নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নোয়াখালি ইজ দ্যা গ্রেট!

সত্য পথের সন্ধানী

নোয়াখাইল্যা হোলা

সাধারণের মধ্যে সাধারণ হয়ে থাকতে চাই।

নোয়াখাইল্যা হোলা › বিস্তারিত পোস্টঃ

নিশ্চিতভাবেই জামায়াত ইহুদীদের এজেন্ট

০৩ রা নভেম্বর, ২০১৪ বিকাল ৫:৩০

জামায়াত না বলে দেশে ইসলাম কায়েম করব..

তো,জামায়াত নেতাদের নিয়োগকৃত লবিস্ট ডেভিড বার্গম্যান ইহুদী ক্যারে!আপনারা যদি ইসলাম পন্থী নেতা হন তো মুসলমানদের মধ্যে ভালো কোন লবিস্ট পান নাই!

ভালো কথা, যারে ইচ্ছা তারে লবিস্ট নিয়োগ করুন,তাতে আমার কি...সমস্যা আমার না,সমস্যা হল এই দেশের সরল ধর্মপ্রাণ মুসলমানদের জন্য।

কিভাবে? দেখুন,

পবিত্র কোরানের সূরাতুল মায়েদার ৩৪ নাম্বার আয়াতে বলা আছে,

"আপনি মানুষের মাঝে মুমেনদের প্রতি সবচেয়ে বেশি শত্রুতা পোষণকারী পাবেন ইহুদীদেরকে আর অতঃপর মুশরিকদেরকে। আর তাদের মাঝে মুমেনদের সাথে বন্ধুত্বের অধিক নিকটবর্তী পাবেন ঐ সমস্ত লোককে যারা বলে আমরা নাসারা। এর কারণ হল, এদের মধ্যে অনেক আলেম ও দুনিয়াবিরাগী দরবেশ রয়েছে। আর এরা দাম্ভিকতা প্রদর্শন করে না।"

পবিত্র মিশকাত শরীফের হাদিস অনুসারে নবী মোহাম্মদ(সাঃ) বলেন

“তোমরা ইহুদী-নাছারা, কাফির-মুশরিকদের সাথে কখনো সদৃশ্য রেখো না। যে তাদের সাথে সম্পর্ক রাখবে সে আমার উম্মতের অন্তর্ভুক্ত নয়।”

পবিত্র কোরানের সূরাতুল বাকারার ১২০ নাম্বার আয়াতে বলা আছে

“ইহুদী-নাছারারা কখনো তোমাদের (মুসলমানদের) প্রতি সন্তুষ্ট হবে না যতোক্ষণ পর্যন্ত তোমরা তাদের ধর্ম গ্রহণ না করবে বা অনুগত না হবে।”

কি বুঝলেন!

আমি ভাই,মূর্খ-সুর্খ মানুষ, বেশী প্যাঁচানো কিছু বুঝতে পারি না!সোজা বাংলায়, যেহেতু জামায়াত নেতারা ইহুদীদের সাথে রিলেশন রাখছে,নবী মোহাম্মদের হাদীস অনুসারেই,জামায়াত নেতারা রাসুলের উম্মত নয়। আর,যেহেতু,ইহুদীরা মুসলমানদের দুশমন সো তাদের সাথে সম্পর্ক রাইখা পবিত্র কোরআন অবমাননা করায় জামায়াত নেতারাও ইসলামের দুশমন।

জামায়াত নেতারা যদি আসলেই ইসলামপন্থী হতেন তাহলে কোন ইহুদী কখনো লবিস্ট হিসেবে সাহায্য করতে আসত না । এটা আমার মত নয়,কোরানের মত।

তাহলে সেই প্রচলিত কানাঘুষাই কি শেষ পর্যন্ত সত্য হল না ,জামায়াত ইহুদীদের এজেন্ট আর তারা এই উপমহাদেশে ধর্মের ছদ্মাআবরণে ইসলামকে ধ্বংস করার জন্য কাজ করছে!


###কে এই ডেভিড বার্গম্যান

_-ডেভিড বার্গম্যান হলেন ব্রিটিশ বংশোদ্ভূত ইহুদী সাংবাদিক। বিডিনিউজ২৪ এর বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করছেন।তিনি ড. কামাল হোসেনের মেয়ে ব্যারিষ্টার সারা হোসেনের স্বামী।যতদূর জানতে পেরেছি তিনি অনেকটা মাহমুদুর রহমান টাইপের বিভ্রান্তিসৃষ্টিকারী। আরও বেশী জানতে চাইলে গুগুলিং করুন।

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.