নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নতুন ব্লগার হিসাবে আছি.......

জহীরুল ইসলাম

ফেসবুকে: https://www.facebook.com/johirul.islam.92 ইমেইল : [email protected]

জহীরুল ইসলাম › বিস্তারিত পোস্টঃ

মুসলমানদের প্রথম ক্বিবলা আল আকসা বন্ধ করে দিল দখলদার ইহুদীরা

৩১ শে অক্টোবর, ২০১৪ রাত ১০:২০



আবার ফিলিস্তিন!!
আবার কাঁদাল ফিলিস্তিনের খবর!!

ইসারায়ীল-ফিলিস্তীনের অসম লড়াইয়ের রেশ কাটতে না কাটতেই এবার ইসরায়ীলী হায়েনেরা মুসলমানদের প্রথম ক্বেবলা বাইতুল মুকাদ্দেস মসজিদ পুরোপুরি বন্ধ করে দিল। বুধবার রাতে অজ্ঞাত ব্যক্তির গুলিতে এক উগ্র ইহুদি ধর্মযাজক আহত হওয়ার অজুহাতে আল-আকসা মসজিদ বন্ধের সিদ্ধান্ত নেয় বর্ণবাদী ইসরাইল।

খবর:৩০ অক্টোবর (রেডিও তেহরান): মুসলমানদের তৃতীয় পবিত্রতম স্থান আল-আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে দখলদার ইসরাইল। ইসরাইলি জননিরাপত্তা মন্ত্রী বলেছেন, পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত আল-আকসা মসজিদে কেউ ঢুকতে পারবে না। ১৯৬৭ সালের পর এই প্রথম এ ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছে রুশ টিভি চ্যানেল ‘রাশা টুডে’।

মসজিদটি বন্ধের ঘোষণার পর জেরুজালেমে (বায়তুল মোকাদ্দাস) পুলিশের সংখ্যা বাড়ানোর নির্দেশ দিয়েছেন ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। গতরাতে অজ্ঞাত ব্যক্তির গুলিতে এক উগ্র ইহুদি ধর্মযাজক আহত হওয়ার অজুহাতে আল-আকসা মসজিদ বন্ধের সিদ্ধান্ত নেয় বর্ণবাদী ইসরাইল।


পেছনের খবর: গত ৮ জুলাই ২০১৪ তে শুরু হওয়া ইসরায়ীলী-ফিলিস্তীন অসম লড়াইয়ের শুরুটা হয়েছিল তিন ইহুদি কিশোরকে অপহরনের দায়ে। "হামাস তিন কিশোরকে অপহরন করেছে" এই অজুহাতে ইসরায়ীলী বর্বররা ২১৩৮ জনকে শহীদ, ১১০০০ হাজারের বেশি মানুষকে আহত, ৫ লক্ষাধিক মানুষকে গৃহহীন করেছিল। বিপরীতে ইসরায়ীলের ৬৭ সৈন্য নিহত হয়। কিন্তু কিছুদিন পরেই ইসরায়ীলী পুলিশি তদন্তে বেরিয়ে আসে সেই তিন কিশোরকে হামাস অপহরন করেনি, বরং স্থানীয় এক ইহুদী সন্ত্রাসী সংগঠন তাদের অভ্যন্তরীন কোন্দলনেই তাদের অপহরন কর।
বাইতুল মুকাদ্দাস এলাকায় অজ্ঞাত ব্যক্তির গুলিতে উগ্র ইহুদি ধর্মযাজক আহত হওয়া আর মুসলমানদের জন্য বাইতুল মুকাদ্দাস মসজিদ বন্ধ করে দেওয়াটা ঘটনাটা ৮ জুলাই ২০১৪এড় ঘটনার মত নয় তো..............?



মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.