নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি কবিতা, গান ,ছোট গল্প , ও উপন্যাস লিখে থাকি। আমার লেখা একটি কবিতার বই (পুষ্প কলি )ও একটি ছোট গল্পের বই (ভালবাসার নানা রুপ)প্রকাশিত হয়েছে ।

রাকিবুল ইসলাম রুবেল

সত্য ও সুন্দরের পথে

রাকিবুল ইসলাম রুবেল › বিস্তারিত পোস্টঃ

(সত্য গল্প) ভূতের সাথে প্রেম

২৭ শে জুন, ২০১৫ বিকাল ৫:০১

ছেলের সাথে মেয়ের প্রেম, স্বামীর সাথে স্ত্রীর প্রেম , মা বাবার সাথে সন্তানের প্রেম, মানুষের সাথে জীব জন্তু বা প্রকৃতির সাথে প্রেমের কথা আমরা সব সময় সুনে থাকি কিন্তু ভূতের সাথে প্রেম, কথাটা অদ্ভুত মনে হলেও আমাদের এখানে এক লোক ভূতের রূপে মুগ্ধ হয়ে তার প্রেমে পরেছিল।
ঘটনাটা ঘটে ছিল এ রকম, আমাদের এ খানে একটা জাগার নাম আছে গজালিয়া। কথিত আছে সেখানে নাকি ভূত পেত্নি বাস করে।
আর সেখান থেকেই এক রাতে তপু মিয়া হেটে বাড়ি আসতে ছিল। রাতটা ছিল চাঁদনী রাত, চাঁদের আলোয়ে পথ চলতে ছিলেন তপু মিয়া,
এমন সময় তিনি দেখতে পেলেন রাস্তার পাসে একটা সুন্দরি মেয়ে দারিয়ে আছে। রাতের এই নির্জনে , সুন্দরি একটা মেয়েকে রাস্তার পাসে দারিয়ে থাকতে দেখে তপু মিয়া কিছুটা বিস্নিত হলেন এবং সেই সাথে মেয়েটার রূপে মুগ্ধ হয়ে তার প্রতি একটা আকর্ষণ অনুভব করলেন।

তপু মিয়ার চরিত্র একটু লুছ ছিল। তাই তার মনে কুচিন্তা এলো , যদি মেয়েটাকে পটিয়ে মেয়েটার সাথে একটু ---------------

যেই চিন্তা সেই কাজ , মেয়েটার সাথে একটু কথা বলার জন্য তার দিকে আগাতেই মেয়েটাও হেলে দুলে তপু মিয়ার সামনে হাট তে লাগলো। মেয়েটার হেলুনি দুলুনি দেখে তপু মিয়ার শরিরে শিহরণ জাগতে লাগলো । এবং তার ঘুমন্ত আগ্নেয় গিরিটা উদগিরন হতে লাগলো ।কিছু দূরে হাটার পরে মেয়েটা এবার রাস্তার পাসে নেমে একটা ঝোপের পাসে দারিয়ে তপু মিয়াকে হাট ইসারা দিয়ে ডাকতে লাগলো।
তপু খুশিতে টগবগও। বল এবার মাঠে গোল দিলেই হয়। তাই তপু মিয়া ধিরপায়ে তার দিকে এগুতে লাগলো। এমন সময় হঠাৎ তার মাথায় চিন্তা উদয় হল, মেয়েটা ঝোপের পাসে গিয়ে কোন কথা না বলে , তাকে ডাকছে কেন। এ মানুষ না ভূত, এ কথা ভেবে তপু থমকে দাঁড়াল । এবং তার মনে কিছুটা ভয়ের সঞ্চয় হল,। ঠিক তখনি ঘটলো এক অদ্ভুত কাণ্ড

মেয়েটা একটা আগুনের গোলা হয়ে বাতাসে মিলিয়ে গেল। তপু মিয়া এ দৃশ্য দেখে সেখান থেকে তো সজোরে দৌর ।ভূতের প্রতি তার কুরুচি পূর্ণ প্রেম গেল উরে, ভয়ে তার সারা শরীর গেল ভরে।

২৭।০৬।১৫

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.