নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অপ্রকাশিত......

সপ্নহীন এক যুবরাজ

তুমি যেখানেই যাও,যা-ই করো, আমি সেখানেই তোমার জন্য অপেক্ষা করবো,অপেক্ষায় থাকবে টকটকে লাল গোলাপ,যেদিন আসবে সেদিন একাকি, বিষন্নতা জীবন থেকে মুক্তি পাবে ! অপূর্ণ সপ্ন,আশাগুলো পাবে পূর্ণতা, সেদিন তোমার প্রিয় কথাগুলো শুনবো,সেদিন তোমাকে নিয়ে সামনের দিকে এগিয়ে যাবো ! দুটি রংঙের ঘুড়ি হয়ে এক আকাশে উড়বো,আকাশ ছোয়া ভালোবাসা দিবো তোমায়, আছি সেদিনের অপেক্ষায়.....!!

সপ্নহীন এক যুবরাজ › বিস্তারিত পোস্টঃ

বিটিভি

১৯ শে এপ্রিল, ২০১৬ রাত ৯:২৮




পৃথিবীতে আমার মনে হয় একমাত্র টেলিভিশন হলো বিটিভি যেখানে সবসময় পজেটিভ খবর দেখানো হয়, যখন মন খুব খারাপ থাকে তখন বিটিভি চ্যানেল ছারি ! বিটিভি-তে কখনো নিজের দেশের খুন/হত্যা/গুম/মারামারি/চুরি দেখানো হয়না,সবসময় উন্নয়নের জোয়ার দেখানো হয় ! বটিভি দেখলে হার্ট এট্যাক হবার সম্ভাবনা থাকেনা বললেই হয় ! এটা যে শুধু এখন দেখানো হয় তাই নয়,জন্মের পর যখন থেকে টিভি দেখা শুরু করলাম তখন থেকে এসব দেখতাছি ! এটা সরকারের একটা অলাভজনক ব্যাক্তিগতো প্রতিষ্ঠান ! জনগনের টাকায় সরকারের মন্ত্রি/এম্পি/চামচা/আতি নেতা/পাতি নেতা/সিকি নেতাদের সমাবেশ দেখানো হয় ! বিটিভিতে খবর রেকর্ড করার জন্য যে কয়টি ক্যামেরা আছে তার সবগুলা মন্ত্রিদের খবর রেকর্ড করার জন্য ব্যাস্ত থাকে তার কারনে আসল খবর গুলা অগোচরে থেকে যায় ! এই বিটিভি এক এক সরকারের সময় এক এক নামে ডাকা হতো, যেমন-বিবির বাক্স,সাহেবের বাক্স,গোলামের বাক্স !

তারপরেও বিটিভিতে অনেক ভালো কিছু দেখেছি,যেমন-ম্যাকগাইভার,দ্যা-এ টিম,র‍্যাভেন,নাইট রাইডার,জাংগাল জিএম,টারজান,দ্যা গার্ল ফ্রম টুমোরো, ওসান গার্ল,স্পেলবাইন্ডার সেসন ১/২ ইংলিশ সিরিজ ! সবচেয়ে পপুলার ছিলো ম্যাকগাইভার, মাঝে মাঝে ইউট্যাবে দেখি এটা ! আগে মাসে একবার বাংলা ছবি দিতো, তাও ৩ ঘন্টার ছবি ৬ ঘন্টায় শেষ হতো,আর ছবির অনেক সিন কেটে দিতো ! বিটিভি বাংলাদেশি চ্যানেল হলেও মাসে ৪ শুক্রুবারের ৩ শুক্রুবারে দেখানো হতো ইংলিশ ছবি ! এখনকার কথা আলাদা,এখন অবশ্য কেউ বিটিভি দেখে বলে মনে হয়না ! একটা সময় ছিলো বটিভিতে হিন্দি সিরিজ যাকে বলে আরব্য উপন্যাসের কল্পকাহনী বাংলার ডাবিং করে দেখানো হতো ! এক কথায় বলা যায় বিটিভি আনন্দ দেয়ার পরবরতে কস্ট দিতো বেশি ! বিটিভিতে একটা আরকাইভ সেন্টার আছে ,সেটার কোনো দরকার আছে বলে মনে হয়না কারন বিটিভি যা দেখায় তার সব গুলাই অখাদ্য ! বিটিভিতে দেখার মতো থাকলে আছে ইত্যাদি নামের অনুষ্ঠান ! দেশের ব্যাসরকারি টিভির সাথে বিটিভি আজ পরাজিতো,কিন্তু বিটিভি চাইলেই সবার উপরে থাকতে পারতো,শুধুমাত্র সরকারের সদ্বিচ্ছার কারনে বিটিভির আজ এই অবস্থা, এই অবস্থার জন্য সব সরকার দায়ি ! এই মুহুরতে পাট কলের মতো বিটিভি বন্ধ করে দিলে সরকারের লাভ ছাড়া লস হবেনা !

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে এপ্রিল, ২০১৬ রাত ৯:৪২

সফদার মামা বলেছেন: বিটিভি মাঝে মাঝে পর্ণ দেখালেও পারে :P

২| ২০ শে এপ্রিল, ২০১৬ রাত ৩:৫১

ক্যাকটাস বলেছেন: সফদার মামার প্রস্তাবটা টা ভেরি হট।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.