নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি জাতির বোঝা। তবে আমাকে আপনি জাতির ভাতিজাও বলতে পারেন। জাতির কোন উপকার করছি কিনা জানি না। জাতির থেকে কোন উপকার পাইনি এটা বলতে পারি।

জাতির বোঝা

বাংলাদেশের ১৬ কোটি মানুষের সিরিয়াল নম্বর দিলে আমার নম্বরটা পড়বে সবার শেষে । আমি এক জন কামলা। দেশে কোন কাজ পাইনি। পেটের দায়ে বিদেশে কামলা দেই। আমি জাতির বোঝা। জাতি আমাকে কিছু দেয়নি। তবে আমি জাতিকে রেমিট্যান্স দিই।

জাতির বোঝা › বিস্তারিত পোস্টঃ

গরম বাণী, নরম বাণী।

১৬ ই নভেম্বর, ২০১৩ রাত ১০:২৫

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচনের প্রশ্নে তিনি পথ খুঁজে পাচ্ছেন না। নির্বাচনে অংশ নিলে তাঁকে সবাই বেইমান বলবে। আর নির্বাচনে অংশ না নিলে দেশের ভবিষ্যত্ অনিশ্চিত। আজ শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় যুব সংহতির কাউন্সিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।





জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সমালোচনা করে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, বেশি খেলা ভালো নয়। বেশি খেললে ডুবে যেতে হয়। গতকাল শুক্রবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলা পরিষদ মাঠে ‘আওয়ামী লীগ সরকারের ভোট ডাকাতির প্রতিবাদ ও নির্দলীয় সরকারের দাবিতে’ আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন কাদের সিদ্দিকী। তিনি আরও বলেন, ‘মহাজোট ও “মহাচোরের” সঙ্গে এরশাদ থাকায় আমি তাঁকে আজকে দাওয়াত দেইনি। এরশাদ ওই মহাজোট না ছাড়লে তাঁর সঙ্গে আমি নাই।’





পাঁচ বছর ধরে বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নির্যাতন হচ্ছে—এমন অভিযোগ এনে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপি অসহায়, নিরবলম্ব নয়। আমরা হিসাবের খাতায় সব ঋণ লিখে রাখছি। সময় এলে সব কড়ায় গন্ডায় পরিশোধ করা হবে।’ আজ শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই নভেম্বর, ২০১৩ রাত ৯:০১

জাতির বোঝা বলেছেন: চজগস চকফ গফচন বফঘ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.