একজন আরমান বলেছেন:
আমি একটি বিষয় বিশ্বাস করি সমাজে আমাদের মাঝে অনেকেই আছে যারা ” সুযোগের অভাবে সৎ মানুষ ! “

সহমত।

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১৭

ঘুড্ডির পাইলট বলেছেন: সহমতের সাথে সহমত । :)

২৬| ১৮ ই জুন, ২০১৩ রাত ১২:৪৯

সপ্নাতুর আহসান বলেছেন: +

১৮ ই জুন, ২০১৩ রাত ১:১৭

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ :)

২৭| ১৮ ই জুন, ২০১৩ রাত ১:২০

মামুন হতভাগা বলেছেন: :|| :||

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:০৮

ঘুড্ডির পাইলট বলেছেন: :)

২৮| ১৮ ই জুন, ২০১৩ রাত ১:৪২

খাটাস বলেছেন: কি আর বলব ভায়া। একটা প্লাস দিয়ে যাই। তবে একটা কথা আছে, পোষ্ট খুব সুন্দর সচেতনতা মুলক হলে ও হয়ত সরবচ্চ কয়েক হাজার মানুষ পরছে। যারা পড়ছে, তাদের উচিৎ নিজেদের পরিচিত জন দের সচেতন করতে এসব বিষয় নিয়ে আলোচনা করা। ভাল থাকবেন পাইলট ভায়া।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:১০

ঘুড্ডির পাইলট বলেছেন: একজনও যদি সফল হতে পারে তাইলেও পোষ্ট সার্থক ।

২৯| ১৮ ই জুন, ২০১৩ রাত ১:৫৩

রাইসুল নয়ন বলেছেন: সুন্দর পোস্ট ভাইয়া।
স্বচ্ছ চিন্তাভাবনার প্রকাশ ভালো লাগলো।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:১১

ঘুড্ডির পাইলট বলেছেন: পোষ্ট পড়ার জন্য ধন্যবাদ ।

৩০| ১৮ ই জুন, ২০১৩ রাত ৩:৫৪

মুশাসি বলেছেন: গবেষনায় পিলাচ :) :)

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:১১

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ । :)

৩১| ১৮ ই জুন, ২০১৩ সকাল ৯:১৪

মুহম্মদ ফজলুল করিম বলেছেন: :) :) :) :)

এইডস হইতে পারে্‌, , এই কথাটা যুক্ত করেন :P :P :P

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৩৭

ঘুড্ডির পাইলট বলেছেন: হা ঠিক বলেছেন !!!

৩২| ১৮ ই জুন, ২০১৩ সকাল ১০:৩১

কান্ডারি অথর্ব বলেছেন:

প্রস্তাবনাগুলো দারুন। কিন্তু যারা ধর্ষণ করে তারা মানুষের খাতা থেকে নাম কাটিয়ে দিয়েছে বহু আগেই। তাই এদের জন্য অন্যরকম ডোজ লাগবে।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৩৮

ঘুড্ডির পাইলট বলেছেন: যারা এখনও অমানুষ হয় নাই কিন্তু হওয়ার চান্স আছে তাদের কাজে লাগবে ।

৩৩| ১৮ ই জুন, ২০১৩ সকাল ১১:০৪

আজ আমি কোথাও যাবো না বলেছেন: আরে ভাইজান কারেন্ট গেছিলোগা। পরে আইস্যা শেয়ার দিছি। লেখা অতি বাস্তব সম্মত! তবে ছেলেদের উপর নির্ভর করে কয়জন এই রুলস গুলো মানবে। বিশেষ করে পর্ণ মুভি তো মুড়িমুড়কির মতো পাওয়া যায়। :(

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৩৯

ঘুড্ডির পাইলট বলেছেন: এইগুলান মানতে হইলে কিছু গাইড দরকার সেগুলা লেখা উচিত ছিলো ।

৩৪| ১৮ ই জুন, ২০১৩ সকাল ১১:২২

~মাইনাচ~ বলেছেন: এক কথায় প্রকাশ, সবার আগে নৈতিক শিক্ষার প্রয়োজন সবারই।



গুড পোষ্ট

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪০

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ।

৩৫| ১৮ ই জুন, ২০১৩ সকাল ১১:৩৫

আসফি আজাদ বলেছেন: "ভাইরে একটা জিনিস বুঝেন , টিভির যে চ্যানেল বেশি বেশি দেখবেন সেটার প্রচার ততো বেশি হবে , তাই উত্তেজক পোশাকের নারীর দিকে না তাকিয়ে মুখ ফিরিয়ে রাস্তায় হাটুন দেকবেন সেও লজ্জা পেয়ে এমন পোশাক পরবে না !" - একটা খুবই ভালো প্রসংগ তুলে এনেছেন। চাহিদা না থাকলে যোগান এমনিতেই বন্ধ হয়ে যাবে। মুশকিল হল, আমাদের চাহিদার কিন্তু কমতি নাই! প্লাস এমনিতেই পেতেন, কিন্তু সঠিক জায়গায় আলোকপাত করার জন্য অতিরিক্ত প্লাস ++++
ধন্যবাদ।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪০

