নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সত্য সুন্দর চিরঞ্জীব

এম.এ.জি তালুকদার

আমি একজন গৈ-গেরামের সাধারণ মানুষ

এম.এ.জি তালুকদার › বিস্তারিত পোস্টঃ

বাজার থেকে বউ কিনে দে।

১৩ ই জানুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৩৪



বেশিরভাগ মেয়েরাই তার স্বামীকে বলে থাকেন- “আমি ছাড়া অন্য কেউ হলে আর তোমার সাথে সংসার করতো না।আমার মতো একজন নিরীহ,ভালো মেয়ে দেখেই------------।” আমার স্ত্রীও এর খুব ব্যতিক্রম নয়।যদিও আমি আমার স্ত্রীকে আই,এ পাশ করার পর বিয়ে করে; বিএ, এম এ পাশ করিয়ে একটা কলেজে চাকুরী নিয়ে দিয়েছি এবং বর্তমানে কলেজটি সরকারী গেজেটভুক্ত হয়েছে। আমি আমার স্ত্রীর এ সমস্ত কথায় শুধু হাসতাম,আজ অন্য একজন ভদ্র মহিলার ব্লগের লেখনি দেখে, আমাদের জাতীয় কবির সেই কবিতাংশ পরিপূর্ন সত্য বলে বিশ্বাস হচ্ছে।-“----------- যাচে বহুজন”।
অথচ- আপনার মতো এমনভাবে সত্য প্রকাশ করতে পারে না বলেই,তাদের প্রতি যতো সমবেদনা।আবার শুনি- আজকাল নাকি স্বামীর দ্বারাই নারী বেশী ধর্ষিতা হচ্ছেন(! ?)। নারী কেন্দ্রিক প্রচারিত বেশিরভাগ মতামত ও মতবাদকে কেন জানি আজ বহুজাতিক কোম্পানীর কর্মকান্ড বলে মনে হয়। বাস্তবতার খাতিরে বর্তমান প্রজন্ম গণহারে ভাবতেই পারে-‘ এর চেয়ে স্ত্রী কিনে নেয়াই ভালো।’

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১৩ ই জানুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৪৯

নূর মোহাম্মদ নূরু বলেছেন:
জাপানের অনেক পুরুষ তাদের সঙ্গী হিসেবে পুতুলকে (সেক্স ডল) বেছে নিচ্ছেন। মানুষের তৈরি এসব পুতুলসঙ্গীদের সঙ্গে মানসিক বন্ধনও গড়ে তুলেছেন তারা। পাশাপাশি এদের সংখ্যাটাও দিন দিন বাড়ছে। এক গবেষণায় উঠে এসেছে, দেশটিতে অসংখ্য পুরুষ সিলিকন রোমান্সের দিকে ঝুঁকছে। জাপানের অনেক পুরুষ জানান, মানুষরূপী সঙ্গীদের নিয়ে তারা খুশী। অনেকে আবার বলছেন তারা আর কখনো মানুষের কাছে ফিরে যাবেন না। তারা বলেন মেয়েরা নির্মম হৃদয়ের এবং স্বার্থপর। পুরুষেরা চায় এমন কাউকে যে তার পাশে সব সময় থাকবে। কাজ থেকে ফিরে যাতে তার সঙ্গে সময় কাটানো যায়। সেক্স ডলের সঙ্গে আমি তেমনটা করতে পারি।
৪৫ বছর বয়সী মাসায়ুকি ওজাকি গণমাধ্যমকে জানান, আমি সিলিকন পুতুলের প্রেমেই মগ্ন থাকি। এমনকি কর্মক্ষেত্রে যদি কোনো কিছু ভালো না যায়, এতেও ওই পুতুলের প্রতি তার ভালোবাসা কমে না।

২| ১৩ ই জানুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৫২

জুনায়েদ বি রাহমান বলেছেন: বউ কিনে নেওয়াই ভালো! মানুষপ্রজাতি আস্তে আস্তে অঅনুভূতিহীন হয়ে পড়ছে। কিছুদিন পর বউ জামাই আলু গাজরের মতো কেনাকাটা করে দিনযাপন করাটা স্বাভাবিক হয়ে উঠতে পারে।

৩| ১৩ ই জানুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৫৩

ইসিয়াক বলেছেন: কত রঙ্গ জানো রে মানুষ কত রঙ্গ জানো

৪| ১৩ ই জানুয়ারি, ২০১৯ সন্ধ্যা ৭:৫৬

কালীদাস বলেছেন: আল্লাহু আকবার!! ঐ মিয়া পোস্টে ১৮+ ট্যাগ লাগান!!

@নূর মোহাম্মদ নূরু: উল্টাও আছে জাপানিজদের মধ্যে। ইয়াং জেনারেশনের উল্লেখযোগ্য অংশ সেক্সে আগ্রহী না।

১৩ ই জানুয়ারি, ২০১৯ রাত ৮:০৫

এম.এ.জি তালুকদার বলেছেন: ভাইজান,একজনের এক খোচায় প্রায় দুই বছর ব্লগে ছিলাম না। কষ্টে আর বাস্তবতায় জ্বলে না লিখে পারলাম না।কষ্ট পেলে ক্ষমা করে দিবেন;বেশি বললে-আবার উড়াল দেব আকাশে।আর ১৮+ ? ব্লগে সম্ভবত: সে ভয়টা নাই!!!!!

৫| ১৩ ই জানুয়ারি, ২০১৯ রাত ৮:০৫

রাজীব নুর বলেছেন: শিরোনামটা সুন্দর হয়নি।

৬| ১৩ ই জানুয়ারি, ২০১৯ রাত ১০:৪৩

হাবিব বলেছেন: নারীরা সব সময় একটু কম বুদ্ধির অধিকারী হয়

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.