নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি খুব সাধারন ভাবে চলাফেরা করতে ভালোবাসি। আর নিজের সম্পর্কে এর চেয়ে বেশী কিছু বলার নেই। কারন প্রতিনিহিত নিজের মাঝে কিছু না কিছু পরিবর্তন লক্ষ্য করি।

মোঃ হৃদয় শেখ

স্বপ্ন দেখি নিজ চোখে......... আকাশ দেখি আপন মনে। আমি হে আমি আমার কৃতিকরমের জন্য গর্বিত।

মোঃ হৃদয় শেখ › বিস্তারিত পোস্টঃ

সাবধান থাকুন, নিরাপদ থাকুন

০৯ ই মে, ২০১৫ বিকাল ৩:১৬

স্কুল লাইফের একটা ফ্রেন্ড হঠাৎ করে সকাল সকাল কলে করে বলে বন্ধু তুমি কই আমি তো ঢাকা আসছি। শুনে অনেক খুশি হলাম জিজ্ঞাস করলাম কোথায় আছ এখন। বন্ধু বললো বসুন্ধরার এখানে আছি। ঠিক আছে তুমি থাক ওখানে আমি আসছি অনেক দিন পর তোমার সাথে দেখা হবে। সকাল ১১ টা বন্ধুর সাথে দেখা হল অনেক কথা জমা ছিল অনেক কথা হলো এখন বাসায় যাওয়ার পালা। বন্ধু তুমি আজকে বেক করবে নাকি থাকবে, না হয় আমার বাসায় চলও। না বন্ধু চলে যেতে হবে। এখন কোথায় যাবে বাংলা মটর। চল তাহলে এক সাথেই যাই আমি গুলিস্তান যাবো। বাংলা মটর নামার সাথে সাথে একটা ভদ্য বয়স্ক মহিলা গাড়িতে উঠছে এমন সময় তার পিছনে আরো তিনজন মধ্য বয়সি মহিলা । একজনের কোলে একটি শিশু। আমি বন্ধুকে বিদায় দেয়ার সময় লক্ষ্য করলাম যে তাড়া মহিলার গলায় একটা চেইন ছিল ওঠার সময় একজন সেই চেইন দরে ছেরে ফেললও। সাথে সাথে আমি মহিলাকে বললাম আন্টি আপনার চেইন টা হয়তো ছিড়ে গেছে একটু সামলে রাখুন। কথাটা বলতে দেরি হয়েছে তাদের গাড়ী থেকে লাফ দিয়ে নেমে যেতে দেরি হয়নি ..............

চলার পথে সব সময় সচেতন থাকা উচিত। যে মহিলা গুলো এই কাজ করেছে আমরা সচরাচর দেখে থাকি রাস্তায় অনেকে তাদের বাইদানি ও বলে থাকে।


সাবধান থাকুন চোখ কান খোলা রাখুন নিরাপদ থাকুন।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.