ঘুড্ডির পাইলট বলেছেন: অনেক ধন্যবাদ :)

৩৬| ১৮ ই জুন, ২০১৩ সকাল ১১:৫৬

চিরতার রস বলেছেন: এই টিপস্ শুধুমাত্র ভাল পোলাপানের জন্যই কামে দিবো। বদ পুলাপানতো এই সব কানেই দিবোনা। কুত্তার ল্যাজ তো ৮০ বছর চুঙ্গার মধ্যে ভইরা রাখলেও সোজা হইতোনা। B-)) B-))

তবে সুযোগের অভাবে সৎ পোলাপানের জন্য পোস্টটা উপকারী হবে বইলা আশা রাখি।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪৬

ঘুড্ডির পাইলট বলেছেন: এইটা ঠিক বলছেন , কুত্তার ল্যাঞ্জা ৮০ বছর চুংগার মইদ্যে রাখলে ল্যাঞ্জা সুজা হয় না উল্টা চুংগা বাকা হয়া যায় ! তবে বদ পুলারা ভালা হইতে চাইলে তখন টিপ্সগুলান কাজে লাগবে ।

৩৭| ১৮ ই জুন, ২০১৩ বিকাল ৪:০৪

মৈত্রী বলেছেন:
কালকে দুপুরে আমি রাস্তায় বাইদ্যানীর হাতে ধর্ষিত হইছি??

এর প্রতিকার কি??

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪৮

ঘুড্ডির পাইলট বলেছেন: টেকা দেন নাই !!!

আর এইডা তো সুখবর মিস্টি খাওয়ান !

৩৮| ১৮ ই জুন, ২০১৩ বিকাল ৪:১৭

খোকন_৮২ বলেছেন: উপরের সবগুলো উপায় মেনে চলার সাথে সাথে মূলত ধমীয় বিধিনিষেধ মেনে চলতে হবে।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪৯

ঘুড্ডির পাইলট বলেছেন: হ্যা শুধু এই একটা মানলেই কিন্তু অনেক সমস্যার সমাধান চলে আসে ।

৩৯| ১৮ ই জুন, ২০১৩ রাত ৮:০৮

আমিভূত বলেছেন: ++++++++++++

আপনি আসলেই প্রশংসনীয় একটি কাজ করেছেন তবে বাকিটা পাঠকের উপর !!

ভালো থাকবেন ।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫০

ঘুড্ডির পাইলট বলেছেন: আমার কাজ শেষ এবার পাঠকের কাজ শুরু ।

৪০| ১৮ ই জুন, ২০১৩ রাত ৯:৩০

বাংলার হাসান বলেছেন: বরাবরের মত ভালোই লিখেছেন।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫১

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ

৪১| ১৮ ই জুন, ২০১৩ রাত ১০:২২

গিয়াস উদ্দিন লিটন বলেছেন: পছন্দমতো কোন নারী সুবিধামতো অনিরাপদ ভাবে পাচ্ছে না দেখে এখনও তাদের ধর্ষক হওয়ার দুর্ভাগ্য হয় নাই !


কথাটায় পিলাচ । পোস্টেও ।

রেপিসট মানুষিকতার চরিত্রবান (?) দের বলছি - পছন্দমতো কোন নারীকে সুবিধামতো অনিরাপদ ভাবে পেয়ে গেলেও তাঁর স্থলে নিজের মা , বোন বা কন্যাকে ভাবুন ।
নিশ্চিত পরিমল হওয়ার হাত থেকে বেঁচে যাবেন ।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫২

ঘুড্ডির পাইলট বলেছেন: :) ভালো বলেছেন লিটন ভাই

৪২| ১৯ শে জুন, ২০১৩ রাত ৮:৩৯

নাজিম-উদ-দৌলা বলেছেন: রামর্শ দেওয়ার ব্যাপারে আপনার ইউনিক ট্যালেন্ট আছে!

পারলে দ্রুত বিয়ে করুন ।

অনেক বিবাহিতরাও ধর্ষণ করে, তাদের কি বলবেন?

