নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জাবের তুহিন

আছি । আমি আছি ।

জাবের তুহিন › বিস্তারিত পোস্টঃ

শাক দিয়ে মাছ ঢাকা না তো আশরাফুলকে নিষিদ্ধের মাধ্যমে ???

০৪ ঠা জুন, ২০১৩ বিকাল ৫:১৮

আশরাফুল দেশবাসীর কাছে ক্ষমা চাইছে । মানলাম ।

কিন্তু ও বলতেছে আমি প্রথমেই সব সত্য বলেছি । আমি সত্য বলেছি । এই রকম অজুহাত দিচ্ছে । আমি মানলাম সত্য বলেছে । কিন্তু এইটাকে হাতিয়ার হিসেবে ব্যাবহার করাকে আমি সমর্থন করতে পারি না ।

তার ভক্তরা আমার উপর চটে যেতে পারেন । কিন্তু কথা হইলো তাহলে পরেও ম্যাচ ফিক্সিং হবে সত্য বলেছি বলে রেহাই পাবে ?

শাস্তি কমানো যেতে পারে কিন্তু সেটাও যেন অতিরিক্ত কমানো না হয় ।

আবার সবাইকে সাবধান করার জন্যে যেন খুব কঠিন শাস্তি দেয়া না হয় ।

আর ও একা কিন্তু ছিল না । ও হচ্ছে ফ্রন্টের পাবালিক তাই বইলা শাক দিয়া মাছ ঢাকার চেষ্টা যেন করা না হয় ।

যে যেই পরিমাণ অপরাধ করছে তাকে যেন সেই পরিমাণ শাস্তি দেয়া হয় । আর পিছনের মানুষদের বের করে আগে শাস্তি দেয়া উচিত বলে আমি মনে করি । ওরে শাস্তি দিয়া দেখাইতেছে আমরা সোচ্চার আমরা হেন মানব না তেন সহ্য করবো না ।

ও যাদের কারণে জরাইছে তাদের আগে ধইরা ডোলা দেন । দেখবেন ভবিষ্যৎ উজ্জল ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুন, ২০১৩ সন্ধ্যা ৭:২৫

মিতক্ষরা বলেছেন: তিনি সত্যই অনুতপ্ত। তা মানুষের হৃদয় স্পর্শ করেছে।


নানা কারনে তার সর্বনিম্ন শাস্তি হওয়া উচিত। প্রথমত: তিনি স্বেচ্ছায় স্বীকারোক্তি দিয়েছেন। তিনি নিজে থেকে না বললে কেউ কিছু জানতেও পারত না। দ্বিতীয়ত: বিপিএল মূলত ঘরোয়া ক্রিকেট। তৃতীয়ত: মালিকপক্ষ বকেয়া পাওনা রেখে তাকে অনেকটা বাধ্য করেছে। চতুর্থত: বাংলাদেশ ক্রিকেটে তার অবদান অনেক বেশী। একটি সময় যখন বাংলাদেশ ক্রিকেট তলানীতে ঠেকেছিল তখন তিনিই ছিলেন একমাত্র ভরসা। ঐ সময়ের একটি জয়, এখনকার দশটির চেয়ে অনেক গুরুত্ববহ।

বিসিবি সব কিছু (এমনকি পাবলিক সেন্টিমেন্ট) বিচার করে শাস্তির মাত্রা ঠিক করবে - এটাই কাম্য। অবশ্যই শাস্তির মাত্রা আইসিসির কাছে গ্রহনযোগ্য হতে হবে। বাংলাদেশের ক্রিকেটে কোন প্রকার কালিমা লাগানো বিসিবির ঠিক হবে না। ভবিষ্যতে যাতে কেউ ওপথে পা না বাড়ায় সেটা নিশ্চিত করা বিসিবির দায়িত্ব।

০৫ ই জুন, ২০১৩ সকাল ১০:৪৫

জাবের তুহিন বলেছেন: পুরা একমত হতে পারলাম না । যতো ভালো প্লেয়ারই হোক সে । ধরলাম সাকিব ফিক্সিং করছে ওর দোলে ভূমিকা আশরাফুলের চেয়ে বেশি এই জন্য কি তাকে কম শাস্তি দেয়া হবে ?
আর স্বেচ্ছায় স্বীকারোক্তি ভুল বললেন । এইটা তখন মানতাম যখন আকসুর কাছে না সংবাদ মাধ্যমে নিজে থেকেই কিছু বলতো । কিন্তু এখন তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে । সে মিথ্যা বললে সময় বেশি লাগতো কিন্তু সত্য বের হত । এই সত্য বলার কারণে তার শাস্তি কমানো যেতে পারে । কিন্তু আবেগ তাড়িত হওয়া আমি সাপোর্ট করছি না । ভুল করছে মানলাম কিন্তু সে তো একেবারে নতুন প্লেয়ার না বারো বছর ধরে খেলে তাহলে ???????

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.