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৩

ঘুড্ডির পাইলট বলেছেন: তাদের অন্যান্য টিপ্স গুলো ফলো করতে হবে , তবে এই টিপ্সগুলাই সকল সমাধান নয় । সকল সমাধান পেতে হলে নিজেকে চেঞ্জ করতে হবে ।

৪৩| ১৯ শে জুন, ২০১৩ রাত ১১:১০

তামিম ইবনে আমান বলেছেন: সুযোগের অভাবে সাধু- বলতে একটা কথা আছে ;)

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৩

ঘুড্ডির পাইলট বলেছেন: সুযোগের অভাবে সতমানুষ ।

৪৪| ২১ শে জুন, ২০১৩ সকাল ১১:০৪

শিপু ভাই বলেছেন:
এখন পর্যন্ত আমার পড়া আপনার সেরা পোস্ট এটা!!!
জাস্ট অওসম!!! ++++++++++++++++++++

অনেক অনেক ধন্যবাদ এত চমৎকার করে এরকম একটা ভাইটাল ইস্যুতে লিখার জন্য।


সকলের শুভবোধের উদয় হোক!!!

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৫

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ শিপু ভাই আমাদের শুভ বুদ্ধির উদয় হওয়া দরকার চারিদিকে যা শুরু হইছে এখন হয়তো রেপিস্ট ঠ্যাকাইতে আলাদা রেজিমেন্ট লাগবে ।

৪৫| ২২ শে জুন, ২০১৩ রাত ১:৪১

ব্যান্ড পার্টি বলেছেন: নিজেরে কন্ট্রোল করলেই হয়, এইটা কোনো ব্যাপারইই না.....

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৬

ঘুড্ডির পাইলট বলেছেন: সবাই পারে না নিজেরে কন্ট্রল করতে :)

৪৬| ২২ শে জুন, ২০১৩ রাত ২:৪৯

আমি তুমি আমরা বলেছেন: পারলে দ্রুত বিয়ে করুন

বাপ মারে কেডা বুঝাইব??? ;) :P

পুস্টে পিলাচ :)

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৭

ঘুড্ডির পাইলট বলেছেন: দুই একটা ব্যার্থ দুর্ঘটনা ঘটান ;)

৪৭| ২২ শে জুন, ২০১৩ সকাল ৯:২২

রবিউল ৮১ বলেছেন: অবশ্য এমন টাইপ উপায় জানতে ডাক্তারের কাছে যেতে হয় না , কিছু দুষ্টু বন্ধু থাকলে তারাই টিপ্স দিয়ে দেয় অবশ্য সেটা নিরাপদ হয় না । =p~ =p~ =p~ =p~ =p~

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৭

ঘুড্ডির পাইলট বলেছেন: =p~

৪৮| ২৪ শে জুন, ২০১৩ রাত ৯:২৩

বোকা ডাকু বলেছেন: জত পরামর্শই দেন মিয়াবাই মাইরের উফ্রে ওষুধ নাই। তবে "সুযোগের অভাবে সৎ" কথাটা সত্য।

আপনার পরামর্শগুলা ইউনিক। তাতে সন্দেহ নাই। পোস্টে +++++++++++

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৮

ঘুড্ডির পাইলট বলেছেন: মাইরের মইদ্যে ভাইটামিনাছে ।

৪৯| ১৬ ই জুলাই, ২০১৩ সকাল ১১:৩০

মাঈনউদ্দিন মইনুল বলেছেন: “অলস মস্তিস্ক শয়তানের হেডঅফিস” হাহাহা...আর কী বলার আছে।

তবে যেমন বললেন, নিজের ব্যক্তিত্ব রক্ষা করুন। সেটি রক্ষা করতে চাইলেও ধর্ষক হওয়া সম্ভব নয়।

লেখাটিতে অনেক মজা পেলাম ভাই :)
শুভেচ্ছা জানবেন :)

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৮

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ আপ্নাকে :)

৫০| ২৭ শে জুলাই, ২০১৩ সন্ধ্যা ৬:১২

গোলাম দস্তগীর লিসানি বলেছেন: ভাই পুরা পোস্টের সাথে সহমত থেকে এক কথায় সামারি হল এই রকম,

প্রকৃত নৈতিকতার শিক্ষা গ্রহণ করে সেটাকে প্রতিনিয়ত বাস্তবায়িত করার অন্ততপক্ষে চেষ্টা করা।

কেমন আছেন! অনেক ভাল থাকেন ভাই। অনেক অনেক।

০৫ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৫৯

ঘুড্ডির পাইলট বলেছেন: নৈতিকতা শিক্ষার প্রধান প্রতিষ্ঠান হলো পরিবার ও গুরুগৃহ ।

৫১| ২৮ শে জুলাই, ২০১৩ সকাল ১০:৫৭

প্রিন্স হেক্টর বলেছেন: পেলাচ+

আমার নিজের চরিত্রের উপর নিজের ভরসা আছে, কন্ট্রোলও আছে।

পয়েন্টগুলো ভালো হইছে

০৫ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:০০

ঘুড্ডির পাইলট বলেছেন: কন্ট্রল আছে ?
সইত্য ?

৫২| ০৬ ই আগস্ট, ২০১৩ সকাল ১০:১২

সেলিম আনোয়ার বলেছেন: এইবার নতুন কোন বিষয়ে কিছু স্পেশাল টিপস দেন। এ ই বিষয়েও দিতে পারেন।তাছাড়া এই যে ছুটতে গ্রমের বাড়িতে পৌছার বিড়ম্বণা তার ওপর একখান পোস্ট দিবার পারেন। ঘুড্ডির পাইলট ঘুড্ডি উড়ছে তো ঠিক মতন। :)

০৮ ই আগস্ট, ২০১৩ রাত ১২:৪১

ঘুড্ডির পাইলট বলেছেন: আর টিপ্স পোষ্ট দিবো না । :)

৫৩| ০৯ ই আগস্ট, ২০১৩ ভোর ৪:৪২

গ্রীনলাভার বলেছেন: কমেন্টগুলা মজারু।

ঈদ মোবারক। !:#P !:#P !:#P !:#P

০৯ ই আগস্ট, ২০১৩ রাত ১১:১৩

ঘুড্ডির পাইলট বলেছেন: ঈমো মানে ঈদ মোবারক

৫৪| ০৯ ই আগস্ট, ২০১৩ ভোর ৬:৫০

ডিজিটাল বোকা বলেছেন: ভাই আপনাকে অনেক ধন্যবাদ, সচেতনা মূলক পোষ্টের জন্য ।


ধর্ষন হইতে বাঁচার উপায় পোষ্টটাতে ‍যদি মেয়েদেরকে শালীন পোশাকের প্রতি গুরুত্ব দেওয়া ও ধর্মীয় অনুশাসন মেনে চলার প্রতি কিছু লিখতেন , তাহলে মনে হয় আরও ভাল হতো।

০৯ ই আগস্ট, ২০১৩ রাত ১১:১৩

ঘুড্ডির পাইলট বলেছেন: আসলেই ভালো কথা বলেছেন । ওটা কারেকশন করা উচিত !

৫৫| ০৯ ই আগস্ট, ২০১৩ দুপুর ১:২০

গোলাম দস্তগীর লিসানি বলেছেন: ঘুপাভাই, ঈদ মোবারক! ভাবী বাচ্চাকে নিয়ে জম্পেশ ঈদ প্রত্যাশা করি।

০৯ ই আগস্ট, ২০১৩ রাত ১১:১৪

ঘুড্ডির পাইলট বলেছেন: ঈমো মানে ঈদ মোবারক

৫৬| ০৯ ই আগস্ট, ২০১৩ বিকাল ৪:১৪

প্রিন্স হেক্টর বলেছেন: পাইলুট দা, ঈমো মানে ঈদ মোবারক :)

০৯ ই আগস্ট, ২০১৩ রাত ১১:১৪

ঘুড্ডির পাইলট বলেছেন: ঈমো মানে ঈদ মোবারক ।

৫৭| ১০ ই আগস্ট, ২০১৩ রাত ৮:৫০

রায়ান ঋদ্ধ বলেছেন: সব থেকে বেশি প্রয়োজন দৃঢ় সংকল্পের। যদি কেউ নিজের কাছে দৃঢ় সংকল্প করে যে কেউ যদি এমন জঘন্য কাজে তাকে উৎসাহিতও করে অথবা বিপরীত লিঙ্গের কেউ যদি তাকে আগ্রহপুর্বক উত্তেজিত করার প্রয়াসও করে তবুও সে ঈমান থাইকা নড়বে না।

অনেক সুন্দর গুছানো লেখা... ++++++++++++++++++ :)

১০ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:৩৬

ঘুড্ডির পাইলট বলেছেন: ধন্যবাদ ভাই :)

৫৮| ১৪ ই আগস্ট, ২০১৩ রাত ১১:৫০

আরজু পনি বলেছেন:

পোস্টটি যে আমি পড়েছি তা জানতাম কিন্তু মন্তব্য খুঁজে না পেয়ে দ্বিধান্বিত হয়ে গেছি ।

সচেতনতা সর্বক্ষেত্রেই কাম্য ।

ঈদ পরবর্তী শুভেচ্ছা রইল পাইলট ।।

১০ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১০:৩৬

ঘুড্ডির পাইলট বলেছেন: আপ্নাকেও ঈদ পরবির্ক শুভেচ্ছা ।
বাসায় কি সেমাই আছে এখনও ?

৫৯| ০২ রা অক্টোবর, ২০১৩ রাত ৮:০৩

নুর ফ্য়জুর রেজা বলেছেন: দারুণ লেখা পাইলট ভাই। তবে এই জিনিসগুলো শুধু আমার মত ভালো ছেলেরাই মানবে !! ;) B-) B-))


১৬ ই অক্টোবর, ২০১৩ রাত ১২:১৭

ঘুড্ডির পাইলট বলেছেন: তা হবে হয়তো !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.